আপনার আজকের দিন

মেষ

জরুরি কাজ দিনের প্রথমার্ধে সারুন। দুপুরের পর কিছু অশুভ পরিবর্তন। অর্থপ্রাপ্তিতে বাধা আসতে পারে। অকারণে খরচ হবে। আর্থিক লেনদেনে লোকসানের আশঙ্কা। ছোটখাটো শারীরিক সমস্যায় কষ্ট পেতে পারেন।

বৃষ

হতাশায় ভুগতে পারেন। কাজে বাধা পেতে পারেন। কঠোর পরিশ্রমে কাজে কিছু অগ্রগতি। মনের শান্তি বিঘ্নিত হতে পারে। অর্থপ্রাপ্তির জন্য শুভদিন নয়। ব্যয় যোগ মধ্যম।

মিথুন

কাজে কিছু অগ্রগতি। দুপুরের পর আশা পূর্ণ হতে পারে। সামান্য অর্থপ্রাপ্তি। অদূর ভ্রমণে আনন্দ। পূর্বপরিচিত কারও সাহায্য পেতে পারেন। শরীর ভালই যাবে। ব্যয় যোগ মধ্যম।

কর্কট

কথা বলায় সংযম রাখুন। অকারণে কারও সঙ্গে ঝামেলা হতে পারে। বাড়ির পরিবেশ ভাল না-ও থাকতে পারে। মনের শান্তি বিঘ্নিত হতে পারে। আয় ও ব্যয় সমান হবে।

সিংহ

দিনটি অনুকূল। শান্তি ফিরে পেতে পারেন। ছোটখাটো শারীরিক সমস্যা হতে পারে। গৃহবিবাদ এড়িয়ে চলুন। অর্থপ্রাপ্তির যোগ খুব শুভ না হলেও ব্যয় বেশি হবে না।

কন্যা

শ্লেষ্মাজাতীয় রোগে আজ কষ্ট পেতে পারেন। মনের অশান্তি বাড়তে পারে। দাম্পত্যসুখ ব্যাহত হতে পারে। সামান্য কিছু অর্থপ্রাপ্তির যোগ। চিকিৎসার জন্য বেশ কিছু খরচ হতে পারে। কর্মক্ষেত্রে প্রবল চাপের মধ্যে থাকতে হতে পারে।

তুলা

গৃহসুখ পেতে পারেন। নতুন উদ্যমে নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। যন্ত্রাংশ ও চা-ব্যবসায়ীদের ক্ষেত্রে বিশেষ শুভদিন। শরীর ভালই যাবে। ব্যয় যোগ মধ্যম।

বৃশ্চিক

সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। দিনের দ্বিতীয়ার্ধ অপেক্ষাকৃত শুভ। মনের শান্তি ফিরে পেতে পারেন। স্বাস্থ্যোন্নতির যোগ। আয় ও ব্যয় সমান। বিরোধীরা বশ্যতা স্বীকার করতে পারেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

ধনু

দ্বিতীয়ার্ধ থেকে অশুভ পরিবর্তন। জরুরি কাজ প্রথমার্ধে সারুন। দ্বিতীয়ার্ধের পর কর্মক্ষেত্রে নানা বাধা। অকারণে খরচ হতে পারে। শারীরিক সমস্যা এবং চোট পেতে পারেন। ব্যয় যোগ প্রবল।

মকর

অর্থপ্রাপ্তি ও প্রণয়ের জন্য শুভদিন। নতুন সম্পর্কে জড়াতে পারেন। দাম্পত্যসুখ বজায় থাকবে। কর্মক্ষেত্রে সম্মান বাড়তে পারে। শরীর ভালই যাবে। ব্যয় যোগ মধ্যম।

কুম্ভ

কর্মব্যস্ততায় দিন কাটতে পারে। নতুন কাজের যোগাযোগ আসতে পারে। ভাল খবর পেতে পারেন। সন্তানকে নিয়ে গর্ববোধ করতে পারেন। রোগমুক্তির যোগ। ব্যয় যোগ মধ্যম।

মীন

জরুরি কাজ দ্বিতীয়ার্ধে সারুন। দিনের শুরুতে নানা বাধাবিপত্তি হতে পারে। চোট বা শারীরিক পীড়ার আশঙ্কা। দাম্পত্যকলহ ও গৃহে অশান্তি। দুপুরের পর শুভ যোগ। আয় মধ্যম।

আরও যা আছে
আরও খবর