SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

খিদের চোটে ম্যাকডোনাল্ডস দেখতে পেয়ে হেলিকপ্টার নামালেন পাইলট। তার পরে...

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মে ১৬, ২০১৭
Share it on
সম্প্রতি এমনই এক আজব কাণ্ড ঘটেছে। জেনে নিন ভিতরের গল্প।

ধরুন আপনি ড্রাইভ করছেন দীর্ঘক্ষণ ধরে। খিদেও পেয়েছে তেমন। হঠাৎ রাস্তার পাশে এক ধাবা দেখতে পেয়ে গাড়ি থামালেন। তার পরে খেতে ঢুকলেন। দৃশ্যটা কল্পনা করলে খুবই স্বাভাবিক লাগছে, তাই না? এমন তো হামেশাই দেখা যায়। এতে আর কী বিশেষত্ব রয়েছে! 

কিন্তু ধরুন আপনি বিমানে উড়ে যাচ্ছেন। পরিস্থিতি একই, অর্থাৎ জোর খিদে পেয়েছে আর তখনই নীচে একটা খাবার দোকান নজরে পড়ল। বিমান নিয়ে কি সেখানেই নেমে পড়বেন? নিশ্চয়ই আপনার উত্তর হবে ‘না’।  আপনার উত্তর যাই হোক না কেন, সম্প্রতি এমনই এক আজব কাণ্ড ঘটেছে অস্ট্রেলিয়ায়। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, খিদের চোটে ম্যাকডোনাল্ডসের সামনে হেলিকপ্টার নিয়ে নেমে পড়েছেন চালক। তারপর ভিতরে গিয়ে খাবার কিনে ফের রওনা দিয়েছেন গন্তব্যে। এক জনপ্রিয় অস্ট্রেলিয়ান রেডিও চ্যানেলে ড্যান নামের এক যুবক পরে জানান, তিনিই ওই হেলিকপ্টারটি চালাচ্ছিলেন। সঙ্গে তিনি এও বলেন, ‘মাঝেমধ্যে আমরা প্রত্যেকে এরকম কাজ করে থাকি।’ যদিও ড্যান-এর পরিচয় সম্পর্কে এর চেয়ে বেশি কিছু জানা যায়নি।

আরও পড়ুন

এ কী কান্ড! আস্ত বিমান খেয়ে বিশ্বরেকর্ড করেছিলেন ইনি, দেখুন ভিডিও

আছড়ে পড়ল জ্বলন্ত প্লেন, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

খাবারের দোকানের সামনে গাড়ি দাঁড়িয়ে থাকবে, এটাই তো স্বাভাবিক ব্যাপার। কিন্তু তাই বলে একটা আস্ত হেলিকপ্টার! তাও কিনা ম্যাকডোনাল্ডসের সামনে! তার পরে প্রতক্ষ্যদর্শীরা দেখলেন, দোকান থেকে বেরিয়ে এলেন টুপি পরা এক ভদ্রলোক। হাতে খাবারের প্যাকেট। আর তার পরেই তিনি হেলিকপ্টারে চড়ে বেরিয়ে গেলেন। এটা দেখার পরে হতবাক হয়ে যান সকলেই। কেউ কেউ আবার ভাবেন জরুরি অবস্থা জারি হয়েছে। যদিও পরে সেই ভুল ভাঙে। কয়েকজন আবার মোবাইলে গোটা ঘটনাটির ভিডিও করে রাখেন।

Helicopter McDonald’s
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -