দেব-রুক্মিণীর প্রথম ছবির প্রথম গান, দেখুন ভিডিও
‘চ্যাম্প’ মুক্তি পেতে চলেছে আগামী মাসেই। ইউটিউবে সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রথম গানের ভিডিও, দেখে নিন কেমন হল সং সিকোয়ন্স।
Dev and Rumini
দেব-রুক্মিণীর প্রথম ছবির প্রথম গান, দেখুন ভিডিও
‘চ্যাম্প’ মুক্তি পেতে চলেছে আগামী মাসেই। ইউটিউবে সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রথম গানের ভিডিও, দেখে নিন কেমন হল সং সিকোয়ন্স।
দু’দিনেই ৯ লক্ষ ভিউ ‘বস টু’-এর প্রথম গান, দেখুন ভিডিও
সামনেই খুশির ইদে মুক্তি পেতে চলেছে জিৎ-শুভশ্রী-নুসরত ফারিয়া অভিনীত ছবি ‘বস ২’। ছবির প্রথম গান মুক্তি পেল সম্প্রতি ইউটিউবে, দেখে নিন কেমন হল গান।
প্রেম নিয়ে শর্ট ফিল্ম ‘চিঠি’, মুগ্ধ করলেন টেলি-তারকারা, দেখুন ভিডিও
এই প্রজন্ম প্রায় ভুলেই গিয়েছে চিঠি লেখা। কিন্,তু কখনও কখনও একটি চিঠিই বদলে দিতে পারে সম্পর্কের অভিমুখ। কীভাবে, দেখে নিন এই নতুন শর্ট ফিল্মে।
ঝলসে ওঠে তির-বল্লম-টাঙ্গি, জমে ওঠে শিকার উৎসব
বুদ্ধ পূর্ণিমার দিন পুরুলিয়ার অয্যোধ্যা পাহাড়ে, প্রতি বছরই হয় আদিম শিকার উৎসব। পাঠকের কলমে রইল তাঁরই বিরল অভিজ্ঞতার কথা। সঙ্গে নানা মুহূর্তের ছবি।
কলকাতা স্মরণ করছে অবিস্মরণীয় শিল্পীকে, সেই সঙ্গে কিছু দুর্লভ মুহূর্তকেও
এদেশের আধুনিক ভাস্কর্য এবং অবশ্যই চিত্রকলারও বটে, পাঠ সম্পূর্ণ হওয়ারই কথা নয় তাঁর সংস্রব ছাড়া।
‘কাটাপ্পা’ তাঁর মেয়েকেও বলেননি একটি বিশেষ রহস্যের কথা। জানুন প্রকৃত সত্য
দিব্যা সত্যরাজ সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, রুপোলি পর্দার ‘কাটাপ্পা’ তাঁর মেয়ে কিংবা পরিবারের অন্য সদস্যদেরও জানাননি যে, কেন কাটাপ্পা মারল বাহুবলীকে।
অরল্যান্ডো ব্লুম আসলে ‘কলির কেষ্ট’!
ইতিহাস বলছে, ব্রিটিশ অভিনেতা অরল্যান্ডো চিরকালই এসব ব্যাপারে সিদ্ধহস্ত। প্রেম-ভালবাসা তাঁর একটু বেশিই!
হলে গিয়ে দেখতে পারেননি! এই চ্যানেলই দেখাবে হিট ছবি ‘দুর্গা সহায়’
‘বাহুবলী টু’এর সঙ্গে মুক্তি পেয়েছিল ‘দুর্গা সহায়’। গোটা দেশে সেদিন অন্য কোনও ছবি মুক্তি পায়নি। তবে পরিচালকের এই সাহস দেখানোর পিছনে যথেষ্ট কারণ ছিল।
ব্র্যাড পিটের সারপ্রাইজ ভিজিট, প্রশ্নকর্তার ভূমিকায় শাহরুখ খান
আমেরিকার অন-ডিমান্ড স্ট্রিমিং ওয়েবসাইট নেটফ্লিক্স’এ ছবিটা দেখা যাবে শুক্রবার থেকেই। তারই প্রচারে এশিয়া সফরে বেরিয়েছেন ব্র্যাড।
নেনে নয়, অন্য কারো সঙ্গে স্থির হয়েছিল মাধুরীর বিয়ে। অদ্ভুত কারণে হয়েছিলেন রিজেক্ট
এমনিতেই মেয়ে সিনেমায় নামুক, এমন ইচ্ছে ছিল না রক্ষণশীল বাবা-মার। তার উপর মেয়ের প্রথম কয়েকটি ফিল্ম যখন ফ্লপ করল, তখন তাঁরা মনে মনে ভাবলেন, ফিল্ম-টিল্মে অভিনয় করে কাজ নেই, তার চেয়ে বিয়ে করে মেয়ে সংসার করুক।
লন্ডনের বারে ঢুকতে দেওয়া হল না আলিয়াকে
আলিয়া ভট্টকে সারা পৃথিবীর মানুষ চিনবেন, এমনটা নয় কিন্তু তা বলে লন্ডনের মতো শহরে এভাবে নাকাল হতে হবে আলিয়াকে স্বপ্নেও ভাবতে পারেননি তিনি।
কান টানলেও প্রিয়ঙ্কা যান না
লোকজন বলাবলি করছে, পামেলা অ্যান্ডারসনকেও হার মানাতে পারেন প্রিয়ঙ্কা। সম্প্রতি বিকিনি পরে তাক লাগিয়ে দিয়েছেন কিনা! বিদেশি সংবাদমাধ্যমে আবার চর্চা হচ্ছে নায়িকার ‘ক্লিভেজ’ নিয়ে!
লাভ ইউ জিন্দেগি...
‘‘কর্ণ জোহর আমাকে ‘বার বার দেখো’র সময় থেকেই চিনতেন। ‘ডিয়ার জিন্দেগি’র স্ক্রিনিংয়ে কর্ণই আমায় আলাপ করিয়ে দিয়েছিলেন শাহরুখের সঙ্গে!’’
শ্রাবন্তী-কৃষণের ছবির কাজ অথৈ জলে
ছবির বর্তমান ‘স্টেটাস’ নিয়ে মুখ খুলতে চাইছেন না ‘এসকে মুভিজ’এর কেউই। কিন্তু সমস্যাটা হল কোথায়?