SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

ফের ভাইরাল বিতর্কিত ভিডিও! বলিউড অভিনেতাদের অকথ্য ভাষায় আক্রমণ করেছিলেন এই পাক অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ১৭, ২০১৭
Share it on
সলমন খান, হৃতিক রোশন থেকে রীতেশ দেশমুখ। কাউকে ছাড়লেন না এই অভিনেত্রী। ২০১৫-তে এঁদের প্রত্যেকের বিরুদ্ধে এই অভিনেত্রী যা বলেছিলেন, তাতে আপনারও রেগে যাওয়াটা স্বাভাবিক।

উরি হামলার পর থেকেই ভারত-পাক সম্পর্ক নিয়ে টানাপোড়েন লেগেই রয়েছে। সীমান্ত থেকে সেই জল গড়িয়েছে সিনে দুনিয়াতেও। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা আবার বিতর্ক উস্কে দিয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বলিউডের প্রথম সারির বহু অভিনেতাকে অকথ্য ভাষায় আক্রমণ করেছেন পাক অভিনেত্রী সাবা কামার।

যদিও ঘটনাটি ২০১৫-এর। পাকিস্তানি অভিনেত্রী সলমনকে ‘ছিঁচোড়া’ বলে উল্লেখ করেছিলেন। বাদ যাননি বলিউডের প্রথম সারির বহু অভিনেতাও। সেই ভিডিওটি ফের ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

২০১৫-তে ‘গুড মর্নিং জিন্দেগি’ বলে একটি চ্যাট শো-য় এসেছিলেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। সেখানেই সাবাকে কিছু বলিউড অভিনেতাদের ছবি দেখান শো-য়ের হোস্ট নুর বুখারি। তাঁদের প্রত্যেকের সঙ্গে প্রস্তাবিত সিনেমার অফার নাকচ করার কথা বলেন তিনি। এবং সাবাকে এর কারণও জানাতে বলেন।

আরও পড়ুন

দিনে কত আয় করেন বলিউড তারকারা? টাকার অঙ্কটা অবিশ্বাস্য

‘সলমন কাকা’! এমন সম্বোধন শুনে কী প্রতিক্রিয়া দিলেন ভাইজান?

এই কথাটা শুনলেই প্যান্ট খুলে ফেলেন শাহরুখ! খোদ বাদশার তাজ্জব স্বীকারোক্তি

এক এক করে হৃতিক রোশন, ইমরান হাসমি, রীতেশ দেশমুখ, সলমন খানের প্রসঙ্গ আসে। হৃতিকের সম্পর্কে সাবা বলেন যে হৃতিক দু’ই সন্তানের বাবা। তাই তাঁর সঙ্গে সিনেমা করা যাবে না। ইমরান হাসমির সঙ্গে সিনেমা না কারণ হিসেবে সাবা জানান যে, তিনি চান না তাঁর মুখে ক্যানসার হোক। রীতেশ দেশমুখের সঙ্গে সিনেমা না কারণ হিসেবে উঠে আসে যে, রীতেশ ‘এ-গ্রেড’ অভিনেতা নন আর সাবা নিজে ‘এ-গ্রেড’ অভিনেত্রী হওয়ায় যে কোনও অভিনেতার সঙ্গে সিনেমা করতে পারবেন না। সলমন খানের প্রসঙ্গ আসতেই তাঁকে ‘ছিঁচোড়া’ বলে উল্লেখ করেন সাবা কামার। এমনকী, সলমন নাচতে পারেন না বলেও জানান তিনি।

কিছুদিন আগেও বলিউডকে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন পাক অভিনেত্রী মাহিরা খান। তার কিছুদিনের মধ্যেই এই পুরনো ভিডিও-র ভাইরাল হয়ে যাওয়া নিয়ে, সিনেমার ময়দানে ফের ভারত-পাক সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে।   

দেখুন ভিডিও—

Mahira Khan Saba Qamar Salman Khan Hrithik Roshan Imran Hasmi Pakistan
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -