SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

পিশাচ? নাকি দেবদূত! এই ছবি কার? সোশ্যাল মিডিয়া তুলকালাম এই ছবি ঘিরে

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৫, ২০১৭
Share it on
বছরের শুরুর দিনেই যে এই দৃশ্য দেখবেন, তা স্বপ্নেও ভাবেননি রিচার্ড। আর ভয়াবহ সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই যেন তুলকালাম কাণ্ড।

বছরের শুরুতেই একটি ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ছবিটা কার? কোনও পিশাচ, নাকি দেবদূত, নাকি স্রেফ ফটোশপ করে আপলোড সোশ্যাল মিডিয়ায়, এই নিয়ে উঠেছে বহু প্রশ্ন।   

অ্যারিজোনার তাসকন। নতুন বছরের প্রথম দিন। ঘড়ির কাঁটায় তখন ৭টা ৪৮। নতুন বছরে এই সময়েই সোশ্যাল মিডিয়ায় একটি বিশালায়তন মানবাকৃতি প্রাণীর ছবি আপলোড করেন তিনি। এরপরেই সোশ্যাল মিডিয়া জুড়ে তুলকালাম শুরু হয়ে যায়। ছবিটি সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য দেওয়া ছিল না।

আরও পড়ুুন 

ভাইরাল হল ‘পরোলোকের নম্বর’! রিসিভ করলেই নাকি ফোন ফেটে মৃত্যু!

কী এই জন্তু? তুলকালাম সোশ্যাল মিডিয়ায়। দেখুন ভিডিও

ওই ছবিটিতে দেখা যাচ্ছে, অন্ধকার রাস্তায় বিশালায়তন এক মানবাকৃতি কোনও কিছু রাস্তায় দাঁড়িয়ে রয়েছে। যার কাঁধে আবার ডানা জাতীয় কিছু একটা রয়েছে। ছবিটি কে তুলেছেন কিংবা রিচার্ড ছবিটি কোথা থেকে পেলেন, সেই সম্পর্কে কিছু লেখা ছিল পোস্টে। 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। প্রায় কয়েকদিনের মধ্যে প্রায় ৮০,০০০-এর বেশি শেয়ার হয়েছে ছবিটি। ছবিটির লাইক সংখ্যাও কয়েক লাখ ছাড়িয়ে গিয়েছে।

যদিও ছবিটির সত্যতা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে অনেক। ছবিটি দেখে অনেকে স্রেফ ফটোশপ বলে বিষয়টি উড়িয়ে দিলেও, একাংশ কিন্তু মনে করছেন, এটি সত্যিই কোনও পিশাচ বা উড়ন্ত মানব। অনেকে আবার ছবিটির সঙ্গে দেবদূতেরও তুলনা করেছেন।

তবে এই প্রথম নয়। এর আগে ২০১৫ সালে কমলা ও সাদা রঙের একটি বেড়ালকে বাঁচানোর ভিডিও আপলোড করেন রিচার্ড। কিছুদিনের মধ্যেই ওই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

Viral Angel Demon Photos Richard Christianson
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -