আপনার আজকের দিন

মেষ

কোনও কারণে শারীরিক অস্বস্তিতে পড়তে হতে পারে। কারও সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ারও সম্ভাবনা রয়েছে। কাজকর্মে উন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। পুরনো সম্পত্তি বিক্রয় করতে হতে পারে।

বৃষ

পুরনো বন্ধুদের সঙ্গে সম্পর্কে এদিন উন্নতির সম্ভাবনা রয়েছে। কোনও উৎসব বা অনুষ্ঠানে যোগ দিতে হবে। এদিন কাজের পরিবেশে অনেকটাই পরিবর্তন আসতে পারে। সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতি।

মিথুন

এদিন মোটা অঙ্কের বিনিয়োগ করতে হতে পারে। পরিবারের সঙ্গে এদিন একান্তে সময় কাটানো দরকার। আয় ভালই হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা আইনি কাগজপত্র ফিরে পাবেন।

কর্কট

এদিন পেশাগত ক্ষেত্রে কারও সঙ্গে যোগাযোগ হতে পারে। পরিবারের কারও ব্যবহারে কষ্ট পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা এগোতে পারে। শান্ত থাকুন।

সিংহ

পুরনো বিনিয়োগ সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিন এমন কোনও বিনিয়োগ করবেন না, যাতে আপনি সমস্যায় পড়েন। চোখ, মাথা ধরা কিংবা ত্বকের কোনও সমস্যায় পড়তে পারেন। পরিবারের সময় দিন।

কন্যা

কোনও চুক্তিপত্রে এদিন সই করতে হতে পারে। দীর্ঘদিন ধরেই প্রত্যাশা করছেন, এমন কোনও কাজ শেষ করতে পারবেন। বেশ কিছু ব্যয়ের সম্ভাবনা। শিক্ষকদের পদোন্নতি।

তুলা

পেশাগত ক্ষেত্রে কোনও সমস্যা পড়তে হতে পারে। তবে একাধিক কাজের সুযোগ আসতে পারে। জিমে যোগ দিতে পারেন। মানসিকভাবে অস্থির লাগলে যোগাসন বা ধ্যান করতে পারেন। তাতে উপকার পাবেন। পরিবারের সময় দিন।

বৃশ্চিক

সমুদ্রে পথে কোথাও বেড়াতে যেতে পারেন। ভাল লাগবে। মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। তবে এই মুহূর্তে শান্ত থাকার চেষ্টা করুন। উচ্চশিক্ষা কাজে বিদেশ যাওয়ার প্রস্তুতি নিতে হতে পারে। বাড়ি সংস্কার করুন।

ধনু

শ্বাস-প্রশ্বাসের সমস্যায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও সমস্যা সৃষ্টি হতে পারে। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। গলার সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা।

মকর

স্ত্রীয়ের কর্মকুশলতায় বড় কোনও সমস্যা থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন কিছু করার চেষ্টা করুন। নিজস্ব বুদ্ধি বলে এবং পরাক্রমে এদিন কঠিন সমস্যার সমাধান করতে পারেন। সন্তানের পদোন্নতি।

কুম্ভ

সন্তানের শারীরিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। দৈনন্দিন জীবনে খরচ বাড়তে পারে। নিদ্রাহীনতা এবং বদহজমের সমস্যা হতে পারে। সহকর্মীদের সহায়তায় কোনও গুরুতর সমস্যা থেকে উদ্ধার পাবেন। শান্ত থাকা দরকার।

মীন

সমাজের অনেকের সঙ্গে আলাপ হতে পারে। পুরনো কোনও বিনিয়োগ থেকে অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এদিন বাড়িতে কোনও অনুষ্ঠান আয়োজন করতে হতে পারে।

আরও যা আছে
আরও খবর