আপনার আজকের দিন

মেষ

মোটা অঙ্কের আর্থিক লেনদেন করতে হতে পারে। মানসিক তৃপ্তি পাবেন। ওষুধ ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন। কর্মক্ষেত্রে এদিন কোনও পরিকল্পনা সার্থক হতে পারে। পরিবারের সকলকে নিয়ে কোথাও থেকে বেড়িয়ে আসুন।

বৃষ

কাজের চাপ বাড়তে পারে। শারীরিক কারণে সমস্যায় পড়তে হতে পারে। অতীতের কোনও বিনিয়োগ সূত্রে মোটা অঙ্কের অর্থলাভের সম্ভাবনা রয়েছে। আলোচনার মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করুন। শান্ত থাকা দরকার।

মিথুন

দীর্ঘদিন পর পারিবারিক পরিবেশে উন্নতির সম্ভাবনা রয়েছে। শেয়ার সূত্রে লাভের সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের প্রচেষ্টায় সাফল্য মিলতে পারে। ব্যবসায়ীদের অর্থলাভের যোগ।

কর্কট

প্রকাশ্যে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়বেন না। হজমের সমস্যায় ভুগতে পারেন। দাম্পত্যজীবনে হঠাৎ সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের সঙ্গে বুঝে মেলামেশা করা দরকার।

সিংহ

বেড়াতে যাওয়া নিয়ে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। কোনও বিষয়কে বেশি নিয়ে বেশি ভাববেন না। প্রতিযোগিতামূলক কোনও পরীক্ষায় অংশ নিতে হতে পারে। শান্তভাবে এই বিষয়ে আপনার অবস্থান সকলতে জানিয়ে দিন।

কন্যা

দীর্ঘ পরিশ্রমের পর পেশাগত ক্ষেত্রে এদিন সাফল্য মিলতে পারে। অতিরিক্ত কাজের চাপে কষ্ট হবে। সন্তানের কাছ থেকে কোনও রকম সাহায্য পেতে পারেন। খরচ কমান।

তুলা

চোখের সমস্যায় কষ্ট পেতে পারেন। স্বামী এবং স্ত্রীয়ের যৌথ প্রচেষ্টায় আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। খামখেয়ালি কোনও সিদ্ধান্ত নেবেন না। শৌখিন কোনও জিনিস কিনতে গিয়ে অর্থব্যয়ের সম্ভাবনা। নতুন বিনিয়োগ করুন।

বৃশ্চিক

আপনার কোনও পরিকল্পনা এদিন সফল হতে পারে। যে কোনও রকম পোকামাকড় থেকে দূরে থাকুন। পেশাগত ক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। আপনি ব্যবসায়ী হলে, নতুন কোনও ব্যবসা শুরু করার কথা ভাববেন না।

ধনু

বিনিয়োগ করার কথা ভেবে দেখতে পারেন। তবে খুব একটা লাভের আশা না করলেই ভাল। মুখের ব্যথায় কষ্ট পাবেন। মনে করলে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। ভেবে দেখুন, আপনি জীবনে কী করতে চান। তারপর কোনও সিদ্ধান্ত নেবেন।

মকর

এদিন কর সংক্রান্ত কোনও সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। সতর্ক থাকুন। পরিবারের সঙ্গে আরও কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। পেশাগত ক্ষেত্রে কোনও পরিবর্তন আসতে পারে। পরিবারের পরামর্শ নিয়ে, তবেই সিদ্ধান্ত নিন।

কুম্ভ

বিনিয়োগ করার কথা আপাতত না ভাবলেই ভাল করবেন। আপনি ব্যবসায়ী হলে, সমাজের প্রভাবশালী মানুষদের সঙ্গে পরিচয় হতে পারে। দীর্ঘ প্রচেষ্টার পর এদিন আপনার কোনও কার্যোদ্ধারের সম্ভাবনা রয়েছে।

মীন

বিনিয়োগ করতে পারেন। ভেবে দেখুন, আপনি কোন কাজটা ভাল করতে পারেন। এদিন কোনও আত্মীয়ের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। মেপে পা ফেলার চেষ্টা করা দরকার।

আরও যা আছে
আরও খবর