আপনার আজকের দিন

মেষ

আপনি ব্যবসায়ী হলে মোটা অঙ্কের বিনিয়োগ করতে হতে পারে। কর্মক্ষেত্রে এদিন কোনও পরিকল্পনা সার্থক হবে। ওষুধ এবং স্বাস্থ্য পরিষেবা ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন। কোথাও থেকে বেড়িয়ে আসুন।

বৃষ

আপনার শত্রুরা পরাস্ত হবেন এদিন। অতীতের কোনও বিনিয়োগ সূত্রে মোটা অঙ্কের অর্থলাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটান। নতুন বিনিয়োগও করতে পারেন। লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। েবড়িয়ে আসার পরিকল্পনা করতে পারেন।

মিথুন

সারাদিন ব্যস্ততার মধ্যেই কাটবে দিনটা। আপনি ব্যবসায়ী হলে, আপনার কোনও কর্মচারীর কাছ থেকে কোনও রকম সাহায্য পেতে পারেন। পরিবারের কেউ এদিন অসুস্থ হয়ে পড়তে পারেন। চিকিৎসকের পরামর্শ নিন।

কর্কট

পারিবারিক সমস্যার সমাধান হতে পারে এদিন। বুঝে মেলামেশা করুন। কারও সঙ্গে এদিন প্রকাশ্যে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়বেন না। শান্ত থাকা চেষ্টা করুন। কোথাও থেকে বেড়িয়ে আসার পরিকল্পনাও করুন।

সিংহ

বাইকে বা গাড়িতে চলাফেরা করার সময় সতর্ক থাকা প্রয়োজন। বেড়াতে যাওয়া নিয়ে পরিবারে অশান্তি দেখা দেবে। শান্তভাবে এই বিষয়ে আপনার অবস্থানটা পরিবারের সকলের কাছে পরিষ্কার করে দিন। বই পড়ুন।

কন্যা

পিতৃস্থানীয় কারও সঙ্গে মতানৈক্যের সম্ভাবনা রয়েছে। কোথাও যাওয়ার জন্য এদিন আপনাকে গাড়ি ভাড়া করতে হবে। পুরনো বিনিয়োগ থেকে লাভের আশা না করাই ভাল। জ্যোতিষ এবং ধর্মগ্রন্থে আগ্রহ বাড়তে পারে। এদিন বেড়িয়ে আসার কথা ভাবতে পারেন।

তুলা

এদিন আপনাকে প্রতিকূল কোনও পরিস্থিতির সম্মুখীন হতে হবে। স্বামী- স্ত্রীয়ের যৌথ প্রচেষ্টায় উন্নতির সম্ভাবনা রয়েছে। নতুন কোনও খাতে বিনিয়োগের কথা এই মুহূর্তে না ভাবাই ভাল। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

বৃশ্চিক

বিদেশে বেড়াতে যাওয়ার সুযোগ হতে পারে। আপনার কোনও পরিকল্পনা এদিন সফল হতে পারে। কর্মক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করুন। আপনি ব্যবসায়ী হলে, নতুন ব্যবসা শুরু করার কথা ভাবতে পারেন।

ধনু

সন্তানকে কেন্দ্র করে পরিবারে অশান্তি শুরু হতে পারে। মুখের ব্যথায় কষ্ট পাবেন। ব্রণের ব্যথার কারণে সমস্যায় পড়বেন। মনে করলে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।

মকর

বাড়ি সংস্কার করতে গিয়ে মোটা অঙ্ক ব্যয়ের সম্ভাবনা রয়েছে। এদিন কর সংক্রান্ত সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। সতর্ক থাকুন। পরিবারের পরামর্শ নিয়ে, তবেই সিদ্ধান্ত নিন।

কুম্ভ

কোমর বা তলপেটের ব্যথায় এদিন কষ্ট পেতে পারেন। বিনিয়োগ করার কথা আপাতত না ভাবলেই ভাল করবেন। স্বামী বা স্ত্রীয়ের সঙ্গে একান্তে সময় কাটানোর চেষ্টা করুন। পেশাগত ক্ষেত্রে ভাল সময়।

মীন

মানসিক চাপ বাড়তে পারেন। ভেবে দেখুন আপনি কোন কাজটা ভাল করতে পারেন। সেটাই পেশা হিসেবে বেছে নেওয়ার চেষ্টা করুন। জীবনে সফল হবেন। কানের সমস্যায় ভুগবেন।

আরও যা আছে
আরও খবর