আপনার আজকের দিন

মেষ

সন্তানের সক্রিয়তা বৃদ্ধি পাবে। খেলাধুলো, আমোদপ্রমোদ, অনুষ্ঠানে যোগদান এবং সপরিবার বেড়াতে যাওয়ার উদ্যোগ নিতে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য।

বৃষ

কর্তৃপক্ষের আনুকূল্য লাভ। কোনও সরকারি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। আমন্ত্রণ রক্ষা করতে হতে পারে। প্রেম নিয়ে কিছুটা টানাপড়েন চলবে। লেখালিখির বিষয়ে অগ্রগতি। অতিরিক্ত অর্থ হাতে আসতে পারে হঠাৎ।

মিথুন

রাজনৈতিক দল বা কোনও সংগঠনের সদস্যপদ পেতে পারেন। প্রভাবশালী মহলে আনুকূল্য পাবেন। ভাল শিক্ষক ও সুবক্তা হিসেবে সমাদর পেতে পারেন। তবে গলা, চোখের সমস্যা ও সর্দিকাশিতে ভুগবেন।

কর্কট

অভিজ্ঞ আইনজ্ঞ ও চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। ভাইবোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। পাওনা টাকা ফেরত পাবেন। সম্পত্তি নেওয়ার জন্য ঋণ নিতে পারেন। পার্টনারের সঙ্গে মিলিতভাবে সিদ্ধান্ত নিন।

সিংহ

নিজের বা পরিবারের কারও অসুস্থতার জন্য চিকিৎসকের কাছে যেতে হতে পারে। অ্যালার্জি ও ভিটামিনের অভাবে দুর্বলতা অনুভব করতে পারেন। বিমা ও ব্যাঙ্কিংসূত্রে কিছু লাভ হতে পারে। যন্ত্রশিক্ষায় উদ্যোগ নিন।

কন্যা

সন্তানের দ্বারা উপকৃত হতে পারেন। দূরের কোনও আত্মীয় বা বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। মনের কোনও আশা পূর্ণ হতে পারে। শিক্ষকতার দায়িত্ব পেতে পারেন। দাম্পত্যে মতানৈক্যের সৃষ্টি হতে পারে। মানসিক অবসাদ মনকে বিব্রত করতে পারে।

তুলা

বাড়িতে বসে কোনও কাজের সুযোগ আসতে পারে। কাজকর্মের চাপে দিশেহারাও লাগতে পারে। উচ্চপদ প্রাপ্তি ও বিশেষ কোনও দায়িত্ব পেতে পারেন। কাউকে ধার দেওয়ার আগে ভেবে দেখুন ভাল করে।

বৃশ্চিক

কোনও মন্দির বা আধ্যাত্মিক অনুষ্ঠানে যেতে পারেন। কর্মতৎপরতা বৃদ্ধি পাবে। পারিবারিক অশান্তিকে কেন্দ্র করে মনোকষ্টে ভুগতে পারেন। চিকিৎসা ক্ষেত্রে উন্নতিলাভ। পড়াশোনায় আগ্রহবৃদ্ধি।

ধনু

ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। কর্মতৎপরতা বৃদ্ধি পাবে। পিতৃস্থানীয় কারও সাহায্যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। হৃদরোগ থেকে সতর্ক থাকুন।

মকর

অংশীদারি ব্যবসায় পার্টনারের সাহায্যে উন্নতিলাভ। বিনিয়োগে লাভবান হবেন। অনেকদিনের অপেক্ষার পর কিছু টাকা হাতে পাবেন। বাতের ব্যথা থেকে সাবধান থাকুন।

কুম্ভ

মাতৃস্থানীয়ের জন্য কিছু ব্যয় হতে পারে। শত্রুরা পরাস্ত হবে। সন্তানের পড়াশোনা থেকে সাফল্য পাওয়ায় তৃপ্তিবোধ। ভ্রাতৃবিরোধ অসম্ভব নয়। আটকে থাকা টাকাপয়সা ফেরত পাবেন।

মীন

সন্তানকে কেন্দ্র করে আনন্দ অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। কোনও আত্মীয়ের আচরণে রুষ্ট হবেন। মূল্যবান সামগ্রী সামলে রাখাই ভাল। সংক্রমণ থেকে সাবধান থাকুন।

আরও যা আছে
আরও খবর