আপনার আজকের দিন

মেষ

নতুন আয়ের সুযোগ হবে। ব্যবসা সূত্রে প্রচুর অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এদিন উত্তরাধিকার সূত্রেও সম্পত্তি পেতে পারেন। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটান। কোথাও থেকে বেড়িয়ে আসার পরিকল্পনা করতে পারেন।

বৃষ

কোনও বিষয় নিয়ে এদিন সাময়িক মানসিক চাঞ্চল্য তৈরি হতে পারে। এদিন কোনও পরিচিতর সঙ্গে কথা কাটাকাটি হতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে কোথাও দেখা হয়ে যেতে পারে। পরিবারে পাশে থাকার চেষ্টা করুন। ঠান্ডা মাথায় যে কোনও সিদ্ধান্ত নিন।

মিথুন

কাজের তৎপরতা বাড়তে পারে। পরিবারে সঙ্গে সময় কাটান। এদিন আপনার মোটা টাকা খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। সঞ্চয় বাড়ানোর চেষ্টা করুন। খুব কাছের কেউ এদিন আপনাকে কোনও কিছু উপহার দিবেন।

কর্কট

নিজের চেষ্টায় এদিন সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। এমন কোনও কাজ করবেন না, যার জন্য পরে আপনাকে পস্তাতে হয়। পুরনো বিনিয়োগ থেকেও অর্থলাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ

দীর্ঘ সময় পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসতে পারে। এদিন আপনার দৈনন্দিন খরচ বাড়়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সকলের সঙ্গে এদিন কোথাও থেকে বেড়িয়ে আসার কথা ভেবে দেখতে পারেন। ভাল বই পড়ুন।

কন্যা

এদিন উচ্চশিক্ষায় সাফল্য মেলার সম্ভাবনা রয়েছে। যাঁরা গবেষণা করছেন, তাঁদের সাফল্য মেলার সম্ভাবনা রয়েছে। পরিবারের কারও সঙ্গে আপনার মতানৈক্যের সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে ভাল দিন। এদিনটা পরিবারের সঙ্গেই কাটানোর চেষ্টা করা দরকার।

তুলা

হঠাৎ কোনও বিষয়কে কেন্দ্র করে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। পেশাগত ক্ষেত্রে নতুন কিছু করার চেষ্টা করুন। পুরনো বিনিয়োগ থেকে এদিন অর্থলাভের সম্ভাবনা রয়েছে। দৈনন্দিন ব্যয় বাড়তে দেবেন না।

বৃশ্চিক

স্ত্রীয়ের শারীরিক অবস্থার এদিন অবনতি হতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গেও এদিন কোথাও দেখা হয়ে যেতে পারে। খরচ কমানোর চেষ্টা করা দরকার। এদিন নিকটবর্তী ব্যাঙ্কের শাখায় অ্যাকাউন্ট খুলতে হতে পারে।

ধনু

মা বা মাত্তৃস্থানীয় কারও সঙ্গে এদিন মতানৈক্যের সম্ভাবনা রয়েছে। এদিন কোনও আত্মীয়ের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। শান্ত মাথায় পরিস্থিতি সামাল দিন।

মকর

দীর্ঘদিন পর পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। প্রেমের ক্ষেত্রে ভাল দিন। কোনও প্রয়োজনে এদিন আপনাকে কারও কাছ থেকে ধার নিতে হতে পারে। খরচ কমান।

কুম্ভ

বাড়ির পরিবেশে অশান্তি তৈরি হতে পারে। এদিন আপাতত বেশি কথা না বলাই ভাল। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। কোনও কিছু কিনতে গিয়ে অতিরিক্ত ব্যয় হতে পারে। ভাবনাচিন্তা করে তবেই কোনও সিদ্ধান্ত নিন।

মীন

ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। এদিন কোনও কিছু এদিন কিনতে হতে পারে। শরীরের ব্যাপারে সচেতন হওয়া প্রয়োজন। নতুন ব্যবসা শুরু করার উদ্যোগ নিতে পারেন।

আরও যা আছে
আরও খবর