SEND FEEDBACK

English
Bengali

একই পথের পথিক বলিউড ও হলিউডের দুই নায়িকা, জেনে নিন কী করছেন তাঁরা

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ২১, ২০১৭
Share it on
দুই নায়িকাই সন্তান-সন্ততি নিয়ে কয়েক বছর সুখে সংসার করে, অবশেষে বিবাহবিচ্ছেদ করেছেন ২০১৬ সালে। কিন্তু, দুজনের মধ্যে মিল এখানেই শেষ নয়। সেদিক থেকে, অ্যাঞ্জেলিনার তুলনায় বিবাহিত ‘বছর’ বেশি কাটিয়েছেন করিশ্মা।

• করিশ্মা কপূর। বয়স ৪২ বছর। এক সময়ে বলিউড কাঁপিয়েছেন সমসাময়্কি প্রায় সব হিরোর সঙ্গেই।
• অ্যাঞ্জেলিনা জোলি। বয়স ৪১ বছর। হলিউডের এই নায়িকার অভিনয়ের থেকেও বেশি চর্চিত তাঁর রোম্যান্টিক-লাইফ। 

২০০৩ সালে, দিল্লিj এক শিল্পপতি সঞ্জয় কপূরকে বিয়ে করেছিলেন করিশ্মা কপূর। মাঝে একবার বিচ্ছেদের খবর রটেছিল ঠিকই, কিন্তু তা তখন হয়নি। অন্য দিকে, ২০১৪ সালে হলিউড অভিনেতা ব্র্যাড পিটকে বিয়ে করেন অ্যাঞ্জেলিনা জোলি। বিয়ের আগে থেকেই অবশ্য এই গ্ল্যাম-কাপ্‌ল খবরের শিরোনামে ছিল। এবং একযোগে তাঁদের ‘ব্র্যাঞ্জেলিনা’ বলেই অভিহিত করা হতো। 

দুই নায়িকাই সন্তান-সন্ততি নিয়ে কয়েক বছর সুখে সংসার করে, অবশেষে বিবাহবিচ্ছেদ করেছেন ২০১৬ সালে। কিন্তু, দুজনের মধ্যে মিল এখানেই শেষ নয়। সেদিক থেকে, অ্যাঞ্জেলিনার তুলনায় বিবাহিত ‘বছর’ বেশি কাটিয়েছেন করিশ্মা। কিন্তু, এতো গেল অমিল।

এবার আসা যাক ‘মিল’-এর কথায়। দুজনে আবারও প্রেমে পড়েছেন এবং গুজব— শিগগিরই আবার বিয়ের আসর সাজাবেন তাঁরা!

করিশ্মার জীবনে এবার এক নতুন শিল্পপতি। মুম্বইয়ের বাসিন্দা সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরে। তবে তাঁরা নিজেরা এখনও কিছু জানাননি সম্পর্কের পরিণতি নিয়ে। অন্য দিকে, অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে নাম জড়িয়েছে এক ব্রিটিশ ‘মিস্ট্রি ম্যান’-এর। সুদর্শন সেই ব্যক্তি এক উদ্যোগপতি, যাঁর রাজনীতির সঙ্গেও বিশেষ যোগ রয়েছে। 

এতো কিছু মিল থাকা সত্ত্বেও, করিশ্মা কপূরকে একটি বিষয়ে পিছনে ফেলে দিয়েছেন হলিউড সুন্দরী। সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে বিয়ে হলে, করিশ্মার এটি দ্বিতীয় বিবাহ হবে। আর অ্যাঞ্জেলিনা জোলির হবে চতুর্থ বিবাহ!

Karishma Kapoor Angelina Jolie Brad Pitt
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -