‘কাজকে যতটা ভালবাসি, অতটা কোনও মানুষকে বাসলে, সে হয়তো পাগল হতো আমার জন্য’
এবেলা ওয়েসবাইটের দফতরে হঠাৎই এলেন দক্ষিণী, ওড়িয়া ও বাংলা ছবির অভিনেত্রী মালবিকা বন্দ্যোপাধ্যায়। রইল আনকাট ভিডিও সাক্ষাৎকার।
ছেলেকে দাঁড় করাতে আপ্রাণ চেষ্টা করছেন সানি, কেমন দেখতে হলেন ধর্মেন্দ্রর নাতি
বলিউডের আর পাঁচটা দায়িত্ববান বাবার মতোই এবার উঠেপড়ে লেগেছেন সানি দেওল। এবার ছেলেকে দাঁড় করানোর সময়।
এক জনপ্রিয় অভিনেতার সঙ্গে প্রেম করছেন ‘ছদ্মবেশী’-র প্রথম নায়িকা
আবারও টেলিপর্দায় ফিরছেন প্রিয়ঙ্কা মিত্র। গত কয়েক মাস তাঁর কঠিন সময়ে পাশে ছিলেন এক জনপ্রিয় অভিনেতা। এবেলা ওয়েবসাইটকে জানালেন তাঁর প্রেমের গল্প।
ঋতু-শিক্ষা ঢাকায়, শালীনতার দোহাই দিয়ে পিছিয়ে টলিপাড়া
সামাজিক গণ্ডি পেরিয়ে মেয়েদের ঋতুস্রাব নিয়ে চলতি সপ্তাহে একটি টিভি সিরিজ শুরু হয়েছে বাংলাদেশের এক টেলিভিশন চ্যানেলে। ‘মেয়েদের সেরা স্কুল’ নামে ১৩টি পর্বের ওই টিভি সিরিজে উপস্থাপকেরা দেশের বিভিন্ন প্রান্তের স্কুলে যাচ্ছেন।
‘রোজ মেকআপ নেব, ফ্লোরে গিয়ে দাঁড়াব... ভীষণ ভাল লাগছে’
লীনা গঙ্গোপাধ্যায়ের ‘অন্দরমহল’ ধারাবাহিক দিয়েই টেলিপর্দায় ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এই মেগা-কামব্যাক নিয়ে কথা বললেন এবেলা ওয়েবসাইটের সঙ্গে।
নীল ঘরে মুক্তি পেল ‘চ্যাম্প’ ট্রেলার, দেখুন ভিডিও
এই ইদেই আসছে দেব ও রুক্মিণী অভিনীত ও রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যাম্প’। ছবির ট্রেলার মুক্তি পেল আজ। কেমন হল ট্রেলার দেখে নিন।
সাপের কবল থেকে রেহাই পেয়ে এবার অর্জুনের নায়িকা
বেশ অনেকদিন ধরে সাপের কবলে আটক ছিলেন এই টেলিসুন্দরী। রেহাই পেয়েছেন বেশ অনেকদিনই হল এবং তার পরই পেয়ে গেলেন জনপ্রিয় নায়ককে।
কাল থেকে হাঁফ ছেড়ে বাঁচবে টেলিপাড়া
আর মাত্র কয়েক ঘণ্টার ব্যাপার, তার পরেই একটি বড়সড় ‘টেনশন’-মুক্ত হতে চলেছে বাংলার টেলিপাড়া। শিল্পী থেকে প্রযোজক, সকলেই হাঁফ ছেড়ে বাঁচবেন বলা যায়।
আসছে ‘দাদাগিরি’, নতুন সিজন নিয়ে কী বললেন ‘দাদা’
প্রথম সিজনের প্রথমদিন শ্যুটিং থেকে ফিরে বাড়িতে কী বলেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়? নতুন সিজনের ঘোষণা করতে গিয়ে জানালেন সেই কথা, দেখুন ভিডিও।
স্পষ্ট বাংলায় বললেন আমি বাংলা বলতে পারি না, ভিডিও ইন্টারভিউতে তনিশা
মাত্র কয়েক ঘণ্টার জন্য শহরে এলেন তনুজা-কন্যা তনিশা। এবেলা ওয়েবসাইটের সঙ্গে অল্প একটু সময় কাটালেন, দেখে নিন ভিডিও।
ফেসবুক লাইভে এসে গুজবের মুতোড় জবাব দিলেন শুভশ্রী, দেখুন ভিডিও
মিমি-রাজ-শুভশ্রী গসিপ নিয়ে মুখ খুললেন শুভশ্রী। কোনটা সত্যি আর কোনটা মিথ্যে সেটাও স্পষ্ট করে দিলেন। দেখে নিন ভিডিও।
‘বলিউডে কাজ করার জন্য আলাদা করে স্ট্র্যাটেজি তৈরি করিনি কখনও’
‘শব’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন অর্পিতা চট্টোপাধ্যায়। সদ্য মুক্তি পেয়েছে ওনির পরিচালিত এই ছবির ট্রেলার। ছবি সম্পর্কে বিশেষ কিছু কথা জানালেন এবেলা ওয়েবসাইটকে।
আবার টলিউডে ‘ত্রিকোণ’ সম্পর্কের গসিপ, ব্যক্তিগত জীবনের ওঠাপড়া কতটা প্রভাব ফেলে পেশাদার জীবনে
টলিপাড়ায় গুঞ্জন এখন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও মিমি চক্রবর্তীকে নিয়ে। তিনজনেরই কেরিয়ারে কতটা প্রভাব ফেলতে পারে এই ব্যক্তিগত জীবনের কাটাছেঁড়া।
মেকআপ ছাড়াই বেশি সুন্দরী প্রিয়ম, জানালেন প্রথম অডিশনের ঘটনা
বাংলার টেলি-নায়িকা প্রিয়ম চক্রবর্তী মেকআপ ছাড়াই বেশি সুন্দরী। শেয়ার করলেন তাঁর নো মেকআপ লুকস, সেই সঙ্গে আড্ডা দিলেন এবেলা ওয়েবসাইটের সঙ্গে।
কল্পনা নয়, বাস্তবেই রয়েছে 'মাহিষমতী'! পারলে ঘুরে আসুন
হাজার পেরিয়ে এখন পনেরশো কোটির দিকে এগোচ্ছে 'বাহুবলী ২: দ্য কনক্লুশন'। এখনও হলগুলিতে রমরমিয়ে চলছে সিনেমাটি। তবে এবার 'বাহুবলী'র এই অজানা বিষয়টি জানলে, রীতিমতো চমকে যাবেন আপনিও।
পটলকুমারের সইমা বাস্তবেও সুগায়িকা, দেখুন ভিডিও
পটলকুমার গানওয়ালার সইমা বা সুভাগাকে ধারাবাহিকের গল্পে সুগায়িকা হিসেবে দেখানো হয়। কিন্তু বাস্তবে অভিনেত্রী অদ্রিজা ভারি সুন্দর গান করেন। রইল ভিডিও প্রমাণ।
বাংলা টেলিভিশনের এই তিন তারকার মধ্যে একটি বিশেষ মিল রয়েছে
অনেকের ক্ষেত্রেই একটা ব্যাপার ঘটে। যে বিষয় নিয়ে স্নাতক বা স্নাতকোত্তর স্তরে পড়াশোনা, সেই ক্ষেত্রেই যে কেউ কেরিয়ার করবেন, সেটা নাও ঘটতে পারে।
বনির প্রিয় বান্ধবীর জন্মদিন আজ, মধ্যরাতেই শুরু সেলিব্রেশন, দেখুন ছবি
বনি আর কৌশানী... টলিউডের ‘বোকো’ জুটি। আর অফস্ক্রিন দু’জন ভীষণ ভাল বন্ধু। আর তাই বান্ধবীর জন্মদিন মানে বনির কাছে খুব স্পেশাল দিন।
এবার ‘মহাভারত’ বাংলা টেলিভিশনে, কে হলেন দ্রৌপদী, কেই বা অর্জুন
ফিরে এল ৯০ দশকের নস্টালজিয়া কিন্তু এবার অভিনেতা-অভিনেত্রীরা সবই বাঙালি এবং এই এপিক নির্মাণ শুধুই বাংলা টেলিভিশনের জন্যেই। কোন জনপ্রিয় তারকাদের দেখা যাবে এপিক চরিত্রগুলিতে, জেনে নিন।
সত্য-মিথ্যা নিয়ে এবার দার্শনিক হলেন অনিন্দ্য
বিক্রম চট্টোপাধ্যায় ও প্রয়াত সুপারমডেল সনিকা চৌহানের খুব কাছের বন্ধু অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সম্প্রতি তিনি একটি বিশেষ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।
পরমহংসদেবের উপদেশ এবার টেলি-পর্দায়, প্রতি শনিবার
ঈশ্বরচেতনাকে যে এত সহজ করে মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়, তা শ্রীঠাকুরের উপদেশ না শুনলে বোঝা যায় না। টেলিপর্দায় এবার সেই সুযোগ দর্শকদের কাছে।
হাসি-রাগ-অভিমান-প্রেম নিয়ে ঐন্দ্রিলার সঙ্গে জুটি শতাফের
বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা শতাফ ফিগার জুটি বাঁধলেন সুন্দরী ঐন্দ্রিলার সঙ্গে। তবে বাস্তবে নয় আবার ছবিতেও নয়। দেখে নিন ভিডিও...
মাদার্স ডে-তে মা নয়, স্ত্রীকে বিশেষ একটি উপহার দিলেন কর্ণবীর
হিন্দি টেলিভিশনের জনপ্রিয় নায়ক, নাগিন ২ অভিনেতা কর্ণবীর বোহ্‌রা তাঁর স্ত্রীকে একটি বিশেষ উপহার দিলেন মাদার্স ডে-তে।
সীতা কি সত্যিই মা ধরিত্রীর সন্তান, কী জানায় বিভিন্ন ‘রামায়ণ’
রামায়ণ-এর বিভিন্ন পাঠান্তরে সীতার জন্মকে নিয়ে পল্লবিত রয়েছে বিবিধ বিচিত্র কাহিনি। এই সব কাহিনির অর্থ কী, জানতে কেটে গিয়েছে হাজার হাজার বছর।
‘ইচ্ছেনদী’ নয়, শেষ হতে পারে স্টার জলসার অন্য দু’টি ধারাবাহিক
এখনও পর্যন্ত মোট তিনটি প্রোমো দেখানো হয়েছে স্টার জলসায়। অর্থাৎ শেষ হচ্ছে তিনটি ধারাবাহিক। কোন তিনটি, সেই নিয়ে আলোচনায় মুখর টেলিপাড়া।
‘মাটি’ ছবিতে পাওলির সঙ্গে দেখা যাবে বাংলার জনপ্রিয় টেলি-নায়ককে
লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘মাটি’-র শ্যুটিং পর্ব শেষ হল সম্প্রতি। এই ছবিতে রয়েছেন বাংলার এক অত্যন্ত জনপ্রিয় টেলি-নায়ক।
একটু ভয়ে ভয়ে রয়েছেন টেলি-তারকারা, নিশ্চুপ টলিপাড়া
ক্রমশই জটিলতর হচ্ছে টেলিপাড়ার পরিস্থিতি। বাংলা টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীরা সনিকা মৃত্যু তদন্ত নিয়ে ভীষণ অস্বস্তিতে রয়েছেন।
‘নাইটক্লাব থেকে বেরিয়ে ৯৯ শতাংশ লোক মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে বাড়ি ফেরেন’
বিক্রম চট্টোপাধ্যায়ের সহ-অভিনেতা, ‘ইচ্ছেনদী’ পরিবারের অন্যতম প্রধান সদস্য সুমন বন্দ্যোপাধ্যায় কী ভাবছেন সাম্প্রতিক ঘটনাবলি নিয়ে, জানালেন এবেলা ওয়েবাসইটকে।
বিক্রমকে ছাড়াই কি এবার এগিয়ে চলবে ‘ইচ্ছেনদী’
ক্রমেই জটিলতর হয়ে উঠছে পরিস্থিতি। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় এই মুহূর্তে যে পরিস্থিতিতে রয়েছেন সেখানে দাঁড়িয়ে ‘ইচ্ছেনদী’ ধারাবাহিক এবার কোন দিকে হাঁটবে? কী বললেন প্রযোজক?
‘বাহুবলী’র সঙ্গে লড়াই এবং ‘রোম্যান্সে’ মজেছিলেন কঙ্গনা। ফাঁস করলেন নায়িকাই
স্ক্রিনে যতই রোম্যান্সে মজুন না কেন প্রভাসের সঙ্গে, সেটে ‘বাহুবলী’-র সঙ্গে বেশ লড়াই-ঝগড়া চলত তাঁর।
আসছে অনীক দত্তের গা ছমছম নতুন ছবি, অভিনয়ে সব্যসাচী-আবির-বিক্রম
‘ভূতের ভবিষ্যৎ’-এর পরিচালক অনীক দত্তের নতুন ছবি মুক্তি পেতে চলেছে এই বর্ষাতেই। বাংলা ছবির বহু দর্শকেরই অপেক্ষা থাকবে এই ছবির জন্য।
ছেলেবেলায় কেমন কাটত রবীন্দ্রজয়ন্তী, জানালেন বাংলার তারকারা
২৫শে বৈশাখ সব বাঙালিদের কাছেই একটি বিশেষ দিন, বাঙালি হিসেবে আরও বেশি করে গর্বিত হওয়ার দিন। এই দিনটিকে ঘিরে বাংলা চলচ্চিত্র ও টেলি-তারকারা খুললেন তাঁদের স্মৃতির ঝাঁপি।
ছোট পরিবারগুলির আবারও কি যৌথ পরিবারে ফিরে যাওয়া উচিত
যত দিন যাচ্ছে, পরিবার-পরিজনদের থেকে আলাদা হয়ে সকলেই যেন কেমন নিজের দুনিয়া গড়ে তুলছেন। ‘দুর্গা সহায়’-এর আড্ডা সেশনে এই প্রসঙ্গে কী বললেন ইন্দ্রাশিস রায় ও তনুশ্রী চক্রবর্তী।
শেষ পর্যন্ত শেষ হচ্ছে মেমবউ
গত সাত-আট মাস ধরে বাংলার দর্শকদের বহুবিধ মনোরঞ্জন করে অবশেষে বিদায় গ্রহণের পথে এই ধারাবাহিক। ঠিক কবে শেষ হচ্ছে?
প্রিয়ঙ্কার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করছেন না রফিক সিকদার
‘‘প্রিয়ঙ্কার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার সিদ্ধান্ত থেকে আমি সরে এসেছি। বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু শ্রদ্ধেয় মানুষের সঙ্গে কথা হয়েছে। তাঁরা আমাকে এই মুহূর্তে কোনও আইনি জটিলতায় না জড়ানোর পরামর্শ দিয়েছেন।...’’
দুর্ঘটনার জন্যেই কি পিছিয়ে গেল বিক্রমের ছবির মুক্তি, কী বলছে প্রযোজক সংস্থা
অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের ছবি ‘খোঁজ’-এর মুক্তির দিন পিছিয়ে দেওয়া হল। এই চেঞ্জ অফ ডেট কি দুর্ঘটনা ও সাম্প্রতিক পরিস্থিতির জন্য, প্রযোজক সংস্থা কী জানাল?
এক বাঙালি টেলি-অভিনেত্রীকে বলিউডে ব্রেক দিতে পারেন সলমন
বলিউডের প্রধান মেন্টরদের অন্যতম সলমন খান। বহু নতুন অভিনেতা-অভিনেত্রীদের বলিউডে ব্রেক দিয়েছেন তিনি। এ বার তিনি ব্রেক দিতে পারেন এক টেলি-অভিনেত্রীকে।
ছাড়া পেলেন বিক্রম, এবার ডাক পুলিশের
দুর্ঘটনার পাঁচদিন পরে হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এবার কোথায় হাজিরা দিতে যেতে হবে তাঁকে, জেনে নিন।
প্রিয়ঙ্কা চোপড়ার পার্টিতে কী করলেন ঋতুপর্ণা
সম্প্রতি বাংলার তারকা ঋতুপর্ণা গিয়েছিলেন মুম্বই এবং সেখানে আমন্ত্রিত ছিলেন প্রিয়ঙ্কা চোপড়ার বাড়িতে। কী ঘটল সেখানে, জেনে নিন।
মিমির নতুন ছবির শ্যুটিংয়ে কী করল প্রিয় পোষ্য, দেখুন ভিডিও
শেষ হল অরিন্দম শীলের পরিচালনায় মিমি চক্রবর্তীর নতুন ছবির শ্যুটিং। কিন্তু মিমি ছাড়াও, অন্য কেউ মাতিয়ে রাখল শ্যুটিং ফ্লোর।
এবার অন্য রূপে ‘কিরণমালা’ ও ‘রাধা’, আসছে নতুন ধারাবাহিক
বেশ লম্বা ব্রেক কাটিয়ে ফিরছেন রুকমা রায়। জেসমিনের ব্রেকটি অবশ্য খুব লম্বা হয়নি। কোন নতুন ধারাবাহিকে দেখা যাবে এই দুই নায়িকাকে, জেনে নিন।
যে ৫টি ছবি সত্যজিৎ তুলতেই পারতেন, কিন্তু তোলেননি
সত্যজিতের তামাম সৃষ্টি নিয়ে ওয়াকিবহাল মানুষের মনে হতেই পারে আরও কিছু কাজ তিনি করে যেতেই পারতেন।
মান্না দে-র কফি হাউস আর কফি হাউসের মান্না দে
১৯১৯-এ জন্মানো মান্না দে যে সময়ে কলেজে পড়তেন, অর্থাৎ যে সময়ে তাঁর আড্ডা মারার মতো অবকাশ ছিল, সেই সময়ে কফি হাউস ছিল কি?
সংশয়ে ইচ্ছেনদী, বিক্রমের দুর্ঘটনায় অনিশ্চয়তার মুখে ধারাবাহিক
‘ইচ্ছেনদী’র প্রধান মুখ বিক্রম। পরদা-নাম অনুরাগ। কিন্তু এই মুহূর্তে অভিনেতার শরীরের যা অবস্থা, কবে তিনি আবার ফ্লোরে ফিরতে পারবেন, এখনই বলা যাচ্ছে না।
দুগ্গা দুগ্গা...
হয়তো থ্রিলার করে করে পরিচালক হাত পাকিয়েছেন বলেই তার একটু-আধটু ছোঁয়া রয়ে গিয়েছে এই চিত্রনাট্যেও। তবে সেটা খুব সীমিত। বাকিটা পুরোটাই ফ্যামিলি ড্রামা।
যে ৯টি কারণে দেখবেন বাংলা ছবি ‘দুর্গা সহায়’
দর্শক কোন সিনেমা দেখবেন, কোনটা দেখবেন না, সেটা একান্তই দর্শকের নিজস্ব সিদ্ধান্ত। এই প্রসঙ্গে রইল প্রতিবেদকের ভাবনা এবং ছবিটি দেখার পরে বাংলা চলচ্চিত্র জগতের বিভিন্ন ব্যক্তিত্বের মতামত।
সনিকার আমন্ত্রণে সেই রাতেই দেখা করতে গিয়েছিলেন অনিন্দ্য
গত ২৮ এপ্রিল রাতে প্রয়াত সনিকা চৌহানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সনিকার মৃত্যুর পরে সোশ্যাল মিডিয়ায় লিখলেন, কেন সেদিন তাঁকে ডেকেছিলেন সনিকা।
দুর্ঘটনার জন্য বিক্রমের দিকেই আঙুল পুলিশের, স্বতঃপ্রণোদিত মামলা দায়ের
মেডিক্যাল টিমের কড়া নজরদারিতে এখন হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। কিন্তু এই পরিস্থিতিতে যে বার্তা পুলিশ দিল, তাতে কার্যত বিপাকে পড়তে চলেছেন এই অভিনেতা।
মৃত্যুর ক’দিন আগেই কেন ভয়ানক অ্যাক্সিডেন্টের ছবি টুইট করেছিলেন সনিকা
‘অদৃষ্ট’ নিয়ে অনেক তর্ক-বিতর্ক হতে পারে। কিন্তু, সনিকা যে ছবি ২ মাস আগে টুইট করেছিলেন, তা কি কোনওভাবে তাঁর ‘নেমেসিস’ হয়ে থেকে গেল?
সনিকা চৌহানকে চিরদিন মনে রাখবে খেলার দুনিয়া
চলে গেলেন সনিকা। কলকাতার এই সুন্দরী সুপারমডেল অত্যন্ত জনপ্রিয় ছিলেন খেলার জগতে। এই জগতের সঙ্গে তাঁর যোগাযোগ বহু বছরের।
জন্মদিনটা একদম অন্যভাবে কাটালেন কোয়েল
গতকাল ছিল কোয়েল মল্লিকের জন্মদিন। এই বিশেষ দিনটা বরাবরই একটু অন্যরকম ভাবে পালন করতে পছন্দ করেন কোয়েল। এবছরও তাই।
পরিচালক যদি আমাকে ব্যবহার করতে না পারেন, সেটা তাঁর ক্ষতি। আমার নয়!
এত বছর পর টেলিভিশনে ফেরাটা আমার কাছে স্কুলে ফেরার মতো। খরাজ মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো মানুষগুলো আমার কাছে ইনস্টিটিউশন— লর্ডস মোড়ের কাছে নিজের অফিসের কনফারেন্স রুমে ‘ওবেলা’র সঙ্গে গল্পে মাতলেন রুদ্রনীল।
‘ডক্টর ফস্টাস’ যখন ভারতীয়...সৌজন্যে ‘কসবা অর্ঘ্য’
নাটকে ফাউস্টের ‘মিথ’কে ভিন্নতর মাত্রায় নিয়ে যেতে পেরেছেন বলে জানালেন মণীশ। এবং সেটা সম্ভব হয়েছে ক্লাসিক ড্রামার সঙ্গে ভারতীয় উচ্চমার্গীয় সংগীত এবং নৃত্যের কম্বিনেশনে।
ধারাবাহিক নয়, হিয়া ওরফে পটলের আসল পরিবারের ছবি দেখুন
‘পটলকুমার গানওয়ালা’-তে পটলের জীবন তো দুঃখে ভরা। মা নেই, বাবা তাকে এখনও চিনে নিতে পারেনি। কিন্তু বাস্তবের হিয়ার পরিবার কেমন, দেখে নিন।
‘আমাদের সময়কার, আমাদের ছোটবেলাকার ড্রিম হিরো’
কারোর কাছে তিনি ড্রিম হিরো, কারোর কাছে হিন্দি ছবির জগতে আসা সবচেয়ে ম্যানলি পুরুষ। বিনোদ খন্নার মৃত্যুতে শোকপ্রকাশ বাংলার অভিনেতা-পরিচালকদের।
শো ছেড়ে আসার দুঃখ ভুলে এখন কী করছেন সুনীল
সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-এর ১০০ এপিসোড সম্পূর্ণ হল সুনীল গ্রোভারকে ছাড়াই। কিন্তু এই মুহূর্তে কী করছেন সুনীল?
ঘুরে দাঁড়াতে মরিয়া কালারস বাংলা, আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক
বহুদিন ধরেই বিনোদন চ্যানেলের রেটিং তালিকায় অনেকটা পিছিয়ে পড়েছে কালারস বাংলা। ঘুরে দাঁড়ানোর এটাই বোধহয় শেষ সুযোগ। আসছে একগুচ্ছ নতুন শো।
টেলি-নায়িকাদের কুরুচিকর আক্রমণ, যোগ্য জবাব অঙ্কিতার
এবেলা ওয়েবসাইটের একটি প্রতিবেদন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন টেলি-নায়িকা অঙ্কিতা মজুমদার। জনৈকের কুরুচিকর মন্তব্য পড়ে তাকে উপযুক্ত জবাব দিলেন অঙ্কিতা।
ওরা সিনেমাকে বাঁচিয়ে রাখতে জানে!
পৌঁছে গেলাম ইউনিভার্সাল স্টুডিওয়। স্টুডিওর সামনের গেটেই রেড কার্পেট পাতা। দাঁড়ালাম তার সামনে। পাশের বিরাট গ্লোবটা প্রতিনিয়ত ঘুরে চলেছে। চারপাশে সিনেমার বিভিন্ন চরিত্র। ‘ডার্ক নাইট’এর ব্যাটম্যান, জোকার, ‘মামি’র চরিত্রগুলো।
কোন আইপিএল তারকার সঙ্গে ডেটে যেতে চান বাংলার টেলি-নায়িকারা
জমে উঠেছে এবছরের আইপিএল। ব্যস্ততার ফাঁকে খেলা দেখছেন টেলি-নায়িকারাও। এবেলা ওয়েবসাইটের প্রশ্ন শুনে কী বললেন তাঁরা?
সুনীল-হারা কপিলের বিরুদ্ধে অসততার অভিযোগ
জনৈক কমেডিয়ান, অভিজিৎ গঙ্গোপাধ্যায় নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন এই অভিযোগ করে যে, কপিল শর্মা তাঁরই একটি জোক নিজের শততম শো-এ প্রেজেন্ট করেছেন।
‘দুর্গা সহায়’-এর গানে মুগ্ধ করলেন ইমন-তিমির, দেখুন ভিডিও
এই শুক্রবার মুক্তি পেতে চলেছে অরিন্দম শীলের ছবি ‘দুর্গা সহায়’। মিউজিক রিলিজও হয়ে গিয়েছে বেশ অনেকদিন হল। ছবির অন্যতম সেরা পাওনা এই গান, দেখে নিন ভিডিও।
হলিউডে ‘পোস্ত’
ওয়াক অফ ফেম’এ গ্রেটা গার্বোর হাত ধরা আর লস অ্যাঞ্জেলেসে ‘হোম শান্তি হোম’ রিলিজ। শিবপ্রসাদ-নন্দিতার হলিউড-সফর নিয়ে এবারের ছ’নম্বর কিস্তি।
পুরস্কার দিয়ে ছবির মান বিচার করা ঠিক না
কয়েকদিন আগে পর্যন্তও খুবই অসুস্থ ছিলেন তিনি। তাঁর পরবর্তী ছবি ‘টোপ’ মুক্তি পাচ্ছে ৫ মে। এখন অনেক সুস্থ আছেন বুদ্ধদেব দাশগুপ্ত। খানিক খোশগল্প করলেন ‘ওবেলা’র সঙ্গে।
তিনদিন পরে ঘরে ফিরলেন টেলি-নায়িকার নিখোঁজ স্বামী
স্বামীর সঙ্গে বেশ অনেকদিন ধরেই দূরত্ব তৈরি হয়েছিল। আলাদা থাকার সিদ্ধান্তের কথাও উঠেছে অনেকবার। কিন্তু এমনটা যে ঘটবে সেটা বোধহয় ভাবেননি নায়িকা।
এবার পাইলটের ভূমিকায় দেব, নতুন ছবির নামও ঠিক করে ফেললেন
প্রযোজক হিসেবে দেব যে অত্যন্ত অরগানাইজড তা আরও বেশি করে বোঝা গেল সম্প্রতি। নতুন ছবির প্রোমোশনের মধ্যেই শুরু হয়ে গেল পরের ছবির প্রস্তুতি।
আসছে ‘আমি যে কে তোমার’, ইউটিউবে প্রকাশ টাইটেল ট্র্যাক, দেখুন ভিডিও
নুসরত-অঙ্কুশ-সায়ন্তিকার নতুন ছবির নাম কী হবে সেই নিয়ে বহুদিন ধরেই কৌতূহল ছিল দর্শকদের। অবশেষে প্রকাশ পেল ছবির নাম এবং আরমান মালিকের কণ্ঠে টাইটেল ট্র্যাক। কেমন হল গান, শুনে নিন।
টেলিপর্দায় কামব্যাক অর্জুনের, আসছে নতুন ধারাবাহিক
ছ’সাত বছর আগে ‘গানের ওপারে’ ধারাবাহিক দিয়ে অভিনয়-জীবন শুরু হয়েছিল অর্জুন চক্রবর্তীর। সেই টেলিপর্দাতেই ফিরছেন আবার অর্জুন, নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে।
মুক্তি পেল ‘বস ২’-এর টিজার, দেখুন ভিডিও
এবছর ইদে মুক্তি পেতে চলেছে সুপারস্টার জিৎ অভিনীত ‘বস ২’। গতকালই ইউটিউবে মুক্তি পেয়েছে এই বহু প্রতীক্ষিত ছবির অফিসিয়াল টিজার ভিডিও। দেখে নিন কেমন হল টিজার।
সিকি শতক পেরিয়েও ‘তোমাকে চাই’, কলকাতা তখন আবার নতুন
বসন্তের শেষ দিনগুলোয় চমকে উঠেছিল বাংলা গানের ভুবন। প্রজন্ম ব্যবধান কি লুপ্ত করে দিয়েছিলেন সুমন এই গানে?
‘আমার দুর্গা’-র সেটে ‘দুর্গা’ ও ‘অনি’-র সঙ্গে আড্ডায়, দেখুন ভিডিও
জি বাংলা-র ধারাবাহিক ‘আমার দুর্গা’-র সেটে জমে উঠল এবেলা ওয়েবসাইটের বিশেষ আড্ডা সেশন। শ্যুটিংয়ে কী কী মজা করেন কলাকুশলীরা, গল্প শোনালেন সঙ্ঘমিত্রা ও ঋতজিৎ।
তীব্র প্রেম, প্যাশন আর উদ্দাম ভালবাসাকে একসঙ্গে দেখবে কলকাতা
অবসেশন আর প্যাশনের তীব্র হলাহলকে কীভাবে ধারণ করছে এই নাটক, তা দেখার কৌতূহল থাকল শহরের।
পেশায় ভ্যান চালক কিন্তু নেশায় শিল্পী
ছোটবেলায় বাবার কাছেই তালিম। কিছুটা বড় হতেই মন্মথ দাস ও ধনপতি দাসের কাছে ঢাক বাজানোর শিক্ষা নেন তিনি। ১৯৮৬ সালে, মাত্র ১৮ বছর বয়সে ভারত উৎসবে, রাশিয়ায় ভারতের প্রতিনিধিত্ব করেন। সেই শুরু। তারপর থেকে আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি।
অব্যর্থ ‘পাঁচফোড়ন’ ব্যবহারে চ্যানেল টপার ‘স্ত্রী’, জবাকে কি হারিয়ে দেবে নিরু
প্রতি সপ্তাহেই প্রকাশিত হয় টেলিভিশনের টিআরপি তালিকা। এই সপ্তাহের টিআরপি ফলাফলের সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল ‘স্ত্রী’ ধারাবাহিকের রেটিং। কিন্তু ঘোড়দৌড়ে সবচেয়ে তলায় রয়েছে কোন কোন অনুষ্ঠান।
মেকআপ ছাড়া যেমন দেখায় ‘তরী’-কে, দেখুন ছবি
বেশিরভাগ নায়ক-নায়িকাকেই টেলিপর্দায় দেখা যায় চূড়ান্ত মেকআপ-শোভিত হয়ে। সেই প্রলেপ উঠে গেলেই কিন্তু আসল রূপ ধরা পড়ে ক্যামেরার চোখে। এই টেলি-নায়িকা কি মেকআপ ছাড়াও সুন্দরী?
সিরিয়ালের ঐশ্বর্যের থেকে কতটা আলাদা বাস্তবের নবনীতা
‘এই ছেলেটা ভেলভেলেটা’ ধারাবাহিকের ঐশ্বর্য বা মিমিকে দেখে দর্শকদের রাগ হতে পারে, কিন্তু বাস্তবের নবনীতা কেমন? ধরা পড়ল এবেলা ওয়েবসাইটের এক্সক্লুসিভ সাক্ষাৎকারে।
মুক্তি পেল দেব-রুক্মিণীর ছবি ‘চ্যাম্প’-এর টিজার, দেখুন ভিডিও
শুধু নায়ক নয়, এবার প্রযোজকের ভূমিকায় দেব। মুক্তি পেল ‘চ্যাম্প’-এর টিজার ভিডিও। বক্সারের ভূমিকায় কেমন লাগছে সাংসদ-অভিনেতাকে, দেখে নিন।
ছবি, মঞ্চ এবং মুড়ি-মাখা!
মেয়েদের বন্ধুত্বের গল্প ‘সোনাটা’ মুক্তি পাচ্ছে ২১ এপ্রিল। পরদার বাইরেও যে সেই বন্ধুত্ব সমান জোরাল, তার প্রমাণ পাওয়া গেল তাজ বেঙ্গলে অপর্ণা সেন, শাবানা আজমি এবং লিলেট দুবের সঙ্গে আলাপচারিতার প্রতি মুহূর্তে। শ্যুটিংয়ের গল্প থেকে শুরু করে একে অন্যের কাজের প্রশংসা, বিভিন্ন বিষয়ে মতের আদানপ্রদান— সবটাই টের পাইয়ে দিচ্ছিল, সম্পর্কটা কত পোক্ত এঁদের!
চারদিনেই ১ লক্ষ ভিউ, প্রেম নিয়ে নতুন শর্ট ফিল্ম, দেখুন ভিডিও
প্রেমে আঘাত পাননি এমন মানুষের সংখ্যা হাতে গোনা। তাঁদের অনেকেরই মনে পড়ে যেতে পারে পুরনো কথা এই শর্ট ফিল্মটি দেখে।
আহ্লাদি ননদ আর বড়বউয়ের গল্প: ‘দুর্গা সহায়’ আড্ডা সেশন পর্ব ১
একজন যৌথ পরিবারের ছোট মেয়ে, সকলের নয়নের মণি ও অন্যজন বাড়ির বড় বউ— ছবি নিয়ে আড্ডা দিলেন সম্পূর্ণা লাহিড়ি ও দেবযানী চট্টোপাধ্যায়, দেখুন ভিডিও।
শ্রীরাধাকে কেন বিবাহ করেননি শ্রীকৃষ্ণ, কী বলছে শাস্ত্র
‘মহাভারত’-এ কোথাও শ্রীরাধার উল্লেখ নেই। সেখানে কৃষ্ণের স্ত্রী রুক্মীনি, সত্যভামা প্রমুখ। কিন্তু কদাপি উল্লিখিত নন শ্রীরাধা।
শ্যুটিংয়ের ফাঁকে আড্ডায় অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়, দেখুন ভিডিও
বাংলা টেলিভিশনের তিনি প্রিয় শাশুড়ি এবং প্রিয় মা-ও বটে। ‘আমার দুর্গা’-র ফ্লোরের বাইরে মন্দিরা অর্থাৎ নন্দিনী চট্টোপাধ্যায়ের সঙ্গে জমে উঠল এবেলা ওয়েবসাইটের এক্সক্লুসিভ আড্ডা।
টিআরপি পড়তে পড়তে তলানিতে, কিন্তু একটা জায়গায় সুনীলকে টেক্কা দিলেন কপিল
জাতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির আঙিনায় এখন ‘হট টপিক’ কপিল-সুনীলের দ্বৈরথ। এই পরিস্থিতিতে সমানে সোশ্যাল মিডিয়ায় ‘ট্রলড’ হচ্ছেন কপিল। তবে একটা জায়গায় কিন্তু টেক্কা দিলেন তিনি।
ফিরছে ‘সচিন’-উন্মাদনা, বায়োপিকে ফিরে আসছেন ‘ক্রিকেটের ভগবান’, দেখুন ভিডিও
ভারতীয় ক্রিকেটে ‘সচিন’ একটা যুগের নাম। তাঁকে ‘ক্রিকেটের ভগবান’ বলেও ডাকা হয়। ভারতীয় ক্রিকেট যেদিন ‘সচিনহীন’ হয়েছিল, সেদিন কান্নায় ভেঙে পড়েছিলেন আপামর ক্রিকেটপ্রেমী।
শুধু টেলি-পর্দায় নয় ক্রিকেট-মাঠেও তারকা জিতু, জানালেন কেন ফেভারিট কেকেআর
‘মিলনতিথি’-নায়ক জিতুকে ছাড়া বাংলার তারকা ক্রিকেট লিগ জাস্ট ভাবা যায় না। ইডেনে কেকেআর-এর ম্যাচের আগে তাঁর সঙ্গে জমে উঠল এবেলা ওয়েবসাইটের আইপিএল আড্ডা।
২৫ বছরেই ভারতের সর্বকনিষ্ঠ ‘রোম্যান্স রাইটার’
নিকিতা সিংহ। মাত্র ১৯ বছর বয়সে প্রথমবার বই লেখেন, [email protected] তখন তিনি ফার্মাসি নিয়ে পড়াশোনা করছেন। নিজের বয়সিদের কথা মাথায় রেখেই লিখেছিলেন বইটি। কিন্তু, নজর কাড়েন বয়সের বেড়াজাল পেরিয়ে অনেকেরই।
কপিলকে পাল্টা জুতো দেখালেন সুনীল! জোর জল্পনা সোশ্যাল মিডিয়ায়
সুনীল এক অদ্ভুত ছবি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেই ছবিতে দেখা যাচ্ছে, টেবিলের উপর জুতো সু্দ্ধ পা তুলে বসে রয়েছেন সুনীল।
টেলি-নায়িকাদের সহ-অভিনেত্রীরাই যখন প্রিয় বান্ধবী
কারও সঙ্গে আলাপ কাজের সূত্রেই আবার কেউ কেউ অভিনয়ে আসার আগে থেকেই বন্ধু। এই সময়ের টেলি-অভিনেত্রীদের প্রিয় বান্ধবী কারা?
সানি লিওনের সঙ্গে নতুন ‘শো’ নিয়ে আসছেন সুনীল গ্রোভার, কপিলের কী হবে
প্রায় মাসখানেক হতে চলল কপিল শর্মার ‘শো’ বয়কট করেছেন সুনীল গ্রোভার। এখন তিনি কপিল শর্মা-র শো-এর শ্যুটিং-এ পা-ও রাখছেন না। এই অবস্থায় সামনে এল নতুন খবর।
কলামন্দিরে সুরের আগুন জ্বাললেন কিংবদন্তি ট্রাম্পেট শিল্পী কিশোর সোধা
কিশোর এবং শাঁওলির একক পারফর্ম্যান্সও অবশ্য অনুষ্ঠানের অন্তর্ভুক্ত ছিল। ভারতীয় সঙ্গীত জগতের ১০ জন লাইভ মিউজিশিয়ান কিশোর-শাঁওলিকে সঙ্গত করেন। গোটা অনুষ্ঠান আয়োজন ও পরিচালনার দায়িত্বে ছিলেন শাঁওলি সেন।
যে ৫টি কারণে টিআরপি বাড়ছে ‘কুসুমদোলা’ ধারাবাহিকের
বেশ কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় সেরার জায়গাটা ধরে রেখেছে স্টার জলসা-র ধারাবাহিক ‘কুসুমদোলা’। টিআরপি হু হু করে বেড়ে যাওয়ার কারণ অনেক, কিন্তু এই পাঁচটি অব্যর্থ।
গান গেয়ে মন জয় করলেও, এদের আসল পরিচয় জানলে অবাক হতে হবে
গত বছর নভেম্বরে পাঁচজনের এই ব্যান্ডটি আবিষ্কৃত হয় একটি ট্যালেন্ট-হান্ট প্রোগ্রামের মাধ্যমে। ‘অ্যাক্রাশ’ ব্যান্ডটিকে ‘অ্যান্ড্রোজিনাস’ ব্যান্ড বলে অভিহিত করা হয়।
পর্দায় তো শালুক, বাস্তবে সোমরাজের মনের মানুষ অন্য কেউ
‘এই ছেলেটা ভেলভেলেটা’ ধারাবাহিকের নায়ক সোমরাজ মাইতি নিজের ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারে কথা বলতে অত্যন্ত সপ্রতিভ। একবার জিজ্ঞাসা করতেই বলে দিলেন কে তাঁর মনের মানুষ।
মিমিকে ‘আলুপোস্ত’ বললেন ‘নায়ক’
সামনের মাসেই মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তীর নতুন ছবি ‘পোস্ত’। ছবির নাম নিয়ে দীর্ঘদিন ধরেই নানা ধরনের মজার টিকা-টিপ্পনি চলছে সোশ্যাল মিডিয়ায়। এই ‘মজা’ থেকে বাদ পড়লেন না মিমিও।
জঙ্গলমহলের পটভূমিকায় নতুন বাংলা ছবি ‘তৃতীয়’, দেখুন ভিডিও
অযোধ্যাপাহাড়ের হিলটপে নিখুঁত ভাবে গড়ে তোলা হয়েছে বাঘমুণ্ডি থানার সেট। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত, জয় সেনগুপ্ত, সম্পুর্ণা লাহিড়ি, ফাইয়াজ খান ও সুদীপ্তা চক্রবর্তী।
এই খাবারটি তো খেয়েছেন, কিন্তু এর রহস্য জানেন কি
চেনা খাবার। এতাটাই চেনা যে, একে খাবার হিসেবেই ধরেন না অনেকে। ফুরফুরে, মিঠেস্বাদ কটন ক্যান্ডির পিছনে থাকা ইতিহাসকে ফিরে দেখতেই পারেন।
রঙিন কাগজের টুকরোয় জীবনের ছবি আঁকেন সাকিলা বিবি, পড়ুন তাঁর কাহিনি
ভাবনা কখন এসে বাসা বাঁধে জানেন না সাকিলা। কী গড়বেন তাও আগে থেকে মনের মধ্যে গাঁথা থাকে না। চোখের সামনে রঙের বিচ্ছুরণ তাঁর মনে যেন তৈরি করে চলে দৃশ্যের পর দৃশ্য।
এখন কেমন দেখতে হয়েছেন দালের মেহেন্দি? দেখে চিনতে পারবেন না
বর্তমানে তিনি আবার আলোচনার কেন্দ্রে এসে গিয়েছেন। সৌজন্যে তাঁর আশ্চর্য মেক ওভার। নিজেকে একেবারে বদলে ফেলেছেন দালের।
‘নিজেকে এই জগৎসংসারের কেন্দ্রবিন্দু ভেবো না’
মালবিকা সারুক্কাই সঙ্গীত নাটক আকাদেমি পুরস্কার ও পদ্মশ্রীতে সম্মানিত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নৃত্যশিল্পী। কলকাতায় এসে এবেলা ওয়েবসাইটকে দিলেন বিশেষ সাক্ষাৎকার।
কালিকার সুর আর লোকসঙ্গীতেই ডানা মেলেছে ‘বিসর্জন’, আর কী বললেন আবির
জাতীয় পুরস্কার পেয়েছে ‘বিসর্জন’। এই খবর যখন পেয়েছিলেন তখন কলকাতা পুলিশের রোড সেফটি অনুষ্ঠানে ছিলেন আবির চট্টোপাধ্যায়। সেখান থেকেই ছবির প্রোমোশনে। এরই মাঝে মুখোমুখি হলেন এবেলা.ইন-এর। কী বললেন ‘বিসর্জন’-এর নায়ক?