SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

এ কী চেহারা হয়েছে মাধুরী দীক্ষিতের! ক্যামেরা দেখে ঢাকলেন মুখ। রইল প্রমাণ

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ১৬, ২০১৭
Share it on
দৃশ্যতই অপ্রস্তুত হয়ে পড়েন নেনে-ঘরণী। নিজের এই জৌলুশহীন চেহারাকে আড়াল করার জন্য মুখের সামনে হাত মেলে ধরেন তিনি। কিন্তু ফোটোগ্রাফাররা বেপরোয়া।

চলচ্চিত্র নায়িকারা সুন্দরী তো হন সকলেই। কিন্তু তাঁদের সৌন্দর্য আরও বেশি করে ফুটে ওঠে যথাযথ মেক-আপের সাহচর্যে। ক্যামেরার সামনে তাঁরা সর্বদাই মেক-আপ করেই হাজির হন। শুধু তা-ই নয়, বাড়ির বাইরে বেরোতে হলেই সাধারণত তাঁরা মেক-আপে সাজিয়ে নেন নিজেকে। সর্বক্ষণ কৃত্রিম রঙ এবং প্রসাধনীতে নিজেকে সাজাতে সাজাতে নিজের সৌন্দর্যের উপর আস্থাটাই হয়তো চলে যায় তাঁদের। তাই মেক-আপহীন অবস্থায় কদাচিত কেউ তাঁদের দেখে ফেললে বেশ বিব্রত বোধ করেন তাঁরা। ঠিক যেমনটা করলেন এক কালের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত। 

মাধুরী চিরকালই বলিউডের ডাকসাইটে সুন্দরীদের মধ্যে এক জন বলে বিবেচিত হন। ক্যামেরার সামনে প্রসাধনহীন অবস্থায় সচরাচর দেখা যায় না তাঁকে। কিন্তু ১৬ ফেব্রুয়ারি বান্দ্রায় স্বামী শ্রীরাম নেনের সঙ্গে যখন তিনি ধরা পড়লেন ক্যামেরার লেন্সের সামনে, তখন তাঁর চেহারায় মেক-আপের ছিটেফোঁটাও নেই। মাধুরী বোধ হয় ভাবতেই পারেননি যে, এখনও রাস্তায় বেরলেই চিত্রগ্রাহকদের ক্যামেরা তাঁকে ধাওয়া করতে পারে। তাই একেবারে সাদামাটা সাজ-পোশাকেই বেরিয়েছিলেন স্বামীর সঙ্গে।

আরও পড়ুন

মাধুরীকেও বাতিল করে দিয়েছিল দূরদর্শন। হাসবেন, না কাঁদবেন?

মাধুরী-সঞ্জয়কে ট্রিবিউট আলিয়া, বরুণের

কিন্তু হাজার হোক, তিনি মাধুরীই। তাঁর একটি ঝলককে ক্যামেরাবন্দি করতে লেন্স বাগিয়ে বসে থাকেন ফোটোগ্রাফাররা। গাড়ির কাঁচ ভেদ করে যখনই সিটে বসা নায়িকাকে দেখতে পান তাঁরা, ওমনি ঝলসে ওঠে তাঁদের ক্যামেরার ফ্ল্যাশবাল্‌ব। দৃশ্যতই অপ্রস্তুত হয়ে পড়েন নেনে-ঘরণী। নিজের এই জৌলুশহীন চেহারাকে আড়াল করার জন্য মুখের সামনে হাত মেলে ধরেন তিনি। কিন্তু ফোটোগ্রাফাররা বেপরোয়া। তাঁরা খচাখচ লেন্সবন্দি করতে থাকেন মাধুরীকে। 

এর পর মেক-আপহীন মাধুরীর ছবি নেট-দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। এমনিতেই ২০১৪-র ‘গুলাব গ্যাং’-এর পরে আর রুপোলি পর্দায় দেখা যায়নি মাধুরীকে। ক্যামেরার সামনেও খুব বেশি আসেননি তিনি। ফলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কেমন দেখতে হয়েছে তাঁকে, সে নিয়ে কৌতূহল ছিলই। এ বার যদিও বা তাঁকে ক্যামেরা ধরতে পারল, যে চেহারা দেখা গেল তাঁর, তা অনেকেরই কাছে অচেনা বলে ঠেকেছে। অনেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় এমন মতও প্রকাশ করেছেন যে, মেক-আপ থাকুক বা না-থাকুক, মাধুরী সদাসুন্দরী। 

Madhuri Dixit Mumbai
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -