আপনার আজকের দিন

মেষ

দিনটি আশানুরূপ না-ও যেতে পারে। অসুখের প্রকোপ এবং মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। কিছু খরচ হবে। গৃহবিবাদ এড়িয়ে চলুন। আয় যোগ মধ্যম।

বৃষ

কর্মক্ষেত্রে ও সমাজে স্বীকৃতি পেতে পারেন। মনে শান্তি থাকবে। শরীর ভালই যাবে। অর্থপ্রাপ্তির দিক থেকেও দিনটি শুভই বলা যায়। ব্যয় যোগ মধ্যম।

মিথুন

সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। গৃহে শান্তি থাকবে। আধ্যাত্মিক উন্নতির যোগ। আয় যোগ শুভ। ব্যয় যোগ মধ্যম।

কর্কট

কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ হতে হতে পারে। কেউ কথা দিয়ে না-ও রাখতে পারে। অকারণ বিতর্ক এড়িয়ে চলুন। মনে শান্তি থাকবে। কর্মতৎপরতা বাড়তে পারে। ব্যয় মধ্যম।

সিংহ

মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। কর্মক্ষেত্রে সিদ্ধান্ত নিতে অসুবিধা হতে পারে। আলস্যের জন্য ক্ষতিরও আশঙ্কা। অর্থপ্রাপ্তির জন্য শুভদিন না হলেও ব্যয় বেশি হবে না।

কন্যা

বাড়ির পরিবেশ নিয়ে দুশ্চিন্তা হতে পারে। পিতার স্বাস্থ্যের অবনতি এবং চিকিৎসার জন্য খরচ হচে পারে। মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। স্ত্রীয়ের সঙ্গে মতানৈক্যের আশঙ্কা। তর্কবিতর্ক এড়িয়ে চলুন। আয় যোগ মধ্যম।

তুলা

দিনটি গতানুগতিক। আয়-ব্যয়ের ভারসাম্য থাকবে। ছোট কিছু সমস্যা বাদ দিলে মনে শান্তি থাকবে। অন্যের কাজ পছন্দ না হতে পারে। বাড়িতে কারও অসুস্থতায় দুশ্চিন্তা বৃদ্ধি।

বৃশ্চিক

আত্মবিশ্বাস ফিরে পাবেন। মানসিক দৃঢ়তার ফলে কাজে অগ্রগতি। শত্রুরা পরাজিত করতে পারবে না। স্বাস্থ্যোন্নতির যোগ। আয় ও ব্যয় সমান থাকবে।

ধনু

প্রবল অশান্তিতে দিন কাটতে পারে। কর্মক্ষেত্রে বাধা পেতে পারেন। গৃহে কলহ বৃদ্ধি পেতে পারে। সামাজিক সম্মান নষ্ট হওয়ার যোগ। অকারণে বেশ কিছু খরচ হতে পারে।

মকর

কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের স্বীকৃতি লাভ ও পদোন্নতির যোগ। মনে শান্তি থাকবে। শরীর ভালই যাবে। আয় যোগ শুভ। ব্যয় যোগ মধ্যম।

কুম্ভ

কাজের অগ্রগতির যোগ। শারীরিক সমস্যা কেটে যাবে। মনের শান্তি ফিরে পাবেন। বাড়ির পরিবেশ ভাল থাকবে। সন্তানের জন্য গর্ববোধ করতে পারেন। ব্যয় যোগ মধ্যম।

মীন

পূর্বপরিচিত কারও দ্বারা কর্মক্ষেত্রে লাভবান হতে পারেন। কোনও বয়স্ক ব্যক্তির সাহায্য পেতে পারেন। কাজের ফলে সম্মান বৃদ্ধির যোগ। আয় যোগ শুভ। ব্যয় যোগ মধ্যম।

আরও যা আছে
আরও খবর