SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

শাহরুখের সঙ্গে সেলফি তুলে এখন বিখ্যাত এই তরুণী, কিন্তু, তার পর তাঁর যা হাল হল...

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ১৭, ২০১৭
Share it on
সোশ্যাল মিডিয়ার চোখ একেই বলে। শাহরুখের এই সেলফিতে আরও অনেকেই ছিলেন, কিন্তু সকলের চোখ এই তরুণীর উপরেই পড়েছিল। কিন্তু নজর কাড়ার পরে এই তরুণীর যা হাল হয়েছে, তাতে চমকে যাবেন।

এমনটা যে হতে পারে, সইমা হয়তো ভাবতেই পারেননি। একটা ছবি যে তাঁকে এমন একটা জায়গায় নিয়ে যেতে পারে, তা এখনও যেন বিশ্বাস করতে পারছেন না। শাহরুখের সেলফিতে ‘ইন্টারনেট সেনসেশন’ বনে যাওয়া সইমা হুসেন মীরের অবশ্য বিড়ম্বনার শেষ নেই। 

মাঝরাতে বেজে উঠছে ফোন। দিন-রাতের কোনও বালাই নেই, একের পরে এক মেসেজ অ্যালার্ট আসছে তাঁর ফোনে। আর ৯০ শতাংশই বার্তাতেই তাঁকে বিবাহের প্রস্তাব দেওয়া হয়েছে। যাঁরা ফোন নম্বর পাচ্ছেন না, তাঁরা ফেসবুকেই খুল্লামখুল্লা মেসেজ পাঠাচ্ছেন সইমাকে। এমনকী, ফেসবুকে এখন সইমা কিছু লিখলে বা ছবি পোস্ট করলেও তাতে যেভাবে লাইক আর মুড়ি-মুড়কির মতো কমেন্ট পড়ছে তা মাথা ঘুরিয়ে দেওয়ার মতো। সম্প্রতি, সইমা নিজের আঁকা একটি স্কেচ ফেসবুকে আপলোড করেন। ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘নট জাস্ট এ প্রিটি ফেস’। ব্যাস, ইতিমধ্যেই এই ছবিটিতে অন্তত ২ হাজার লাইক এবং ২০০টি কমেন্ট পোস্ট হয়। 

আরও পড়ুন... 

শাহরুখের সঙ্গে ছবিতে কে এই সুন্দরী যুবতী? ঘনাচ্ছে রহস্য 

মেয়ের কাছে নিখুঁত সেলফি তোলার তালিম সৌরভের

রাতারাতি এমন জনপ্রিয়তায় মাথা ঘুরে গিয়েছে সইমা। আনন্দে আত্মহারা তিনি। কিন্তু, যেভাবে রাত-বিরেতে বিয়ের প্রস্তাব আসছে তাতে বিড়ম্বনা অনুভব করছেন সইমা।  

কিছুদিন আগেই ‘রইস’ ছবির প্রচারে পুনের সিম্বায়োসিস ইন্সিটিউট অফ ডিজাইন-এর ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের সঙ্গে আড্ডা দেন শাহরুখ। এরপর সকলে মিলে গ্রুপ সেলফি তোলেন। সেই সেলফিতেই ছিলেন শ্রীনগর থেকে ফ্যাশন ডিজাইনিং পড়তে আসা সইমা হুসেন মীর। এর পর থেকেই দেশজুড়ে ইন্টারনেট সেনসেশনে পরিণত হয়েছেন এই কাশ্মীরি সুন্দরী।

২০০ কোটির টাকার সীমা ছাড়াল ‘রইস’, েদেখুন ভিডিও স্টোরি...

Saima Hussain Mir Symbiosis Shah Rukh Khan Internet Celebration
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -