আপনার আজকের দিন

মেষ

কাজের জায়গায় শুভ কোনও পরিবর্তনের যোগ রয়েছে। ডাক্তারির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পক্ষে দিনটা শুভ। আয়ের ক্ষেত্রে শুভ যোগ। ব্যয় যোগ মধ্যম।

বৃষ

বেলার শেষে কিছু অশুভ পরিবর্তনের আশঙ্কা রয়েছে। দাম্পত্যকলহ এড়িয়ে চলাই উচিত। বয়সে ছোট, এমন কারও দ্বারা অপমানিত হওয়ার যোগ। খরচ বাড়তে পারে।

মিথুন

কিছু শুভ পরিবর্তন আশা করতে পারেন। গুরুজনের শারীরিক অসুস্থতার ফলে দুশ্চিন্তা বৃদ্ধি। প্রতিবেশির সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ। ব্যয় বৃদ্ধির যোগ রয়েছে।

কর্কট

সন্তানের শারীরিক কারণে দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। ছোটখাটো খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় ভাগ্য মধ্যম। গুরুত্বপূর্ণ কোনও খবর না পেতে পারেন।

সিংহ

জেদের বশে কোনও কাজ করতে গেলে অকারণে বেশি খরচ হয়ে যেতে পারে। ভাইয়ের সঙ্গে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আয় যোগ মধ্যম।

কন্যা

সাংসারিক অশান্তি বৃদ্ধি পাওয়ার আশঙ্কা। স্ত্রীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। খরচ বেড়ে যাওয়ার যোগ রয়েছে।

তুলা

দিনের দ্বিতীয়ার্ধে শুভ পরিবর্তন। কোনও বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন। পরিশ্রমের উপযুক্ত ফল থেকে বঞ্চিত হতে পারেন। মানসিক চাপ বৃদ্ধি।

বৃশ্চিক

সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। চিকিৎসার জন্য কিছু খরচ হয়ে যেতে পারে। অকারণেই মনে ভয় চেপে বসতে পারে। মন শান্ত রেখে চললে ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে।

ধনু

সকালের মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। দুপুরের দিকে কিছু অশুভ যোগ রয়েছে। অর্থপ্রাপ্তিতে বাধা আসতে পারে। মানসিক চাপ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর

আর্থিক দিক থেকে দিনটি শুভ। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সকলের সঙ্গে মিলে আনন্দ করতে পারেন আজ। যদিও তার জন্য বেশ কিছু টাকা খরচ হয়ে যেতে পারে।

কুম্ভ

কাজের সূত্রে অন্য কোনও জায়গায় যেতে হতে পারে। পায়ে কোনও চোট-আঘাত পাওয়ার আশঙ্কা রয়েছে। সন্তানকে নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। আইনি জটিলতার মধ্যে পড়তে হতে পারে।

মীন

দিনের দ্বিতীয় ভাগ থেকে কিছু শুভ পরিবর্তন হবে। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা হাতে আসতে পারে। মানসিক শান্তি বজায় থাকবে। সন্তানের জন্য গর্ববোধ করবেন।

আরও যা আছে
আরও খবর