SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

ক’বার বিয়ে করতে পারেন আপনি? এঁরা করেছেন ১০৬ বার। কেন?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১, ২০১৭
Share it on
মাথা ঘুরিয়ে দেওয়া এই খবর অবশ্যই আজকের নয়। কারণ, ১০৬ বার বিয়ে করতে দীর্ঘ সময় লাগে।

ক’বার মানুষ ছাদনাতলায় যান? পোড়খাওয়া পাবলিক নাক-কান মুলে বলবেন, একবারই যথেষ্ট। কিন্তু যদি কেউ জানান, তাঁরা ১০৬ বার বিয়ে করেছেন, তা হলে কেমন হয়?

মাথা ঘুরিয়ে দেওয়া এই খবর অবশ্যই আজকের নয়। কারণ, ১০৬ বার বিয়ে করতে দীর্ঘ সময় লাগে। মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসির বাসিন্দা ডেভিড এবং লরেন ব্লেয়ার ১৯৮৪ থেকে মোট ১০৬ বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ১৯৮২-এ পরস্পরের সঙ্গে পরিচিত হল ডেভিড ও লরেন। তার পরে প্রেম এবং বিয়ে। প্রথম বারের বিয়ের অনুষ্ঠানে দু’জনে এতটাই আপ্লুত হয়ে যান যে, সেই বিশেষ মুহূর্তটিকে ফিরে পেতে বার বার বিয়ে করতে শুরু করেন। প্রতিবারের বিয়ের অনুষ্ঠানকে বর্ণময় করে তুলতে এই দম্পতি নতুন নতুন লোকেশনে গিয়ে বিয়ে করেছেন। লন্ডন, নিউ ইয়র্ক, স্কটল্যান্ড, এমনকী এলভিস প্রিসলে-র জন্মস্থান গ্রেসল্যান্ডেও তাঁরা বিয়ে করেছেন। একবার তো রোমিও-জুলিয়েটের সেট তৈরি করে বিবাহবাসর রচনা করেন ব্লেয়ার দম্পতি।

পুরনো অ্যালবাম থেকে

২০০১-এ তাঁরা ‘মোস্ট ম্যারেড কাপল’ হিসেবে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস-এর স্বীকৃতি পান। বিয়ের অঙ্গীকারকে তাঁরা ১০৬ বার নবীকৃত করেছেন বিশেষ বিশেষ দিনে। কখনও তা ভ্যালেন্টাইনস ডে, কখনও তা ক্রিসমাস, কখনও তা আবার ২৯ ফেব্রুয়ারি। ২০১৩-এই শেষবারের মতো ‘বিবাহিত’ হন তাঁরা। সেটা ১০৬তম বিবাহ।

David Blair Lauren Blair USA Marriage
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -