SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

বারমুডা ট্রায়াঙ্গেলে আবার রহস্য! যাত্রী সমেত হঠাৎ উধাও বিমান

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মে ১৮, ২০১৭
Share it on
বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত সোমবার পুয়ের্তো রিকো থেকে সেন্ট্রাল ফ্লোরিডার উদ্দেশ্য রওনা দিয়েছিল এই ছোট বিমানটি।

ফের বারমুডা ট্রায়াঙ্গেলের উপরে রহস্যজনক ভাবে হারিয়ে গেল একটি বিমান। প্রায় তিরিশ ঘণ্টা তল্লাশির পরে নিখোঁজ যাত্রীদের কোনও খোঁজ পাওয়া না গেলেও, হারিয়ে যাওয়া ছোট বিমানটির কিছু অবশেষ পেয়েছে উদ্ধারকারী দল। যত সময় যাচ্ছে, ততই দুই শিশু-সহ চার নিখোঁজ যাত্রীকে জীবিত উদ্ধারের সম্ভাবনা কমে যাচ্ছে। 

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত সোমবার পুয়ের্তো রিকো থেকে সেন্ট্রাল ফ্লোরিডার উদ্দেশ্য রওনা দিয়েছিল এই ছোট বিমানটি। বিমানে মোট চারজন যাত্রী ছিলেন। তাঁদের মধ্যে তিন এবং চার বছরের দু’টি শিশুও ছিল। নিউ ইয়র্কের একটি নামকরা ইভেন্ট প্ল্যানিং ফার্ম-এর সিইও জেনিফার ব্লুমিন তাঁর দুই শিশুপুত্রকে নিয়ে বিমানে রওনা দিয়েছিলেন। তাঁদের সঙ্গে ৫২ বছর বয়সি এক ব্যক্তিও ছিলেন। 

নিখোঁজ হওয়ার আগে বিমানটির সম্ভাব্য গতিপথ। গ্রাফিক্স- অভিজিৎ বিশ্বাস

মার্কিন কোস্ট গার্ড-এর পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার বারমুডা ট্রায়াঙ্গেলের উপর দিয়ে উড়ে যাওয়ার সময়ই রহস্যজনকভাবে বিমানটি হারিয়ে যায়। এর পরে প্রায় ৮২০০ বর্গ কিলোমিটার এলাকা জুড়ে বিমান এবং যাত্রীদের খোঁজে তল্লাশি শুরু হয়। দীর্ঘ তল্লাশির পরে বাহামাসের এলিউথেরা থেকে পূর্বদিকে প্রায় ১৫ মাইল দূর নিখোঁজ বিমানটির মতো একই ধরনের ছোট বিমানের কিছু অবশেষ এবং যন্ত্রাংশ দেখতে পান উদ্ধারকারীরা। 

আরও পড়ুন

বারমুডা ট্রায়াঙ্গেলে কেন উধাও হয়ে যায় জাহাজ ও প্লেন? ফাঁস হল রহস্য

বারমুডা ট্রাইঅ্যাঙ্গল সম্পর্কে চমকে দেওয়ার মতো ৮টি তথ্য

মায়ামির এয়ার ট্রাফিক কন্ট্রোল থেকে জানানো হয়েছে, বিমানটি ওড়ার তিন ঘণ্টার মধ্যেই সেটির সঙ্গে তাদের র‌্যাডার এবং রেডিও যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। মার্কিন কোস্টগার্ড-এর এক মুখপাত্র জানিয়েছেন, যে সময়ে বিমানটি ওই এলাকা দিয়ে উড়ে যাচ্ছিল, তখন সেখানকার আবহাওয়াও প্রতিকূল ছিল না। সবমিলিয়ে, ফের একবার বারমুডা ট্রায়াঙ্গেলের রহস্য মাথাচাড়া দিয়ে উঠল। 

দেখুন ভিডিও

Bermuda Triangle Missing Plane Florida Bahamas America Miami
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -