আপনার আজকের দিন

মেষ

বাড়িতে শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্র সারাতে হতে পারে। কাজকর্মে অগ্রগতি। সন্তানদের বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। ছোটখাটো ব্যাপারে মানসিক চঞ্চলতা বাড়তে পারে।

বৃষ

সর্দিকাশিতে ভুগতে পারেন। কাজের জায়গায় দায়িত্ব বাড়বে। ছোটখাটো ভ্রমণের যোগ। দূরে থাকেন, এমন কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। বাসস্থানের সমস্যা মিটতে পারে।

মিথুন

অর্থকরী লাভের সুযোগ আসতে পারে। শারীরিক দুর্বলতায় বিব্রত বোধ করতে পারেন। বন্ধুস্থানীয় কেউ মামলা-মোকদ্দমায় সাহায্য চাইতে পারে।

কর্কট

কাজকর্মের গতিপ্রকৃতি বৃদ্ধি পাবে। বিয়ের ব্যাপারে যোগাযোগ হতে পারে। পিতৃস্থানীয়ের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। সন্তানের খেলাধুলোয় সাফল্যের যোগ।

সিংহ

কোমরে ব্যথা এবং চলাফেরায় অসুবিধে হতে পারে। কোনও কারণে খুঁতখুঁতানি এবং উত্তেজনার সৃষ্টি হতে পারে মনে। বাড়িতে ভাড়াটে বসাতে পারেন।

কন্যা

জ্যোতিষশাস্ত্র এবং আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়তে পারে। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের অস্থিরতায় বিরক্ত বোধ করতে পারেন। পুরনো পরিচিত কারও সঙ্গে দেখা হয়ে যেতে পারে।

তুলা

শারীরিক পরিশ্রমে ক্লান্তিবোধ। দাম্পত্যজীবনে কিছুটা ভুল-বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। রাস্তায় চলাফেরা সম্পর্কে সতর্ক থাকা উচিত। ব্যবসার পরিধি বাড়ান।

বৃশ্চিক

অতিরিক্ত দুশ্চিন্তা এবং অস্থিরতা এড়িয়ে চলুন। বাড়িঘরের সংস্কারে দায়িত্ব বৃদ্ধি এবং অন্যদের সঙ্গে মতপার্থক্য হতে পারে। বিদেশভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ব্যাঙ্কিং, শিক্ষকতার সঙ্গে যুক্তদের লাভ হবে।

ধনু

স্নায়ুর সমস্যা হতে পারে। সম্পত্তিগত ব্যাপারে অতিরিক্ত অগ্রসর হলেও বিশেষ সুযোগ-সুবিধা লাভের আশা কম। মিউনিসিপ্যালিটি সংক্রান্ত কোনও ব্যাপারে সমস্যার সৃষ্টি হতে পারে।

মকর

দাম্পত্যে বা বন্ধুত্বে সামঞ্জস্য রাখতে গিয়ে অতিরিক্ত খরচ এবং অনিচ্ছাসত্ত্বেও কিছু কাজের দায়িত্ব নিতে হতে পারে। শ্বাসপ্রশ্বাসের সমস্যায় ভুগতে পারেন। বড় ভাইয়ের স্বাস্থ্যহানির যোগ। বাড়িতে আত্মীয়-সমাগম।

কুম্ভ

ড্রাইভিং শেখার পরিকল্পনা এবং কোনও প্রযুক্তিগত বিদ্যার প্রশিক্ষণ নিতে পারেন। নেটওয়ার্কিংয়ের কাজের প্রসার বাড়বে। চোট লাগা সম্পর্কে সাবধান থাকা দরকার। বাড়িতে উৎসব-অনুষ্ঠানের প্রস্তুতির যোগ।

মীন

ঘরে-বাইরে পরিশ্রম অব্যাহত থাকবে। কাজের সূত্রে আয় বাড়ার সুযোগ পাবেন। একাধিক লোকের সঙ্গে আলাপ-পরিচয় বৃদ্ধি। কোনও মহিলা আত্মীয়ের শরীরের দুর্বলতা বাড়ার খবর পেতে পারেন।

আরও যা আছে
আরও খবর