আপনার আজকের দিন

মেষ

কোনও বিষয়ে আবেদন জানিয়ে থাকলে তার সদুত্তর পেতে পারেন। আপনি ব্যবসায়ী হলে নতুন বিনিয়োগ করতে হতে পারে। মানসিক চাঞ্চল্য কেটে যাবে। সন্তানের কাজে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ

ভাই বা বোনের আবদার মেটাতে গিয়ে ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। এদিন পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সরকারি কোনও লাভজনক প্রকল্পে বিনিয়োগের সুযোগ আসতে পারে এদিন। পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন।

মিথুন

বড় অঙ্কের ধার নিতে হতে পারে। বাড়ি সংস্কারের কাজে ব্যয় হবে। কর্মক্ষেত্রে কেউ শত্রুতা করতে পারে। এদিন মাথা ঠান্ডা রেখে যে কোনও সিদ্ধান্ত নেবেন। প্রয়োজনে এদিন অভিজ্ঞদের পরামর্শও নিতে পারেন।

কর্কট

মাথাব্যথা কিংবা স্নায়ুর রোগে কষ্ট পেতে পারেন এদিন। শৌখিন জিনিস কেনায় অতিরিক্ত ব্যয় হতে পারে। সুচিকিৎসকের পরামর্শ নেবেন। আটকে থাকা কোনও ঋণ মঞ্জুর হতে পারে। বিনিয়োগ করতে পারেন।

সিংহ

বিনিয়োগের পক্ষে বেশ ভাল দিন। সন্তানের শিক্ষার পিছনে খরচ হবে। কর্মক্ষেত্রে পরিশ্রম করতে হতে পারে। পুরনো ধার শোধ করার সুযোগ পাবেন। বিমা এবং বিনিয়োগ সূত্রে কিছু লাভ হতে পারে। সঞ্চয় করুন।

কন্যা

কোনও বিজ্ঞাপন সংস্থায় বিনিয়োগ করতে হতে পারে। অতীতের বিনিয়োগের সূত্রে লাভের যোগ। এদিন পিতৃস্থানীয় কারও আনুকুল্য পাবেন। সরকারি পদে পদোন্নতি এবং পছন্দের জায়গায় বদলি হতে পারে। পদ ছাড়ার কথা এই মুহূর্তে না ভাবাই ভাল।

তুলা

এদিন বৃত্তি কিংবা স্কলারশিপের আবেদন মঞ্জুর হতে পারে। বিদেশ থেকে আসা আত্মীয়স্বজনের সঙ্গে সাক্ষাৎকার হবে। কাজকর্মে সুখ্যাতি ও প্রসার বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্বাধীনভাবে আয়ের সুযোগ পাবেন।

বৃশ্চিক

বাড়ি-ঘর সংস্কারে এবং মন্দির নির্মাণে ব্যয় হতে পারে। অতিরিক্ত কাজের চাপে হাঁপিয়ে উঠতে পারেন। এদিন কোনও অনুমোদনপত্র, উচ্চশিক্ষা বা গবেষণার বিষয়ে হঠাৎ করেই সুযোগ পেয়ে যেতে পারেন।

ধনু

অতীতে কাউকে দেওয়া কোনও কথা রাখতে গিয়ে অর্থব্যয়ের সম্ভাবনা। বিনিয়োগ করতে পারেন। মামলা মোকদ্দমা করতে গিয়েও খরচ হবে। কাজকর্মে একাধিক যোগাযোগ হবে।

মকর

এদিন পরিবারেরই কোনও ব্যক্তির প্ররোচনায় ভুল সিদ্ধান্ত নেওয়ার থেকে বিরত থাকুন। নাহলে মানহানিকর অবস্থা তৈরি হতে পারে। বিনিয়োগের ব্যাপারে শুভদিন।

কুম্ভ

এদিন স্বামী কিংবা স্ত্রীয়ের শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। বিমা ক্ষেত্রে কিছু বিনিয়োগ হতে পারে। কর্মচারীর ব্যবহারে অসন্তুষ্ট হতে পারেন। এদিন ইনফেকশন বা অ্যালার্জি জাতীয় রোগ থেকে সতর্ক থাকুন।

মীন

প্রেমের ক্ষেত্রে ভাল দিন। এই মুহূর্তে অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। আপনি ব্যবসায়ী হলে, নতুন ব্যবসার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলোয় আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

আরও যা আছে
আরও খবর