আপনার আজকের দিন

মেষ

বাড়িতে পুরনো আসবাবপত্রের রদবদল করতে হতে পারে। চলাফেরা, মানসিক উত্তেজনা ও শারীরিক দুর্বলতা সম্পর্কে সাবধান থাকা প্রয়োজন।

বৃষ

কর্তৃপক্ষের সুনজরে আসার সুযোগ পাবেন। কাজকর্মে গতি ও তৎপরতা বৃদ্ধি পাবে। অতিরিক্ত আয়ের সুযোগ পাবেন। সরকারি কোনও আবাসন পেতে পারেন।

মিথুন

বাড়ি ছেড়ে কয়েকদিন থাকতে হতে পারে। পুরনো বিনিয়োগ থেকে এদিন অর্থলাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে নতুন কোনও দায়িত্ব আপনার উপর আসতে পারে। কাজ বুঝে নিন।

কর্কট

এলোমেলো পরিস্থিতি থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ কোনও কারণে এদিন মানসিক চাপে থাকবেন। এদিন মানসিক টানাপড়েনের কারণে আধ্যাত্মিক দিকে মন যাবে।

সিংহ

কর্মচারী ও প্রতিবেশীর সঙ্গে গন্ডগোলের সম্ভাবনা রয়েছে। যানবাহন সম্পর্কে সাবধান থাকা দরকার। বাড়িতে ইন্টারনেট কানেকশন আসতে পারে।

কন্যা

পুরনো বিনিয়োগ সূত্রে অর্থলাভের সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের ফল পেতে পারেন এদিন। মাইগ্রেনের সমস্যায় ভুগতে হতে পারে। কোনও কারণে এদিন আত্মবিশ্বাস কমে যেতে পারে। এদিন আয়ের তুলনায় ব্যয় বেশি হবে।

তুলা

কাজকর্মে অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তিবোধ ও দুর্বলতা আসবে। ভিটামিনের অভাবে ভুগতে হতে পারে। দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝি থেকে কলহের সূত্রপাত।

বৃশ্চিক

প্রভাবশালী কারও সঙ্গে এদিন আলাপ হতে পারে। বিশেষ কোনও প্রতিষ্ঠানে এদিন কাজের সুযোগ পেতে পারেন। আয়কর দেওয়ার ব্যাপারে সচেতন থাকবেন। বাড়ি সংস্কার করতে গিয়ে অর্থব্যয়ের সম্ভাবনা।

ধনু

অকারণ চিন্তা করবেন না। সবকিছু ঠিক হয়ে যাবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। রাস্তায় চলাফেরা করার সময় সাবধান থাকা দরকার। পুরনো বিনিয়োগ থেকে অর্থলাভের সম্ভাবনা রয়েছে। খরচ কমানোর চেষ্টা করুন।

মকর

সাহস ও পরাক্রম বৃদ্ধি। ভ্রাতৃস্থানীয় কারও আচরণে অসন্তুষ্টি। সন্তানের আবদার মেটাতে গিয়ে অপছন্দের কাজ করতে হতে পারে। ব্যবসায় সাফল্য লাভ। সিনেমা, বিজ্ঞাপন ও প্রকাশনা সংক্রান্ত কাজে সুযোগ আসবে সহজে।

কুম্ভ

বাতের ব্যথা বাড়তে পারে। বিনিয়োগ করতেই পারেন। তবে এদিন আগে চুক্তিপত্রটি ভালভাবে পড়ে নিন। নতুন দ্রুততম যানবাহন থেকে সাবধানে থাকবেন। নতুন কোনও খাতে বিনিয়োগের জন্য ধার করতে হতে পারে। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটান।

মীন

কোনও মন্দিরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য সহযোগিতায় ব্যবসায় শ্রীবৃদ্ধি হতে পারে। আয়বৃদ্ধির সুযোগ আসবে অচিরেই। যোগাযোগ বা ভ্রমণ সম্পর্কিত কাজে লাইসেন্স পাওয়ার সুযোগ ও কাজের সুযোগ মিলবে খুব তাড়াতাড়ি।

আরও যা আছে
আরও খবর