আপনার আজকের দিন

মেষ

শারীরিক অস্বস্তি আরও বাড়তে পারে। বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। কোথাও আঘাত লাগতে পারে এদিন। বিনিয়োগ করতে পারেন। বাড়িতে নতুন কোনও কর্মচারী নিয়োগ করতে হতে পারে। সম্পত্তি সংক্রান্ত সমস্যা হবে।

বৃষ

পরিবারের সকলকে নিয়ে এদিন বেড়িয়ে আসার কথা ভেবে দেখতে পারেন। হঠাৎ প্রচুর অর্থলাভের সম্ভাবনা রয়েছে। ভাই এবং বোনের সঙ্গে সম্পর্কে উন্নতির সম্ভাবনা রয়েছে। কম্পিউটার সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে দারুণ দিন।

মিথুন

লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ কোনও মামলায় জড়িয়ে পড়তে পারেন এদিন। পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। কাজের জায়গায় নতুন কিছু করা দরকার।

কর্কট

বিনিয়োগ করার কথা আপাতত ভাববেন না। পরিবারে কারও সঙ্গে মতানৈক্যেরও সম্ভাবনা রয়েছে। এদিন শান্ত থাকার চেষ্টা করা দরকার। বিদেশে বেড়াতে যাওয়ার প্রস্তাব পাবেন।

সিংহ

কোথাও থেকে ঘুরে আসতে পারেন। ভেবে দেখুন, আপনি জীবনে কী করতে চান, সেইভাবে লক্ষ্য স্থির করুন। অযথা ঝামেলায় না জড়ালেই ভাল করবেন। এদিন আর্থিক এবং সামাজিকভাবে ভাল দিন। পদোন্নতির সম্ভাবনা।

কন্যা

পদোন্নতির সম্ভাবনা রয়েছে এদিন। পিতৃস্থানীয় কারও জন্য ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরনো বিনিয়োগ থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। অবিলম্বে খরচ কমান।

তুলা

এমন কোনও কাজ করবেন না, যার জন্য কেউ আপনাকে সন্দেহের চোখে দেখেন। বিনিয়োগ করার কথা আপাতত না ভাবলেই ভাল করবেন। পেশার প্রয়োজনে আশপাশের কোথাও আপনাকে এদিন যেতে হতে পারে।

বৃশ্চিক

পরিবারের কেউ এদিন আপনার কাছে কোনও রকম আবদার করতে পারেন। সেই আবদার রাখার চেষ্টা করুন। আর্থিকভাবে লাভবান হবেন। সঞ্চয় বাড়ানোর চেষ্টা করুন। অবিলম্বে আপনার ব্যয় সংকোচ প্রয়োজন।

ধনু

পরিবারের সঙ্গে কোথাও থেকে বেড়িয়ে আসতে পারেন। দেখবেন, ভাল লাগবে। নতুন কোনও খাতে বিনিয়োগ সুযোগ পেতে পারেন। এদিন কোনও কারণে আপনার ঠান্ডা লেগে যেতে পারে। চিকিৎসকের পরামর্শ নিন।

মকর

এদিন কোনও কারণে আধ্যাত্মিক দিকে মন চলে যেতে পারে। কোনও ধর্মগ্রন্থও কিনতে পারেন। মানসিক তৃপ্তি পাবেন। বাড়িতে এদিন একাধিক আত্মীয়ের সমাগম হতে পারে। প্রভাবশালী কারও সঙ্গেও আলাপ হতে পারে।

কুম্ভ

এদিন অসুস্থ কাউকে দেখতে যেতে হতে পারে। আপনি সরকারি চাকুরে হলে, কোথাও বদলি হতে পারে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিন। অতীতের পরিশ্রমের ফল পাবেন এদিন। কর্তৃপক্ষে সঙ্গে হঠাৎ বাদানুবাদে জড়ানোর সম্ভাবনা রয়েছে।

মীন

পুরনো সহকর্মীদের সঙ্গে কোথাও দেখা হয়ে যেতে পারে। তাদের সঙ্গে সকলে মিলে চুটিয়ে আনন্দ করুন। পরিবারের সঙ্গেও সময় কাটান। বাড়ির পরিবেশে জন সমাগম হতে পারে। মানসিকভাবে প্রস্তুত থাকুন।

আরও যা আছে
আরও খবর