SEND FEEDBACK

English
Bengali

যোগী আদিত্যনাথদের বিজেপিকেই আমরা এতদিন চিনতাম!

শামিম আহমেদ | মার্চ ২০, ২০১৭
Share it on
অঙ্ক কষে গ্র্যাজুয়েট হওয়া রাজপুত অজয় সিংহ গেরুয়া পরে যোগী আদিত্যনাথ হয়েছেন, আমরা জানি। তিনি রামভক্ত বালব্রহ্মচারী, কোলে বানর বসিয়ে লেখালিখি থেকে হিসাবপত্র— সব কাজ করেন। ব্রহ্মচারী হলে স্ত্রীসহবাস কঠোরভাবে নিষিদ্ধ হয়। আদিত্যনাথ সম্যকভাবে তা জানেন। তাই তিনি হুমকি দিয়ে রেখেছেন, কবর খুঁড়ে তুলে আনবেন মহিলাদের লাশ, তার পর হবে ধর্ষণ।

সম্প্রতি চেতন ভগত টুইট করেছেন, ক্লাসের সবচেয়ে দুষ্টু ছেলেকে মনিটর করে দিলে সে নাকি সবচেয়ে ভাল ব্যবহার করে ! রি-টুইটে মনমোহন সিংহ লিখেছেন, তা হলে তো আসারাম বাপুকে নারী ও শিশুকল্যাণ মন্ত্রী, বিজয় মাল্যকে রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর এবং সুব্রহ্মণ্যম স্বামীকে সংখ্যালঘু মন্ত্রী বানালেই ল্যাঠা চুকে যায় !
শৈব নাথ সম্প্রদায়ের গোরক্ষনাথ মন্দিরের পীঠাধীশ্বর অজয় সিংহ ওরফে যোগী আদিত্যনাথ হায়াত বখশ কোঠি (উত্তরপ্রদেশ রাজভবন)-র রাজ্যপাল রাম নাইকের কাছে মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিলেন। রাজনাথ সিংহ বা অন্য কোনও নরম মুখ নয়, সরাসরি এই মোহন্তর নির্বাচনের পেছনে আছে নানা অঙ্ক। সে কথা সকলের কমবেশি জানা। কারণ মোদী-শাহ যুগলবন্দির বিজেপি আমাদের বড় বেশি চেনা। গেরুয়াবসনধারী যোগী আদিত্যনাথের কেরিয়ারও সেই চেনা ছকের অন্দরে। মাধ্যমিক থেকে মাস্টার্স ভাল ফল করে পিএইচডি করলেই যেমন লোকে জানে, এই ব্যক্তি শিক্ষকতা করবেন বলে এগিয়ে যাচ্ছেন, ঠিক তেমনই গোরখপুরের সাংসদ যোগী আদিত্যনাথ নিজেকে তিলে তিলে তৈরি করেছেন মোদী-শাহ-র উত্তরসূরি হওয়ার লক্ষ্যে। 

হিন্দু যুব বাহিনী বানিয়ে দাঙ্গা সংগঠিত করেছেন তিনি। বকরি ইদে পশু কুরবানির বিরুদ্ধে সাম্প্রদায়িক হাঙ্গামা করেছেন। কসাইখানা তুলে মন্দির বানাবেন বলেছেন। আদিবাসী খ্রিস্টানদের ধরে ধরে হিন্দু বানিয়েছেন। মুসলমানদের হিন্দু বানাবেন বলে শাসিয়েছেন। দেশের সব মসজিদে গৌরী-গণেশের মূর্তি ঢুকিয়ে পুজো-আচ্ছা করবেন বলে ভক্তির বোমা ফাটিয়েছেন। বলেছেন, পৃথিবীতে গেরুয়া ঝান্ডা ওড়াবেন। আদিত্য যোগী শবাসনে আসীন হয়ে বলেছেন, যাঁরা যোগব্যায়ামের বিরোধিতা করছেন, তাঁদের ভারতে থাকার অধিকার নেই। নির্বাচনী প্রচারে সমাজবাদী পার্টির বিরুদ্ধে দণ্ডাসনে বসে তোপ দেগেছেন, ওই সরকার নাকি শুধু কবরস্থানের উন্নয়ন করেছেন। তার পর সর্বাঙ্গাসনে হুমকি দিয়েছেন, কাঁধে শাবল-গাঁইতি নিয়ে লখনউয়ের শাহি, আম সব কবরখানায় গিয়ে লাশ তুলে ধর্ষণ করবেন ! 

অঙ্ক কষে গ্র্যাজুয়েট হওয়া রাজপুত অজয় সিংহ গেরুয়া পরে যোগী আদিত্যনাথ হয়েছেন, আমরা জানি। তিনি রামভক্ত বালব্রহ্মচারী, কোলে বানর বসিয়ে লেখালিখি থেকে হিসাবপত্র— সব কাজ করেন। ব্রহ্মচারী হলে স্ত্রীসহবাস কঠোরভাবে নিষিদ্ধ হয়। আদিত্যনাথ সম্যকভাবে তা জানেন। তাই তিনি হুমকি দিয়ে রেখেছেন, কবর খুঁড়ে তুলে আনবেন মহিলাদের লাশ, তার পর হবে ধর্ষণ। কিন্তু ধর্ষণের সংজ্ঞা অনুযায়ী যোগী আদিত্যনাথ ডাহা ফেল করলেন। একে ধর্ষণ বলে না মাননীয় শ্রীশ্রী যোগীমশাই ! এর নাম শবকাম।

নবাব সাদাত আলি খানের বানানো হায়াত বখশ কোঠির অধুনা মালিক মাননীয় রাম নাইকের কাছে শপথগ্রহণ করে নকল বুঁদির গড় নির্মাণের লক্ষ্যে যে বিজেপি এগোচ্ছে, সেই বিজেপি-ও আসলে বোধহয় শবকামী। আমরা চিনে নিয়েছি অমিত শাহ ও নরেন্দ্র মোদীকে। যোগী আদিত্যনাথকে মুখ্যমন্ত্রী দেখে তাই বিচলিত হচ্ছি না। এই তো সবে বন্দিশ শুরু, মথুরা-কাশী এখনও বাকি !

Narendra Modi Amit Shah Yogi Adityanath
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -