আপনার আজকের দিন

মেষ

প্রতিকূলতার মধ্যে দিয়ে দিন কাটতে পারে। কর্মক্ষেত্রে বাধাবিপত্তি আসতে পারে। কেউ সম্মানহানির চেষ্টা করতে পারে। আর্থিক লেনদেনে প্রতারণা ও শারীরিক পীড়ার আশঙ্কা।

বৃষ

ব্যবসায়ীদের জন্য শুভদিন। চাকরিজীবীদের উন্নতির যোগ। অর্থপ্রাপ্তির জন্যও ভাল দিন। শরীর ভালই যাবে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। ব্যয় যোগ মধ্যম।

মিথুন

কর্মতৎপরতা বাড়তে পারতে। শরীর-মনের অবসাদ কাটিয়ে উঠবেন। গৃহের পরিবেশ অনুকূল। বিরোধীরা বশ্যতা স্বীকার করতে পারে। স্বাস্থ্যোন্নতি ও অর্থপ্রাপ্তির যোগ।

কর্কট

দিনটি গতানুগতিক। আয়-ব্যয় সমান। ছোটখাটো কোনও কারণে মনের শান্তি বিঘ্নিত হতে পারে। অন্যের কাজ পছন্দ না হতে পারে। অদূর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

সিংহ

দিনটি হতাশাজনক হতে পারে। বকেয়া অর্থ পেতে কষ্ট করতে হতে পারে। শ্লেষ্মাজাতীয় রোগে ভুগতে পারেন। স্ত্রীয়ের সঙ্গে মতানৈক্যের সম্ভাবনা। ব্যয় যোগ মধ্যম।

কন্যা

আশা পূর্ণ হতে পারে। বাড়ির পরিবেশ নিয়ে সামান্য মানসিক চাপ থাকতে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। আত্মীয়সমাগম হতে পারে। কাজ বদলের কথা ভাবতে পারেন। ব্যয় যোগ মধ্যম।

তুলা

আলস্যে দিন কাটতে পারে। প্রচুর পরিশ্রমে ক্লান্তিবোধ। জ্বর বা পেটব্যথার আশঙ্কা। আয়-ব্যয় সমান হবে।

বৃশ্চিক

সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। মানসিক চাপ কাটিয়ে উঠবেন। দিনের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্যোন্নতি। গৃহসুখ অনুভব করতে পারেন। আয় বেশি না হলেও ব্যয় বেশি হবে না।

ধনু

প্রবল বাধাবিপত্তিতে দিন কাটতে পারে। অকারণে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আইনি সমস্যা হতে পারে। হঠাৎ অসুস্থতার যোগ। অকারণে খরচ হতে পারে। আয় যোগ শুভ নয়।

মকর

সুখেশান্তিতে দিন কাটতে পারে। সামাজিক প্রতিপত্তি ও মনে শান্তি থাকবে। বাড়ির পরিবেশ অনুকূল। কিছু অর্থপ্রাপ্তি হতে পারে। ব্যয় যোগ মধ্যম।

কুম্ভ

নতুন কাজের পরিকল্পনা হতে পারে। আইনি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। বাড়িতে শুভ অনুষ্ঠান হতে পারে। ব্যবসায়ীদের জন্য বিশেষভাবে শুভদিন। ব্যয় যোগ মধ্যম।

মীন

ভাগ্যোন্নতির যোগ। অর্থপ্রাপ্তির জন্য শুভদিন। ওকালতি বা চিকিৎসার সঙ্গে যুক্তদের জন্য বিশেষভাবে শুভদিন। নিকটাত্মীয়ের সহায়তা করতে পারেন। ব্যয় যোগ মধ্যম।

আরও যা আছে
আরও খবর