SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

খুন করে ফেসবুকে লাইভ ভিডিও পোস্ট এই গ্যাংস্টারের, ভাইরাল ভিডিও নিয়ে ধুন্ধুমার

নিজস্ব প্রতিবদেন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ১৭, ২০১৭
Share it on
নৃশংস এই ঘটনায় এখন হইচই পড়ে গিয়েছে। কেউ কেউ এই ঘটনাকে মানসিক বিকারগ্রস্ত রোগীর কীর্তি বলেও ব্যাখ্যা করছেন। কিন্তু, এমন এক কীর্তিতে প্রশ্নের সামনে সোশ্যাল মিডিয়া।

দলবিন্দর সিংহ। পঞ্জাবের একজন গ্যাংস্টার। বর্তমানে জামিনে ছাড়া পেয়ে জেলের বাইরে। কিন্তু, এই সুযোগে ফের এক নৃশংস হত্যাকাণ্ডে তার নাম জড়াল। এই খুনের জন্য সে যে বিন্দুমাত্র অনুতপ্ত, তা একবারের জন্যও মনে হয়নি। 

সবচেয়ে ভয়ানক ঘটনা, এই খুনের পরে নিজের সেলিব্রেশনের ৪টি ভিডিও ফেসবুকে আপলোড করে সে। আর সেগুলি এখন ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে। কারণ ভিডিওগুলি আপলোড হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে তা চালিয়ে দেখেছেন কয়েক হাজার জন। এমনকী, লাইকের সংখ্যাও কয়েক হাজার।  

আরও পড়ুন... 

কঙ্কালকাণ্ডের ছায়া দিল্লিতে, স্ত্রীর মৃতদেহের সঙ্গে ৩ রাত্রি শুলেন স্বামী, তারপর কী হল 

কংগ্রেস নেতাকে নৃশংস ভাবে খুন। ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। দেখুন ভিডিও

জানা গিয়েছে, বৃহস্পতিবার হরদেব সিংহ নামে বছর পঁচিশের এক অর্থনৈতিক পরামর্শদাতাকে খুন করে বলবিন্দর ওরফে বাবলি রনধওয়া। সাংগুর জেলার লংগোয়াল শহরে এই খুনের ঘটনা ঘটে। স্থানীয় বাজারে হরদেবের মাথায় রিভলবার তাক করে পর পর ৫টি বুলেট গেঁথে দেয় বলবিন্দর। প্রকাশ্য দিবালোকে এই খুনের ঘটনায় রীতিমতো সন্ত্রস্ত হয়ে পড়েন সকলে। এরই মধ্যে হরদেবের মৃতদেহ ঘিরে বন্দুক আর ধারালো অস্ত্র হাতে পৈশাচিক নৃত্য শুরু করে বলবিন্দর এবং তার লোকজন। পুলিশ পারলে তাকে ধরে দেখাক— বলেও চিৎকার করে চ্যালেঞ্জ ছোঁড়ে বলবিন্দর। 

হরদেবের কাছ থেকে বলবিন্দর ৫ লক্ষ টাকা ধার নিয়েছিল। সেই নিয়ে সম্প্রতি দু’জনের মধ্যে ঝামেলা চলছিল বলে জানা গিয়েছে। 

বলবিন্দরের সেলিব্রেশন এখানেই থামেনি। এরপর গাড়ি চালাতে চালাতে সে নিজের ৪টি ভিডিও ফেসবুকে লাইভ করে। 

প্রথম ভিডিও-তে বলবিন্দরকে একটি হিট পঞ্জাবি গান গাইতে দেখা যায়। বলবিন্দরের গলার সঙ্গে আরও কয়েক জনের গলা পাওয়া যায়। মনে করা হচ্ছে, এই গলাগুলি বলবিন্দরের বন্ধুদের। দ্বিতীয় ভিডিওতে বলবিন্দর ব্যাখ্যা করেছে, কেন সে হরদেবকে খুন করল? শত্রুর শেষ রাখতে নেই-গোছের মন্তব্যও করেছে সে। তৃতীয় ভিডিও-তে হরদেবকে নিয়ে এবং তার গ্যাংস্টারের জীবন নিয়ে বক্তৃতা দিতে দেখা যায়। চতুর্থ ভিডিওতেও নিজের গাওয়া গান রেকর্ড সে। 

বলবিন্দরের প্রথম ভিডিওটি ফেসবুকে আপলোড হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে ২৭০০ জন তা চালিয়ে দেখেন। এতে লাইকের সংখ্যা ২১১। দ্বিতীয় ভিডিওটি আপলোডের কিছুক্ষণের মধ্যে ২৬০০ জন দেখেন এবং লাইক দেন ১৫৭ জন। তৃতীয় ভিডিওটি আপলোডের কিছুক্ষণের মধ্যে ২০০০ জন দেখেন এবং এতে লাইকের সংখ্যা ১২৮। চতুর্থ ভিডিওটিতে এখানে ২২৫টি লাইক পড়ে। ভিডিওটি চালিয়ে দেখেন ৩,৭০০ জন এবং ২০ জন শেয়ারও করেন। 

দেখুন সেই ভিডিও... 

Dalbinder Singh Punjab Gangster Facebook Muder Hardev Singh
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -