আপনার আজকের দিন

মেষ

ভ্রমণসংক্রান্ত এজেন্সি জাতীয় কিছু কাজকর্ম থেকে হঠাৎ কিছু আয় হতে পারে। সন্তানদের কর্মতৎপরতা বৃদ্ধি পাবে। দেবদর্শনের উপায় হতে পারে।

বৃষ

ভাইবোন এবং প্রতিবেশিদের সঙ্গে সম্পর্কের উন্নতি। লেখালিখিতে আগ্রহ বৃদ্ধি। লাইব্রেরি সম্পর্কিত কাজে যাঁরা যুক্ত, তাঁদের কর্মস্থলে উন্নতি হতে পারে।

মিথুন

মামলা-মোকদ্দমায় খরচ হলেও জয়লাভের খবরে সুখী হবেন। প্রতিপক্ষ সমঝোতার প্রস্তাব দিতে পারে। চোখের সমস্যা কিংবা হৃদ্‌রোগে ভোগার আশঙ্কা রয়েছে।

কর্কট

পরিশ্রম করতে হবে ঠিকই, কিন্তু আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। বাড়ি বদলের কথা ভাবতে পারেন। মাতুলস্থানীয় কারও সঙ্গে যোগাযোগ হবে।

সিংহ

সন্তানের কোনও কাজের ক্ষতিপূরণ করতে গিয়ে খরচ হতে পারে। বড় ভাইবোনদের থেকে কিছু সহায়তা পাবেন। ব্যবসায় উন্নতি এব‌ং শ্রীবৃদ্ধির যোগ।

কন্যা

অতিরিক্ত কাজের চাপে দিশাহারা হয়ে পড়তে পারেন। তবে পড়াশোনা এবং লেখালিখিতে আগ্রহ বাড়বে এবং কর্মসূত্রে আয় বৃদ্ধির সুযোগও পাবেন। উচ্চশিক্ষায় সাফল্যলাভ। কোথাও বেড়াতে যেতে পারেন।

তুলা

কাজকর্মে অনীহা এবং অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তিবোধ। উচ্চপদস্থ কোনও আধিকারিকের সহযোগিতা পাবেন। হঠকারী সিদ্ধান্ত এড়িয়ে চলাই ভাল।

বৃশ্চিক

কাজের জায়গায় বিশেষ কোনও দায়িত্ব পেতে পারেন। পদমর্যাদা বৃদ্ধির যোগ। সরকারি চাকরি পেতে পারেন। ভাইবোনদের সঙ্গে মতপার্থক্য হতে পারে। মামি কিংবা কাকিমার স্বাস্থ্যহানির যোগ।

ধনু

কোনও আবাসিক শিক্ষাপ্রতিষ্ঠান কিংবা আশ্রমে যেতে পারেন। শত্রুতা বৃদ্ধির যোগ। কোনও ব্যাপারে অহেতুক ব্যস্ত হতে পারেন। অপ্রীতিকর পরিস্থিতিও তৈরি হতে পারে। স্ত্রীয়ের শরীর দুর্বল হয়ে পড়তে পারে।

মকর

দাম্পত্যে প্রেম বৃদ্ধি। দূরে থাকেন, এমন কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সন্তানের কর্মপ্রাপ্তির সম্ভাবনা। ঝ়ড়বৃষ্টি, প্রাকৃতিক দুর্যোগ এড়িয়ে চলুন। স্পষ্টবাদিতা এবং অতিরিক্ত ন্যায়পরায়ণতার ফলে সমস্যা।

কুম্ভ

বাড়িতে আত্মীয়-সমাগম। দোকান খোলার উদ্যোগ নিতে পারেন। মাথা যন্ত্রণা ও দাঁতের সমস্যায় ভুগতে পারেন। শিক্ষাজগতের একাধিক লোকের সঙ্গে যোগাযোগ ও আলাপচারিতা বৃদ্ধি পেতে পারে।

মীন

কর্মসূত্রে অফিসঘর কিংবা বসার জায়গায় রদবদল হতে পারে। ছোটখাটো ব্যাপারে ধৈর্য হারাতে পারেন। বাড়ির জন্য নতুন কোনও আসবাব কিমতে পারেন। কারও কাছে গচ্ছিত অর্থ ফেরত পেতে পারেন।

আরও যা আছে
আরও খবর