আপনার আজকের দিন

মেষ

কর্মক্ষেত্রে বহু বাধার সম্মুখীন হতে পারেন। মানসিকভাবে বিপর্যস্ত থাকতে পারেন। রক্ত সংক্রান্ত কোনও রোগের প্রকোপ বৃদ্ধি পেতে পারে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে দিনটি মোটেই শুভ নয়। যে কোনও বিতর্ক-বিবাদ এড়িয়ে চলাই উচিত। ব্যয় যোগ প্রবল।

বৃষ

অর্থ সংক্রান্ত দিক থেকে আজকের দিনটি মোটের উপর শুভই যাবে। কর্মে অগ্রগতির যোগ দেখা যায়। সমাজে সুনাম অর্জন করতে আজ আপনি সক্ষম হবেন। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যয় যোগ আজ মধ্যম।

মিথুন

কর্মে অগ্রগতির যোগ দেখা যায়। লটারিতে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। মনের আশা পূর্ণ হবে। মানসিক শান্তি বজায় থাকবে। পারিবারিক সুখ অনুভব করবেন। ব্যয় যোগ মধ্যম।

কর্কট

মানসিক অবসাদ কাটাতে পারবেন। ছোটখাটো শারীরিক সমস্যা থেকে মুক্তি পাওয়ার যোগ দেখা যায়। ধৈর্যের সঙ্গে কর্মক্ষেত্রের পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। আয় যোগ শুভ না হলেও খুব ব্যয় হবে না।

সিংহ

আজকের দিনে গৃহবিবাদ এড়িয়ে চলাই উচিত। আত্মীয় বা বন্ধুদের সঙ্গে মনের মিল না-ও হতে পারে। বাধার মধ্যে দিয়ে কর্মে অগ্রগতি হবে। শরীর আজ মোটের উপর ভালই যাবে। সামান্য কিছু খরচ হওয়ার যোগ দেখা যায়।

কন্যা

কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। নতুন কোনও কর্মের পরিকল্পনা করতে পারেন। গৃহে শান্তি বজায় থাকবে। মানসিক চাপ থেকে আজ আপনি কিছুটা মুক্তি পেতে পারেন। অর্থপ্রাপ্তির যোগ শুভ দেখা যায়। ব্যয় যোগ মধ্যম।

তুলা

আজ আপনি মুখের কোনও রোগে কষ্ট পেতে পারেন। আপনার কোনও কথায় কেউ মনঃক্ষুণ্ণ হতে পারে। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা আজ কঠিন হয়ে উঠতে পারে। ছোটখাটো কিছু বাধার মধ্যে দিয়ে কর্মে অগ্রগতি দেখা যায়।

বৃশ্চিক

ছোটখাটো কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ভুল বুঝতে পারে। সন্তানের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। চিকিৎসার জন্য কিছু ব্যয়ের যোগ দেখা যায়। আয় যোগ মধ্যম।

ধনু

শারীরিক পীড়ায় আজ আপনি কষ্ট ভোগ করতে পারেন। মানসিক অবসাদ বৃদ্ধি পেতে পারে। হঠাৎ করে কোনও কাজ আটকে যেতে পারে। কর্মক্ষেত্রে কথা দিয়ে তা না-ও রাখতে পারেন। শত্রুস্থানীয় কেউ আপনার সম্মানহানির চেষ্টা করতে পারে। ব্যয় যোগ প্রবল।

মকর

সফলতার মধ্যে দিয়ে দিনটি কাটবে। কোনও কঠিন সমস্যার সহজে সমাধান হতে পারে। যারা আপনার বিরুদ্ধাচরণ করেছিল, তারা আজ আপনার বশ্যতা স্বীকার করতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে। আয়ের ক্ষেত্রে দিনটি বিশেষভাবে শুভ। ব্যয় যোগ মধ্যম।

কুম্ভ

বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। নতুন কর্মের পরিকল্পনা করতে পারেন। ভাগ্যবলে প্রবল কষ্ট থেকে মুক্তি পাওয়ার যোগ দেখা যায়। শারীরিক কষ্ট কিছুটা লাঘব হতে পারে। সন্তানসুখ অনুভব করতে পারেন। ব্যয় যোগ মধ্যম।

মীন

কর্মব্যস্ততার মধ্যে দিয়ে আজকের দিনটি কাটতে পারে। আর্থিক দিক থেকে দিনটি মোটের উপর শুভই যাবে। পারিবারিক ও মানসিক শান্তিও আজ বজায় থাকবে। প্রণয়ের ক্ষেত্রে এই দিনটি বিশেষভাবে শুভ। ব্যয় যোগ মধ্যম।

আরও যা আছে
আরও খবর