SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

মুখ রাখলেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন | মে ১৮, ২০১৭
Share it on
দীপিকার সাম্প্রতিকতম ইন্টারন্যাশনাল আউটিংয়ের আউটফিটগুলোর কোনওটাই খুব একটা দাগ কাটতে পারেনি কারও মনে। তাই কান চলচ্চিত্রোৎসবে তাঁর উপস্থিতি নিয়ে বাড়তি কৌতূহল ছিলই।

এখনও পর্যন্ত তাঁর কোনও আন্তর্জাতিক অ্যাপিয়ারেন্সই তেমন জুতের হয়নি। গত বছর এমটিভি অ্যাওয়ার্ডসে তাঁর আউটফিট দেখে বিদেশি ট্যাবলয়েডগুলো একহাত নিয়েছিল। এ বছরও অস্কারের আফটার পার্টিতে প্রিয়ঙ্কা চোপড়া দিব্যি গোল দিয়েছিলেন দীপিকা পাড়ুকোনকে। আবার মেট গালাতেও একটা এলিগ্যান্ট সাদা গাউন পরেছিলেন দীপিকা। কিন্তু সেটা এ বছরের থিমের সঙ্গে বেমানান হওয়ায় ব্যঙ্গ করে টুইট করেছিলেন রিহানা। মোটের উপর দীপিকার সাম্প্রতিকতম ইন্টারন্যাশনাল আউটিংয়ের আউটফিটগুলোর কোনওটাই খুব একটা দাগ কাটতে পারেনি কারও মনে। তাই কান চলচ্চিত্রোৎসবে তাঁর উপস্থিতি নিয়ে বাড়তি কৌতূহল ছিলই। তাঁর ফ্যানরা আশা করে বসেছিলেন, এবার যেন দীপিকা বিদেশের রেড কার্পেটে ‘ফ্যাশন কুইন’এর ট্যাগটা অর্জন করতে পারেন। ফ্যানদের হতাশ করেননি দীপিকা।

শুরু থেকেই ছক্কা মারছেন তিনি। বোহো-শিক এয়ারপোর্ট স্টাইলে ফুল মার্কস পেয়েই গিয়েছিলেন। কান’এ পৌঁছেও তিনি একটি পিচ রঙা হল্টার নেক ড্রেস পরে ফেলেন। পরে একটা লাল প্রিন্টেড ম্যাক্সি ড্রেস পরেও প্রশংসা কুড়োন। তবে আসল খেলা বাকি ছিল রেড কার্পেটে। প্রথম দিনেই বাজিমাত করে ফেললেন দীপিকা। জুয়েল-পার্পল রঙের মার্চেসা নত্তে গাউনে দীপিকা রীতিমতো গ্লো করছিলেন। গাউনের অনেকটা অংশ শিয়ার ফ্যাব্রিকের হলেও রেড কার্পেটে দীপিকা যথেষ্ট আত্মবিশ্বাসী। কানে বড় দুল আর আঙুলে আংটি ছাড়া অন্য কোনও অ্যাকসেসরি পরেননি।

এর আগেও কানের রেড কার্পেটে হেঁটেছিলেন দীপিকা। সেবার তিনি পরেছিলেন ডিজাইনার রোহিত বালের শাড়ি। এবার অবশ্য ওয়েস্টার্নই বেছে নিয়েছেন। একটি আন্তর্জাতিক প্রসাধনী সংস্থার মুখ হয়ে কান’এ গিয়েছেন দীপিকা। তাই হেয়ারস্টাইল-মেকআপও তাঁর ‘আপ টু দ্য মার্ক’। প্রথম দিনের অ্যাপিয়ারেন্সে ভালই নম্বর দেওয়া যায় তাঁকে। এবার দ্বিতীয় দিনে কী করেন, সেটাই দেখার।

Deepika Padukone Cannes Film Festival
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -