প্রেমের খবর
সোনালিকে ছাড়া থাকতেই পারেন না রজত
তারকা ফুটবলার প্রেমে পড়েছিলেন জনপ্রিয় অভিনেত্রীর। এখন কেমন কাটছে বিবাহিত জীবন? বিশেষ সাক্ষাৎকারে জানালেন এবেলা ওয়েবসাইটকে।
তখন আমি আর্লি টিন। আমার গায়ে একজন চিঠি ছুড়ে দিয়েছিল!
প্রেমদিবস নিয়ে ঠিক কী ভাবেন অভিনেত্রী পাওলি দাম? ছোটবেলার ক্রাশ ছিল কি কেউ? প্রেম নিয়ে নানা টুকরো স্মৃতি শেয়ার করলেন এবেলা ওয়েবসাইটের সঙ্গে।
‘ভ্যালেন্টাইনস ডে’-তে এবেলা.ইন-এর সঙ্গে আড্ডায় টেলি-তারকা প্রমিতা ও সানন্দা
জীবনে প্রেম থাকুক না থাকুক, আড্ডা ছিল, আছে এবং থাকবে। প্রেমদিবসে এবেলা ওয়েবসাইটের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন দুই মিষ্টি টেলি-তারকা।
প্রেমদিবসে স্ত্রী-প্রেমিকাকে চমকে দিন! রেঁধে খাওয়ান এই সহজ তিনটি পদ
ভ্যালেন্টাইনস ডে মানেই স্ত্রী বা প্রেমিকাকে উপহার তো দিতেই হবে। এবছর তাঁকে সারপ্রাইজ দিন একটু অন্যভাবে। নেহাতই সহজ ও নির্ঝঞ্ঝাট তিনটি রেসিপি শেয়ার করলাম। রেঁধে খাইয়ে তাক লাগিয়ে দিন।
সান্টু ওর গার্লফ্রেন্ডকে কিস করেছে— এমন বাক্য রীতিমতো সেনসেশন আনত!
বাঙালির চুমু নিয়ে ট্যাবুবাজি কি কলোনিয়াল? আর সেটাকেই লালন করে চলেছি প্রজন্ম পরম্পরায়? মনে রাখতে হবে, সেই কালে বাঙালি ব্রা-কে লিখত ‘বক্ষ আবরণী’, কন্ডোমের সর্বজনীন নাম ছিল ‘নিরোধ’...।
প্রিয়জনকে বুকে টেনে নিন, আলিঙ্গনে জড়িয়ে রাখুন। সম্পর্ক টিকবে বহুদিন
‘হাগ ডে’-তে জেনে নিন আলিঙ্গনের ৮ টি উপকারিতা যা আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে।
কুলফি কাবাবের মোড়কে মাখো মাখো প্রেম! রসনায় তৃপ্ত যখন প্রেম দিবস
প্রেম দিবসে তো ঘূর্ণিপাক! কিন্তু, রসনাটা উহ্য থাকে কী করে? এমন একটি দিনে কিন্তু আপনার ও আপনার সঙ্গিনীর মনে ভালবাসার আগুনটাকে আরও বেশি বাড়িয়ে দিতে পারে কুলফি কাবাব।
ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে নিজেকে আরও আকর্ষণীয় করার ৭টি উপায়
হাতে মাত্র তিন দিন, তার পরেই প্রেমদিবস। এই ক’দিন কিছু ব্যায়াম ও টোটকা অনুসরণ করে নিজেকে করে তোলো একেবারে ডেট-রেডি!
লিপস্টিক তোমার শার্টে... যাতে না লাগে
ভালবাসার প্রতীক হিসেবে একে অপরকে চুম্বনে ভরিয়ে দেবেন, এটাই স্বাভাবিক। কিন্তু, ভালবাসার অঙ্গীকার হিসেবে যত্রতত্র লিপস্টিকের দাগ লেগে যাওয়াটা মোটেই বাঞ্ছনীয় নয়।
আজ সেই শুভ দিন, বিনা খরচে আপনার ভ্যালেন্টাইনকে দিন সেরা সেরা উপহার
চলছে প্রেমের সপ্তাহ। আর ক’টা দিন পরেই ভ্যালেন্টাইন্স ডে। নিশ্চয়ই ঠিক করে ফেলেছেন প্রিয়জনকে কী উপহার দেবেন। আজ বরং বিনা খরচে উপহার দিয়ে দিন।
চকোলেট পিৎজায় প্রেমদিবস, সঙ্গে ঠান্ডা পানীয় মাত্র ২০০ থেকে ৩০০ টাকায়
প্রেম দিবসে লাল গোলাপ যদি হয় ‘দ্য মোস্ট ভ্যালুয়েবল থিং’, তাহলে চকোলেট হল এই মহার্ঘ উপহারের রোম্যান্টিক পাওনা। কিন্তু, এই চকোলেটকে যদি বদলে নেওয়া যায় চকোলেট পিৎজায়, তাহলে কেমন হয়?
এই ১০টি কারণে সবারই অফিস-প্রেম জরুরি। তবে...
প্রেম ফিরে ফিরে আসে। নানা বয়সে, নানা রূপে। কোনওটা পরিণতি পায়, কোনওটা পায় না। তবু আসে। নিজেই আসে। তাকে দ‌ূর-ছাই করা মোটেও ঠিক নয়।
ভাই বা বোন কি প্রেম করছে? তবে দিতে পারেন এই ৮টি টিপস
এমন অনেক কথাই ভাই-বোনের সঙ্গে শেয়ার করা চলে, যা বাবা বা মা-কে বলার কথা ভাবাও যায় না। তেমনই একটা শেয়ার করার মতো বিষয় হল, ভালবাসার খবর।