আপনার আজকের দিন

মেষ

পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বৈদ্যুতিন কোনও সামগ্রী এদিন কিনতে হতে পারে। ভাই বা বোনের সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে এদিন কারও সঙ্গে যোগাযোগ হতে পারে। বিমান ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন।

বৃষ

কেউ এদিন আপনাকে প্রলোভিত করার চেষ্টা করতে পারেন। নিজের অবস্থানে স্থির থাকার চেষ্টা করুন। আগুন ও বৈদ্যুতিন সামগ্রী থেকে সাবধান। কোনও রকম প্ররোচনার ফাঁদে পা দেবেন না। সাবধান থাকুন। খরচ কমান।

মিথুন

পরিবারের পাশে থাকার চেষ্টা করা দরকার। কোনও অবস্থাতেই ভেঙে পড়বেন না। ভাল সময়ের অপেক্ষা করুন। এদিন কারও আবদারে আপনাকে কোনও সভা বা সমাবেশে যোগ দিতে যেতে হতে পারে। শান্ত থাকুন।

কর্কট

যে কোনও পরিস্থিতিতে পরিবারের পাশে থাকুন। এমন কোনও কাজ করবেন না, যাতে আপনার সম্পর্কে কেউ ভুল ভাবেন। এদিন প্রতিপক্ষের কোনও ষড়যন্ত্রের শিকার হতে পারেন। মানসিক প্রস্তুতি রাখুন। দরকারে পরিবারের সঙ্গে আলোচনা করতে পারেন।

সিংহ

সঞ্চয় বাড়ানোর চেষ্টা করুন। পুরনো বিনিয়োগ থেকে এদিন অর্থলাভের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ ও দূরে কোথাও যাওয়ার কারণে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। দৈনন্দিন খরচ বাড়তে পারে। তবে শৌখিন কোনও জিনিস কিনতে গিয়ে এদিন বাড়তি খরচ করবেন না।

কন্যা

আপনি ব্যবসায়ী হলে আপনার প্রসার বাড়তে পারে। মাথা ও বাতের ব্যথায় কষ্ট পাবেন। কোনও অবস্থাতেই ভেঙে পড়বেন না। শান্ত থেকে লড়াই চালিয়ে যান। কর্মক্ষেত্রে বেশ ভাল দিন। আয় ও ব্যয়ের সামঞ্জস্য।

তুলা

এদিন কোনও আত্মীয়ের কাছ থেকে কোনও রকম শৌখিন জিনিস উপহার হিসেবে পেতে পারেন। পরিবারের সকলের পাশে থাকার চেষ্টা করুন। আকাশপথে এদিন কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ হতে পারে।

বৃশ্চিক

যে কোনও পারিবারিক সমস্যায় পরিবারের পাশে থাকার চেষ্টা করুন। নতুন কোনও বিনিয়োগ করতে পারেন। লাভবান হওয়ার সম্ভাবনা। এদিন পুরনো পারিবারিক নথি সংরক্ষণ করতে হতে পারে। বই পড়ুন।

ধনু

মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। এদিন রাস্তায় কোনও রকম কথা কাটাকাটিতে জড়িয়ে পড়তে পারেন। বৈদ্যুতিন যে কোনও যন্ত্রপাতি থেকে দূরে থাকুন। রাস্তা পার হওয়ার সময় সাবধান থাকার চেষ্টা করুন। সঞ্চয় করুন।

মকর

স্ত্রী কিংবা বাড়ির কোনও মহিলা সদস্যের শারীরিক দুর্বলতা হতে পারে। এদিন মেকানিক্যাল বিষয়ে আগ্রহ বৃদ্ধি। বিদেশে ভ্রমণের সুযোগ আসতে পারে। পুরনো সম্পত্তি কেনাবেচা করতে হতে পারে।

কুম্ভ

দ্বিচক্রযান কেনার পরিকল্পনা এখন না করাই ভাল। ইলেকট্রনিক মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজে দায়িত্ব বৃদ্ধি পাবে। সাহস এবং পরাক্রম বৃদ্ধির যোগ। পছন্দের কোনও জিনিস উপহার পেতে পারেন। অর্থলাভের যোগ।

মীন

ইঞ্জিনিয়ারদের নতুন প্রকল্পে যোগদান করার সুযোগ আসবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা আইনি কাজপত্র কিংবা ধার দেওয়া অর্থের সুরাহা হতে পারে। সরকরি কোনও উচ্চস্তরের গবেষণায় স্বীকৃতি লাভ।

আরও যা আছে
আরও খবর