SEND FEEDBACK

English
Bengali

স্পষ্ট বাংলায় বললেন আমি বাংলা বলতে পারি না, ভিডিও ইন্টারভিউতে তনিশা

শাঁওলি, এবেলা.ইন | মে ১৯, ২০১৭
Share it on
মাত্র কয়েক ঘণ্টার জন্য শহরে এলেন তনুজা-কন্যা তনিশা। এবেলা ওয়েবসাইটের সঙ্গে অল্প একটু সময় কাটালেন, দেখে নিন ভিডিও।

আপনি বাংলা বলতে পারেন? ক্যামেরা চালু হওয়ার আগেই প্রশ্ন ছিল তনুজা-কন্যা সুন্দরী তনিশা মুখোপাধ্যায়ের কাছে। ভীষণ মিষ্টি করে হেসে বললেন তনিশা, ‘নট অ্যাট অল’। তার পরেই, ‘আমি বাংলা বলতে পারি না’— বলেই হেসে উঠলেন। বেশ স্পষ্ট উচ্চারণ, শুধু একটু হালকা টান। ওইটুকু তো প্রবাসী বাঙালিদেরও থাকে। 

মাত্র কয়েক ঘণ্টার জন্য কলকাতায় এসেছিলেন তনিশা। কলামন্দিরে, কেএফসি ইন্ডিয়া ও স্মাইল ফাউন্ডেশনের যুগ্ম সিএসআর ইনিশিয়েটিভ, অ্যান্টি-হাঙ্গার ক্যাম্পেন ‘অ্যাড হোপ’-এর এক বছর উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নিলেন তনিশা। প্রায় এক ঘণ্টারও বেশি সময় মিশে গেলেন ‘টুওয়ার্ডস ফিউচার স্কুল’-এর ৭৫ জন খুদের সঙ্গে। তাদের সঙ্গে ছবি তুললেন, নিজে হাতে মধ্যাহ্নভোজও পরিবেশন করলেন ছোটদের। 

দেখুন তনিশার কলকাতা ডায়েরি, রইল অ্যালবাম

বেশ অনেকক্ষণ ধরেই চুপ করে অবজার্ভ করার সুযোগ পাওয়া গেল তনিশাকে— তনুজার মেয়ে বা কাজলের বোনকে নয়, একজন ভীষণ মিষ্টভাষী অথচ ঋজু ব্যক্তিত্বের মানুষকে। এই শহরের সঙ্গে বহুদিনের যোগাযোগ তনিশার। কিছুদিন আগেই এসেছিলেন কলকাতা নাইট রাইডার্স-এর ম্যাচ দেখতে। ইডেন গার্ডেন্স-এ সেটাই ছিল তাঁর প্রথম খেলা দেখা। কেকেআর ম্যাচ হেরে যাওয়াতে যে খুব দুঃখ পেয়েছিলেন, সেটাও জানাতে ভুললেন না।

আর এবেলা ওয়েবসাইটের পাঠকদের জন্য বিশেষ ভাবে সময় দিলেন, দেখে নিন তনিশার সঙ্গে ভিডিও-আড্ডা নীচের লিঙ্কে ক্লিক করে— 

‘অ্যাড হোপ’ ইনিশিয়েটিভের সঙ্গে যুক্ত হয়ে ভীষণ আনন্দিত তনিশা। গত এক বছর ধরে এই উদ্যোগ প্রতিদিন ১১,০০০ জন দুঃস্থ শিশুর অন্নসংস্থান করেছে। শুধু তাই নয়, আগামী ২০২০ সালের মধ্যে ২ কোটি দুঃস্থ শিশুর অন্ন সংস্থানের লক্ষ্যও নিয়েছে কেএফসি। এই সাধু উদ্যোগের ভূয়সী প্রশংসা তো করলেনই তনিশা, সঙ্গে মনে করিয়ে দিলেন এই শহরেরই গর্ব, সন্ত টেরেসার একটি বাণী— ‘ইফ ইউ কান্ট ফিড এভরিওয়ান, স্টার্ট উইথ ওয়ান’। 

শহরের খুদেদের সঙ্গে কেমন মজা করলেন বলিউড সুন্দরী, দেখে নিন নীচের লিঙ্কে ক্লিক করে— 

Tanisha Mukherjee Bollywood Actress KFC Smile Foundation AddHOPE
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -