আপনার আজকের দিন

মেষ

কর সংক্রান্ত কোনও সমস্যায় পড়ে যেতে পারেন। প্রয়োজন হলে আইনজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিতে পারেন। দ্রুতগামী যানবাহন থেকে সতর্ক থাকা প্রয়োজন। এদিন কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃষ

বন্ধুদের খুশি করতে গিয়ে এদিন বেশ কিছু অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। এদিন কোনও খবরে আনন্দিত হতে পারেন। বিবাহিতদের পক্ষে ভাল দিন। ব্যবসায়ীদের পক্ষে ভাল দিন। অর্থলাভেরও সম্ভাবনা। ছোটখাটো চোট পেতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

মিথুন

দীর্ঘদিনের প্রচেষ্টায় এদিন আপনার আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ করার কথা এই মুহূর্তে ভাববেন না। এদিন আপনার পুরনো শত্রুদের সঙ্গে বন্ধুত্ব হয়ে যেতে পারে। নতুন ব্যবসা শুরুও করতে পারেন।

কর্কট

পরিবারের সকলের সঙ্গে কোথাও থেকে বেড়িয়ে আসতে পারেন। এদিন কোনও অবস্থাতেই কারও চেয়ে পিছিয়ে পড়বেন না। লড়াকু মানসিকতা বজায় রাখার চেষ্টা করুন। না চাইতেই কারও কাছ থেকে সাহায্য পাবেন।

সিংহ

আর্থিক ক্ষেত্রে কোনও সুবিধা পেতে পারেন। এদিন আপনার সন্তান ভাল জায়গায় পড়শোনার সুযোগ পেতে পারে। অর্থব্যয়ের সম্ভাবনা। কোনও পোকামাকড় বা যে কোনও জীবজন্তু থেকে দূরে থাকার চেষ্টা করা দরকার।

কন্যা

দাম্পত্যজীবনে ভাল দিন। পরিবারে কোনও অনুষ্ঠান আয়োজন করতে হতে পারে। রেস্তোরাঁ ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন। হঠাৎ লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ করতেই পারেন। আগে চুক্তিপত্রটি ভালভাবে পড়ে নিন। মেপে পা ফেলা দরকার।

তুলা

এদিন নতুন কোনও জায়গায় কাজের সুযোগ পেতে পারেন। মাতৃস্থানীয় কারও সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। গুরুদেবের আশীর্বাদ পাবেন। ধর্মীয় কোনও অনুষ্ঠানে যোগ দিতে এদিন দূরে কোথাও যেতে হতে পারে।

বৃশ্চিক

পুরনো কোনও বিনিয়োগ থেকে অর্থলাভের সম্ভাবনা রয়েছে। বাসনপত্রের ব্যবসায়ীদের পক্ষে ভাল দিন। মোটা অঙ্কের লাভ হতে পারে। শৌখিন কোনও দ্রব্য কিনতে হতে পারে। বিদেশে যাওয়া সুযোগ আসবে।

ধনু

পরিবারের সঙ্গে কিছুটা হলেও মানিয়ে চলার চেষ্টা করুন। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। আপনি ব্যবসায়ী হলে, এদিন কোনও কর্মচারীর সন্ধান পেতে পারেন। পারিবারিক সূত্রে এদিন কোনও সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। ভেবে ব্যয় করুন। অকারণ ব্যয় বন্ধ করার চেষ্টা করুন।

মকর

মনে করলে, এদিন পরিবারের কারও কাছ থেকে ধার নিয়ে কাজ চালাতে পারেন। সঞ্চয় বাড়ানোর চেষ্টা করুন। যে কোনও মূল্যে পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। পরিবারের সকলের সঙ্গে কিছুটা হলেও মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। বিনিয়োদ করতে পারেন

কুম্ভ

প্রয়োজন মনে করলে এদিনটা বাড়ি থেকে বাইরে বার না হলেই ভাল করবেন। অর্থলাভের যোগ। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। বন্ধুদের সঙ্গে কোথাও থেকে বেড়িয়ে আসার কথা ভেবে দেখতে পারেন। পুরনো বিনিয়োগ থেকে অর্থলাভের সম্ভাবনা রয়েছে।

মীন

দাম্পত্যজীবনে কোনও রকম সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত দুঃসাহসের কারণে সমস্যায় পড়তে হতে পারে। সতর্ক থাকার চেষ্টা করা দরকার। আর্থিক দিক থেকে ভাল দিন। সন্তান বা বন্ধুদের কাছ থেকে উপহার পাবেন।

আরও যা আছে
আরও খবর