ম্যাম বলেছিলেন, এই বয়স থেকে ইওর ওম লিখছ?
বাংলার নায়ক ওম এবেলা ওয়েবসাইটকে জানালেন স্কুলজীবনে ওঁর প্রেমদিবসের স্মৃতি। গোটা ক্লাসের সামনে বকুনি খেতে হয়েছিল! কিন্তু কেন?
‘জীবনে ফুটবলটাই সব নয় আর মেয়েরা সত্যিই খুব মিষ্টি!’
প্রেম এসে কড়া নেড়ে চলে গেল আর শুনতে পেলেন না রণদীপ? মজা করে বললেন, আরে ব্যাপারটা অনেকটা পেনাল্টি শ্যুটআউটের মতো। এবেলা ওয়েবসাইটের সঙ্গে অনেক পুরনো স্মৃতি শেয়ার করলেন রণদীপ বোস।
প্রেমের বার্তা

প্রিয়জনকে লিখে পাঠান মনের কথা

প্রেমের প্রশ্ন

সঠিক উত্তর দিয়ে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার! উত্তর লুকিয়ে রয়েছে প্রেমবেলাতেই।

আজকের প্রশ্ন
সোনালিকে সামনাসামনি প্রথম কোথায় দেখেন রজত?
গতকালের প্রশ্নের উত্তর
- একটি ক্রিসমাস পার্টিতে।
সোনালিকে ছাড়া থাকতেই পারেন না রজত
তারকা ফুটবলার প্রেমে পড়েছিলেন জনপ্রিয় অভিনেত্রীর। এখন কেমন কাটছে বিবাহিত জীবন? বিশেষ সাক্ষাৎকারে জানালেন এবেলা ওয়েবসাইটকে।
বিয়ের পরে প্রথম প্রেমদিবস একটু অন্যভাবে কাটালেন শ্রাবন্তী ও কৃষণ
অনেকেই তো পার্টি করেন প্রেমদিবসে। কেউ কেউ আবার রোম্যান্টিক ডিনারেও যান। কিন্তু শ্রাবন্তী ও কৃষণ সেই দলে নাম লেখালেন না। ঠিক কী করলেন তাঁরা এইদিন?
আমার প্রথম ক্রাশ ছিল আমার বাবা!
সদ্য হনিমুন সেরে ফিরেছেন কনীনিকা ও সুরজিৎ হরি। হনিমুনের অভিজ্ঞতার কথা তো জানালেনই, পাশাপাশি শেয়ার করলেন ছোটবেলার অনেক স্মৃতি।
তখন আমি আর্লি টিন। আমার গায়ে একজন চিঠি ছুড়ে দিয়েছিল!
প্রেমদিবস নিয়ে ঠিক কী ভাবেন অভিনেত্রী পাওলি দাম? ছোটবেলার ক্রাশ ছিল কি কেউ? প্রেম নিয়ে নানা টুকরো স্মৃতি শেয়ার করলেন এবেলা ওয়েবসাইটের সঙ্গে।
‘ভ্যালেন্টাইনস ডে’-তে এবেলা.ইন-এর সঙ্গে আড্ডায় টেলি-তারকা প্রমিতা ও সানন্দা
জীবনে প্রেম থাকুক না থাকুক, আড্ডা ছিল, আছে এবং থাকবে। প্রেমদিবসে এবেলা ওয়েবসাইটের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন দুই মিষ্টি টেলি-তারকা।
গীতশ্রীকে দেখার জন্য কোথায় অপেক্ষা করত স্কটিশ চার্চের ছেলেরা?
বাংলা টেলিভিশনের ‘রাশি’ এখন ‘দেবীপক্ষ’ ধারাবাহিকের ‘দেবী’। ভীষণই রোম্যান্টিক একটি চরিত্রের পিছনে রয়েছেন যে অভিনেত্রী, তাঁর ভ্যালেন্টাইনস ডে কীভাবে কাটত ছোটবেলায়, জানালেন এবেলা ওয়েবসাইটকে।
প্রেমদিবসে স্ত্রী-প্রেমিকাকে চমকে দিন! রেঁধে খাওয়ান এই সহজ তিনটি পদ
ভ্যালেন্টাইনস ডে মানেই স্ত্রী বা প্রেমিকাকে উপহার তো দিতেই হবে। এবছর তাঁকে সারপ্রাইজ দিন একটু অন্যভাবে। নেহাতই সহজ ও নির্ঝঞ্ঝাট তিনটি রেসিপি শেয়ার করলাম। রেঁধে খাইয়ে তাক লাগিয়ে দিন।
চুমু খাওয়ার সময়ে এই ৫টি মারাত্মক ভুল করবেন না
চুম্বন মানুষের স্বাভাবিক প্রবৃত্তি কিন্তু চুম্বনেরও কিছু নিয়মকানুন রয়েছে। কিস ডে-তে মনের মানুষকে চুমু খাওয়ার সময়ে কয়েকটি জিনিস মাথায় রাখা খুবই জরুরি।
সান্টু ওর গার্লফ্রেন্ডকে কিস করেছে— এমন বাক্য রীতিমতো সেনসেশন আনত!
বাঙালির চুমু নিয়ে ট্যাবুবাজি কি কলোনিয়াল? আর সেটাকেই লালন করে চলেছি প্রজন্ম পরম্পরায়? মনে রাখতে হবে, সেই কালে বাঙালি ব্রা-কে লিখত ‘বক্ষ আবরণী’, কন্ডোমের সর্বজনীন নাম ছিল ‘নিরোধ’...।
হাতে মাত্র ১৮ টাকা! ভ্যালেন্টাইনস ডে-তে কী উপহার কিনেছিলেন সোহিনী?
আজকের নায়িকা সোহিনী প্রথম প্রেমদিবস পালন করেছিলেন কত বছর বয়সে? এবেলা ওয়েবসাইটকে জানালেন তাঁর ছোটবেলার ভ্যালেন্টাইস ডে উদযাপনের স্মৃতি।
একঘণ্টার মধ্যে কতজন প্রোপোজ করেছিল পায়েলকে?
স্কুলজীবনের প্রেমদিবস মানেই সেখানে মজার ঘটনা থাকতেই হবে। ভ্যালেন্টাইনস ডে নিয়ে তেমনই মজার কিছু স্মৃতি এবেলা ওয়েবসাইটের সঙ্গে শেয়ার করলেন পায়েল।
কুলফি কাবাবের মোড়কে মাখো মাখো প্রেম! রসনায় তৃপ্ত যখন প্রেম দিবস
প্রেম দিবসে তো ঘূর্ণিপাক! কিন্তু, রসনাটা উহ্য থাকে কী করে? এমন একটি দিনে কিন্তু আপনার ও আপনার সঙ্গিনীর মনে ভালবাসার আগুনটাকে আরও বেশি বাড়িয়ে দিতে পারে কুলফি কাবাব।
প্রিয়জনকে বুকে টেনে নিন, আলিঙ্গনে জড়িয়ে রাখুন। সম্পর্ক টিকবে বহুদিন
‘হাগ ডে’-তে জেনে নিন আলিঙ্গনের ৮ টি উপকারিতা যা আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে।