আপনার আজকের দিন

মেষ

কোনও চুক্তির রদবদল করে ব্যবসা নতুন করে ঢেলে সাজাতে পারেন। ভ্রমণ সংক্রান্ত সাপ্লাই, বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত কাজের যোগাযোগ ও উন্নতিলাভ। মানসিক অস্থিরতা ও প্রতিপক্ষের আচরণে ক্ষুব্ধ হতে পারেন।

বৃষ

কাজকর্মে নতুন যোগাযোগের সম্ভাবনা রয়েছে। ব্যবসার প্রসার ঘটতে পারে। মাথাযন্ত্রণা ও চোট আঘাত সম্পর্কে সাবধান থাকুন। কোনও আত্মীয়ের শরীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। কম্পিউটার বা টিভি খারাপ হতে পারে।

মিথুন

সঞ্চিত অর্থ ব্যয় হতে পারে। ব্যাঙ্কে কোনও ঋণ মঞ্জুর হতে পারে। চোখের সংক্রমণ থেকে সতর্ক থাকুন। সন্তানকে ঘিরে কোনও উৎসব বা অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

কর্কট

বিবাহের কথাবার্তা এগোতে পারে। প্রাপ্য অর্থ আংশিক ফেরত পাবেন। শত্রুপক্ষ সন্ধির প্রস্তাব দিতে পারেন। মাতৃস্থানীয়ের আনুকূল্যলাভ। সরকারি কোনও কাজের দায়িত্ব পেতে পারেন।

সিংহ

খরচের আধিক্য থাকবে। শরীরস্বাস্থ্যের দুর্বলতা ও মানসিক উদ্বেগ পীড়া দিতে পারে। শেয়ারে বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। অহেতুক বিবাদ-বিতর্কে নিজেকে জড়িয়ে না ফেলাই বুদ্ধিমানের কাজ।

কন্যা

পুজোআচ্চা বা কোনও উৎসব-অনুষ্ঠানে যোগ দিতে পারেন। উপহার সামগ্রী কেনার জন্য অতিরিক্ত কিছু ব্যয় হতে পারে। সন্তানের পড়াশুনোর ব্যাপারে নিশ্চিত হবেন।

তুলা

শিক্ষকতার কাজে সাফল্য। ভাল নামকরা কোনও শিক্ষাপ্রতিষ্ঠানে পড়াশুনার সুযোগ আসতে পারে। ব্যবসায়িক উদ্যোগে সাফল্যলাভ। দাম্পত্য কলহ ও মতবিরোধের আশঙ্কা থাকতে পারে এই সময়ে।

বৃশ্চিক

চাকরির সুযোগ আসতে পারে। অগ্নি নির্বাপন, প্রযুক্তিগত লাইনে কাজ করার সুযোগ আসতে পারে। মানসিক ইচ্ছেপূরণের সুযোগ আসবে। সংগীত শিক্ষায় আগ্রহ। শেয়ারে বিনিয়োগ করতে পারেন।

ধনু

সামাজিক বা উন্নয়নমূলক কাজে আগ্রহ বাড়তে পারে। সন্তানতুল্য আত্মীয়ের কৃতিত্বে গর্ববোধ, এমনকী বিস্মিতও হতে পারেন। বাড়িঘর, ভূসম্পত্তি ব্যাপারে একাধিক বিনিয়োগের সুযোগ আসবে।

মকর

শত্রুমিত্র পরিবেষ্টিত হয়েই কাজ করতে হবে। যানবাহনের সমস্যা অনেকদিন পর মিটতে পারে। বিমাসূত্রে এবং অতীতের বিনিয়োগসূত্রে লাভ। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। মিষ্টি কথায় অন্যদের প্রভাবিত করতে পারবেন।

কুম্ভ

স্ত্রীয়ের শরীরস্বাস্থ্য ও চলাফেরা নিয়ে সাবধান থাকা দরকার। ভ্রাতৃবিরোধের যোগ। বাড়িঘর ও জলের লাইনের সংযোগে ব্যয় হতে পারে। কোনও আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। সন্তানের বিয়ে ঠিক হতে পারে।

মীন

প্রাইভেট টিউশন চালু করতে পারেন। সন্তানকে পছন্দসই শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি করাতে পারবেন। মামলা মোকদ্দমার প্রয়োজনীয় কাগজপত্র হাতে পেয়ে স্বস্তি বোধ করবেন। বাড়ির সংস্কারে অতিরিক্ত ব্যয় হতে পারে।

আরও যা আছে
আরও খবর