SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

রেগে গিয়ে কাকে উকিলের চিঠি পাঠালেন নওয়াজউদ্দিন

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মার্চ ২০, ২০১৭
Share it on
প্রচণ্ড রেগে গিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। বলিউডের এই বিখ্যাত অভিনেতা শুধু রেগেই যাননি, আইনি পদক্ষেপও করে ফেলেছেন। জেনে নিন ঠিক কী ঘটেছে?

গসিপ বা পরনিন্দা-পরচর্চা করা ভাল না মন্দ সেই নিয়ে অনেক মতবিরোধ রয়েছে। কেউ কেউ বলেন অল্প-স্বল্প গসিপ করাই যায়, তাতে মন-মেজাজ ভাল থাকে। অনেকেই আবার এর ঘোর বিরোধী। সংবাদমাধ্যমও গসিপ করে এবং বিনোদন জগতের গসিপ ম্যাগাজিনগুলির কাটতি কতটা ভাল সে সম্পর্কে বেশি খবর রাখেন দর্শকরাই। কিন্তু গসিপ সংবাদ পরিবেশন অনেক সময়েই একটু ক্রিটিকাল হয়ে দাঁড়ায়। গসিপে দেওয়া তথ্য যদি ঠিকঠাক না হয় তবেই ঘোর বিপদ। 

সেই বিপদেই পড়েছে একটি বিখ্যাত ফিল্ম পত্রিকা। কিছুদিন আগে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রীকে নিয়ে একটি সংবাদ পরিবেশিত হয়। সেখানে বলা হয়েছিল যে এই দম্পতি বিবাহবিচ্ছেদের কথা ভাবছেন। শুধু তাই নয়, এই সংবাদের সঙ্গে যে ছবিটি দেওয়া হয়েছিল, সেটি ছিল এক অপরিচিত মহিলার সঙ্গে তোলা নওয়াজের ছবি। এই সংবাদ প্রকাশ হওয়ার পরেই অত্যন্ত রেগে গিয়েছেন নওয়াজ। 

আরও পড়ুন

সন্তানদের জন্য এই কঠিন আত্মত্যাগ করতেও রাজি শাহরুখ

রজনীকান্ত, অক্ষয় কুমারকে জোড়া গোল দিলেন আমির খান 

সেই পত্রিকার বিরুদ্ধে একটি লিগাল নোটিস পাঠিয়েছেন তিনি। সেখানে বলা হয়েছে যে এই ভুল সংবাদ পরিবেশনের ফলে তাঁর মানসিক শান্তি বিঘ্নিত হয়েছে। তিনি প্রতিবেদনটিকে দায়িত্বজ্ঞানহীন বলেছেন। এও বলেছেন যে ভালভাবে তথ্য খতিয়ে না দেখেই এই প্রতিবেদনটি লেখা হয়েছে। এই ঘটনার পরেই ছিল নওয়াজউদ্দিনের বিবাহবার্ষিকী। বিবাহবিচ্ছেদের গুজব ওড়াতে নওয়াজের স্ত্রী আলিয়া সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেন। তাঁদের দাম্পত্য জীবন যে কতটা সুখের, সেই কথাও উল্লেখ করেন তিনি। 

একটি ইংরেজি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, নওয়াজ এতটাই ক্ষুব্ধ যে শুধুমাত্র দুঃখপ্রকাশে তিনি সন্তুষ্ট নন। আগামী সাত দিনের মধ্যে এই বিষয়টি নিয়ে একটি সংশোধনী প্রতিবেদনের দাবি জানিয়েছেন তিনি। ওদিকে ওই পত্রিকার পোর্টালে এখনও প্রতিবেদনটি রয়েছে। শুধু প্রতিবেদনের সঙ্গে ছবিটি পরিবর্তন করা হয়েছে।    

Nawazuddin Siddiqui Divorce Rumour Bollywood Actor Indian Actor Legal Notice
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -