SEND FEEDBACK

English
Bengali

‘তরী’-র মনে তো খোকাবাবু কিন্তু তৃণার মনে কে?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ২৭, ২০১৭
Share it on
‘খোকাবাবু’ ধারাবাহিকের নায়িকা তরী তো খোকাবাবু-র প্রেমে পাগল। কিন্তু বাস্তবে অভিনেত্রী তৃণা সাহা কার প্রেমে পাগল? কে রয়েছেন তাঁর মনে?

কিছুদিন আগেই টেলিভিশনের সেরা জুটি হিসেবে পশ্চিমবঙ্গে টেলি অ্যাকাদেমি অ্যাওয়ার্ড পেয়েছেন তরী ও খোকাবাবু বা রঘুনাথ। ‘স্টার জলসা’-র ‘খোকাবাবু’ ধারাবাহিকের এই দুই মুখ্য চরিত্র অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে খুব অল্প সময়ের মধ্যেই। ‘খোকাবাবু’-র প্রেমে রীতিমতো পাগল ‘তরী’। কিন্তু বাস্তবে তরী-অভিনেত্রী তৃণা সাহা কার প্রেমে পাগল? কে রয়েছেন তাঁর মনে? তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একজনের ছবি বার বার ঘুরেফিরে আসে এবং তিনিও একজন টেলি-তারকা— জি বাংলা-র ‘স্ত্রী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেতা অভিজিৎ ভট্টাচার্য। 

অভিজিৎ ও তৃণা অনেক বছরের বন্ধু। ওঁরা যে একে অপরের প্রিয় বন্ধু সেটা ওঁদের সোশ্যাল মিডিয়া পোস্টই বলছে। কাজের ফাঁকে সময় পেলেই দু’জনে হ্যাংআউট করেন। সঙ্গে অবশ্য অন্য বন্ধুরাও থাকেন। আবার কোনও বিশেষ অকেশনে একসঙ্গে শুভেচ্ছাবার্তা দেন অনুগামীদের। 

দু’জন যে দু’জনের মন জুড়ে রয়েছেন সেই নিয়ে কোনও দ্বিমত থাকতে পারে না কিন্তু প্রেম করছেন কি? সেটা অবশ্য বোঝার কোনও উপায় নেই। কারণ তৃণা ও অভিজিৎ দু’জনেই অফিসিয়ালি সিঙ্গল। তৃণা তো এই নিয়ে প্রকাশ্যে কিছু বলতেই রাজি নন। কিন্তু অভিজিৎ মাস দুয়েক আগে একটি পোস্টে বিশেষভাবে ‘সিঙ্গল’ শব্দটি নিজের নামের পাশে বসিয়েছেন। 

আরও পড়ুন

হরনাথ চক্রবর্তীর ছবিতে নায়কের ভূমিকায় সৌরভ, নায়িকা কে? 

শ্যুটিং ফ্লোরে কীভাবে নজর রাখা হয় অভিনেতা-অভিনেত্রীদের উপর?

তবে প্রেম না করলেও তৃণা ও অভিজিৎ যে বেস্ট ফ্রেন্ডস ফরেভার, সেটা এই নীচের পোস্টগুলি দেখলেই বোঝা যায়। 

Trina Saha Tori Khokababu Bengali Television Bengali Actress
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -