আপনার আজকের দিন

মেষ

শিক্ষার দিক থেকে এদিন শুভ যোগ। সরকারি কোনও কাজের সুযোগ পেতে পারেন। দীর্ঘ টানাপড়েনের পর এদিন মোটা অঙ্কের অর্থলাভের সম্ভাবনা রয়েছে। শান্ত থাকার চেষ্টা করা দরকার। কোনও ব্যবসা শুরু করতে পারেন।

বৃষ

পরিশ্রম করার চেষ্টা করুন। কখনই কারও চেয়ে পিছিয়ে পড়বেন না। দীর্ঘদিন ধরে চলা কোনও মামলার পিছনে খরচ হতে পারে। পুলিশের সাহায্য নিয়ে সমস্যা থেকে বেরিয়ে আসুন। কোনও প্রজেক্ট হাতছাড়া হতে পারে।

মিথুন

দীর্ঘদিন ধরে চলা কোনও মামলা এদিন মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এদিন পরিবারের সঙ্গে চুটিয়ে আনন্দ করুন। নতুন লাভজনক কোনও খাতে বিনিয়োগ করুন।

কর্কট

বহু পরিশ্রমের পর এদিন অনেক অর্থ হাতে আসার সম্ভাবনা রয়েছে। অস্বস্তিকর পরিস্থিতি থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। বড় কোনও কাজের দায়িত্ব এসে পড়তে পারে।

সিংহ

পেশাগত ক্ষেত্রে পুরনো সমস্যা মিটে যেতে পারে। পুরনো বিনিয়োগ থেকে অর্থলাভের সম্ভাবনা রয়েছে। প্রতিরক্ষা এবং খেলাধুলোর সঙ্গে যুক্তদের পক্ষে শুভ দিন। পুরনো বিনিয়োগ থেকে এদিন অর্থলাভের সম্ভাবনা রয়েছে।

কন্যা

কর সংক্রান্ত কোনও সমস্যায় পড়তে পারেন। পুরনো কোনও সামগ্রী খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশে অশান্তি সৃষ্টি হতে পারে। বেড়াতে যাওয়ার সুযোগ হবে।

তুলা

চেষ্টার ফল পাবেন এদিন। পরিবারের সঙ্গে কোথাও থেকে বেড়িয়ে আসতে পারেন এদিন। অতীতের বিনিয়োগ থেকেও লাভেরও সম্ভাবনা। দাম্পত্য জীবনে সমস্যা তৈরি হতে পারে। স্বামী বা স্ত্রীয়ের সঙ্গে মতানৈক্য হবে।

বৃশ্চিক

বৈদেশিক মুদ্রালাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক সূত্রে অর্থলাভের যোগ রয়েছে। এদিন আপনার শারীরিক দুর্বলতা আরও বাড়তে পারে। চিকিৎসকের পরামর্শ নিন। সকলের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রাখুন।

ধনু

কারও কাছ থেকে এমন কিছু প্রত্যাশা করবেন না, যা তিনি পূরণ করতে পারবেন না। সন্তানের গতিপ্রকৃতি আপনার দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। আপনি অবিবাহিত হলে, প্রেমের ক্ষেত্রে বাধা আসতে পারে। আনন্দে থাকুন।

মকর

ক্লান্তি এবং অবসাদ আপনার কাজে বাধা সৃষ্টি করবে। সমাজের প্রতিষ্ঠিত কোনও মানুষের সঙ্গে আলাপ হতে পারে। আপনার বেড়াতে যাওয়া বাতিল করতে হতে পারে। মনে করলে, কয়েকদিন ছুটিও নিয়ে নিতে পারেন।

কুম্ভ

কেউ এদিন আপনার কাছে কোনও রকম আবদার করতে পারেন। শান্ত থাকা দরকার। স্বামী বা স্ত্রীয়ের প্রচেষ্টায় এদিন বড় কোনও সমস্যা থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ি বা কর্মক্ষেত্রে কাজের চাপ আরও বাড়তে পারে।

মীন

পুরনো শত্রুতা এদিন মাথাচাড়া দিতে পারে। ভেবেচিন্তে পা ফেলার চেষ্টা করা দরকার। এদিন আশপাশের অবস্থার দিকে নজর দেওয়া প্রয়োজন। কোনও চুক্তিতে সই করতে হবে।

আরও যা আছে
আরও খবর