SEND FEEDBACK

English
Bengali

কান’এ ঐশ্বর্যার সঙ্গে এবার দীপিকাও। দুই নায়িকাই দাপাবেন রেড কার্পেট থেকে ভংসালির স্ক্রিনিং

নিজস্ব প্রতিবেদন | মে ১৩, ২০১৭
Share it on
ঐশ্বর্যার পর বলিউ়ডের অনেকেই ওই প্রসাধনী সংস্থার মুখ হয়ে কান ফিল্মোৎসবে যোগ দিয়েছেন। সোনম কপূর তাঁদের মধ্যে অন্যতম নাম।

ঐশ্বর্যা রাই বচ্চন এতদিনে কান’এর পোড়খাওয়া অতিথি হয়ে গিয়েছেন। ১৬ বছর ধরে নিয়মিত যাচ্ছেন। একটি আন্তর্জাতিক মেকআপ ব্র্যান্ডের দাপুটে মুখও তিনি। ফলে এ বছরেও কান’এর রেড কার্পেটে যে তিনি থাকবেন, সেটা নিশ্চিতই ছিল। কিন্তু এ বছর কান’এর গেস্টলিস্টে জুড়েছে দীপিকা পাড়ুকোনের নামও। যদিও ২০১০ সালে একবার দীপিকা হেঁটে এসেছেন লাল কার্পেটের উপর। তবে ওই আন্তর্জাতিক ব্র্যান্ডটির মুখ হওয়ায় এ বছর রেড কার্পেটে তাঁর কদর কিঞ্চিৎ বেশি।


ঐশ্বর্যার পর বলিউ়ডের অনেকেই ওই প্রসাধনী সংস্থার মুখ হয়ে কান ফিল্মোৎসবে যোগ দিয়েছেন। সোনম কপূর তাঁদের মধ্যে অন্যতম নাম। ব্র্যান্ডের ভারতীয় অ্যাম্বাসেডরদের মধ্যে ক্যাটরিনা কাইফও রয়েছেন। তবে তিনি সম্ভবত থাকবেন না কান’এর রেড কার্পেটে। এই মুহূর্তে তাঁর হাতে দু’টো ছবি— ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং ‘ঠগ্‌স অফ হিন্দোস্তান’। ফলে শ্যুটিংয়ে ব্যস্ত থাকারই কথা ক্যাটরিনার। এখন দীপিকা রেড কার্পেটে যাওয়ার ফলে ঐশ্বর্যা আর তাঁর মধ্যে কে কাকে গ্ল্যামারে টক্কর দেন, সেটাই দেখার! গত দু’বছর ঐশ্বর্যা কান’এর প্ল্যাটফর্মে নজর কেড়েছেন ঠিক-ভুল নানা কারণে। তবে প্রথম দিকের তুলনায় তিনি কান’এর লেভেলের গ্ল্যামারের সঙ্গে এখন বেশি পরিচিত। ভারতীয় ডিজাইনারের বদলে বেছে নেন রবের্তো কাভালি বা আরমানি প্রাইভির ডিজাইনার কুতুয়র। এদিকে এমটিভি ভিএমএসে দীপিকার পোশাক বাছাইয়ে যে কেলেঙ্কারি হয়েছিল, সে কথা আর নতুন করে বলার নেই! দীপিকা স্টাইলিস্ট না বদলালে যে কান’এও বেইজ্জতি হতে পারে, সে কথাও নতুন করে বলার দরকার নেই বোধহয়!
এখানেই শেষ নয়। দুই নায়িকার দু’টো ছবির স্ক্রিনিংও হবে সেই সঙ্গে। ঘটনাচক্রে দু’টো ছবিই সঞ্জয় লীলা ভংসালি পরিচালিত। কান’এর আউটডোর সিনেমা ২০১৭ বিভাগে দীপিকা নিয়ে যাবেন ‘গোলিওঁ কি রাসলীলা রামলীলা’। টুইটারে দীপিকার ফ্যান ক্লাব থেকেই ঘোষণা করে দেওয়া হয়েছে খবর। ঐশ্বর্যা নিয়ে যাবেন ‘দেবদাস’। তিনি বলেছেন, ‘‘আমরা তো শুধু একটা ব্র্যান্ডের মুখ হিসেবে ওখানে যাই না। ভারতীয় সিনেমার প্রতিনিধি হয়ে যাই। ফলে এই ছবিগুলোর স্ক্রিনিং হলে আমাদেরও অভিনেতা হিসেবে তৃপ্ত লাগে।’’ কান চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে ১৭ মে। ভক্তরা আপাতত উন্মুখ, ঐশ্বর্যা-দীপিকার রে়ড কার্পেট উপস্থিতি দেখতেই।

Deepika Padukone Cannes Film Festival Aishwarya Rai
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -