অমর রহে... (১৯৪৬ - ২০১৭)
হিন্দি ছবির জগতে বিনোদ খন্নাই প্রথম হিরো, যিনি কেরিয়ার শুরু করেছিলেন ভিলেন হিসেবে। হিন্দি সিনেমায় একটা সময় খলচরিত্রে পরিচিত মুখ ছিলেন বিনোদ খন্না।
Binod Khanna
অমর রহে... (১৯৪৬ - ২০১৭)
হিন্দি ছবির জগতে বিনোদ খন্নাই প্রথম হিরো, যিনি কেরিয়ার শুরু করেছিলেন ভিলেন হিসেবে। হিন্দি সিনেমায় একটা সময় খলচরিত্রে পরিচিত মুখ ছিলেন বিনোদ খন্না।
‘আমাদের সময়কার, আমাদের ছোটবেলাকার ড্রিম হিরো’
কারোর কাছে তিনি ড্রিম হিরো, কারোর কাছে হিন্দি ছবির জগতে আসা সবচেয়ে ম্যানলি পুরুষ। বিনোদ খন্নার মৃত্যুতে শোকপ্রকাশ বাংলার অভিনেতা-পরিচালকদের।
শো ছেড়ে আসার দুঃখ ভুলে এখন কী করছেন সুনীল
সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-এর ১০০ এপিসোড সম্পূর্ণ হল সুনীল গ্রোভারকে ছাড়াই। কিন্তু এই মুহূর্তে কী করছেন সুনীল?
নিজের খেয়ালে দুম করে কোনও শো ছেড়ে দেওয়া আমার মতে একটা ক্রাইম
''আমার পা-টা কিন্তু টেলিভিশনের মাটিতেই আছে। ছবি করলেও এটা কোনওদিন উপেক্ষা করে করব না। টেলিভিশন বরাবরই ফার্স্ট প্রায়োরিটি।''
তাঁর শুভ জন্মদিনে, শুনুন ও দেখুন তাঁর জনপ্রিয় কিছু গান
আজ, ২৫ এপ্রিল, গায়ক অভিজিৎ সিংহের ২৯তম জন্মদিনে, এবেলা.ইন-এর তরফ থেকে রইল অনেক শুভেচ্ছা।
বলিউড বংগস
দেখা যাচ্ছে, প্রায়ই বলিউড ছবির মুখ্যচরিত্র হয়ে উঠছে কোনও বাঙালি। কীভাবে বাঙালিদের দেখে বলিউড? পরিচালকেরাই বা কীভাবে তৈরি করছেন এই বাঙালি চরিত্রদের?
আসছে ‘আমি যে কে তোমার’, ইউটিউবে প্রকাশ টাইটেল ট্র্যাক, দেখুন ভিডিও
নুসরত-অঙ্কুশ-সায়ন্তিকার নতুন ছবির নাম কী হবে সেই নিয়ে বহুদিন ধরেই কৌতূহল ছিল দর্শকদের। অবশেষে প্রকাশ পেল ছবির নাম এবং আরমান মালিকের কণ্ঠে টাইটেল ট্র্যাক। কেমন হল গান, শুনে নিন।
রবিনার কামব্যাকের প্লট কমজোরি হয়ে গেল যে!
বিদ্যা চৌহান (রবিনা টন্ডন) স্কুলশিক্ষিকা। মেয়ে টিয়া (আলিশা খান) আর স্বামী রবিকে (রুশাদ রানা) নিয়ে ছোট পরিবার। কিন্তু সুখী পরিবার বলা যাবে না। কারণ রবি আর বিদ্যার সম্পর্কটা টিকে রয়েছে শুধুমাত্র তাদের মেয়ের জন্যই।
ওয়াল নয়, সরাসরি ফেসবুকের অফিসেই ‘পোস্ত’র পোস্টার!
‘পোস্ত’ পৌঁছে গেল গুগ্‌ল, ফেসবুক আর ইনস্টাগ্রামের অফিসে। সান ফ্রান্সিসকোয় বসন্তের কাশফুল, আনারসের লস্যি আর হায়দরাবাদি বিরিয়ানি সবই মেলে! পোস্ত’র সফর দিব্যি জারি। গল্প শোনাচ্ছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। আজ চতুর্থ কিস্তি।
নাটক যখন ভিডিও শো... ‘প্রলাপের মতো’ শোনাচ্ছে নাকি?
বাদল সরকারের ‘প্রলাপ’ অবলম্বনে প্রযোজনা। মূল নাটকের মতোই প্লে উইদিন আ প্লে। তখন প্রসেনিয়াম থিয়েটারের যে প্যাটার্ন ছিল— তার ভুলভ্রান্তি নিয়ে কিছু কথা বলা হয়েছিল সেই নাটকে।
তীব্র প্রেম, প্যাশন আর উদ্দাম ভালবাসাকে একসঙ্গে দেখবে কলকাতা
অবসেশন আর প্যাশনের তীব্র হলাহলকে কীভাবে ধারণ করছে এই নাটক, তা দেখার কৌতূহল থাকল শহরের।
সিকি শতক পেরিয়েও ‘তোমাকে চাই’, কলকাতা তখন আবার নতুন
বসন্তের শেষ দিনগুলোয় চমকে উঠেছিল বাংলা গানের ভুবন। প্রজন্ম ব্যবধান কি লুপ্ত করে দিয়েছিলেন সুমন এই গানে?
মুক্তি পেল ‘বস ২’-এর টিজার, দেখুন ভিডিও
এবছর ইদে মুক্তি পেতে চলেছে সুপারস্টার জিৎ অভিনীত ‘বস ২’। গতকালই ইউটিউবে মুক্তি পেয়েছে এই বহু প্রতীক্ষিত ছবির অফিসিয়াল টিজার ভিডিও। দেখে নিন কেমন হল টিজার।
বলিউড তারকাদের বাড়ির পরিচারিকারা কতটা সুখে থাকেন!
অনুপম সিন্থল তাঁর এক ব্লগ পোস্টে, নাম না করে অন্তত পাঁচটি ঘটনার বর্নণা দিয়েছেন যেখানে এই পরিচারিকাদের সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেছেন এই সেলেবরা।