SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

স্ত্রীকে বাজি রেখে হার! মহিলাকে ধর্ষণ করল স্বামীর বন্ধু। তোলপাড় জয়পুর

নিজস্ব প্রতিবেদন | অক্টোবর ২৭, ২০১৬
Share it on
জয়পুরের এই ঘটনায় দেশজুড়ে সংবাদমাধ্যমে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। গোটা ঘটনায় এতটাই ক্ষিপ্ত স্ত্রী যে, যে কোনও মূল্যে অভিযুক্ত স্বামী এবং তার বন্ধুর কড়া শাস্তির দাবি জানিয়েছেন।

৮ মাস আগে এক লহমায় ‘তলাক’ বলে ২৫ বছরের বিবাহিত সম্পর্ককে ভেঙে দিয়েছিল স্বামী। কিন্তু, জয়পুরের এই ঘটনায় স্ত্রীর অভিযোগ, ‘তলাক’ দেওয়ার পরেও স্বামী তাঁর সঙ্গে বসবাস করতে থাকে। বছর ৪২-এর বধূর মনে হয়েছিল স্বামী হয়তো ভুল বুঝতে পেরেছেন। কিন্তু, একদিন আচমকাই স্বামী বলে বসে, ‘তলাক’ পাওয়া স্ত্রী-কে প্রাক্তন স্বামীর কাছে ফিরতে হলে ‘নিকাহ হালালা’ পদ্ধতি অনুসরণ করতে হয়। ‘নিকাহ হালালা’-র মানে হল ‘তলাক’ পাওয়া স্ত্রীকে অন্য কোনও পুরুষের সঙ্গে থাকতে হবে। তারপর সেই পুরুষের কাছে ‘তলাক’ পেলে তবেই একজন মহিলা আগের স্বামীর সঙ্গে ফের ঘর বাঁধতে পারে। 

জয়পুরের ওই গৃহবধূর অভিযোগ, ‘নিকাহ হালালা’-র কথা বলে প্রায়ই তাঁর স্বামী অন্য এক পুরুষের শয্যাসঙ্গী হওয়ার জন্য চাপ দিচ্ছিল। কারণ, স্বামী জুয়ার আসরে তাঁকে বাজি রেখেছিল বন্ধুর কাছে। আর সেই জুয়ায় সে বাজি হেরে গিয়েছিল। কিন্তু, ওই মহিলা কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এবার ‘৩ তলাক’ দেয় স্বামী। কিন্তু, এর পরও স্বামী তাঁর সঙ্গে বসবাস করতে থাকে। ৫ অগস্ট মহিলার শরীর খারাপ করায় স্বামী কিছু ট্যাবলেট দেয়। এরপর স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হয়। কিন্তু, মহিলার অভিযোগ, ওই ট্যাবলেট খাওয়ার পর থেকেই তিনি অবসন্ন বোধ করছিলেন। এই অবস্থায় স্বামী তাঁকে এক বন্ধুর বাড়িতে নিয়ে যায় বলে অভিযোগ। সেখানেও নাকি স্বামী তাঁকে জোর করে আরও কয়েকটি ট্যাবলেট খাইয়ে দেয়। এরপর তাঁর আর কোনও জ্ঞান ছিল না বলে অভিযোগ ওই মহিলার। 

জ্ঞান ফিরলে ওই মহিলা স্বামীর বন্ধুর পাশে, ঘরের মেঝেতে নিজেকে নগ্ন অবস্থায় দেখতে পান। মহিলার অভিযোগ, এই ঘটনার কথা পুলিশ বা অন্য কাউকে জানালে ফল ভালো হবে না বলেও নাকি হুমকি দেয় স্বামী। মহিলার দাবি, তিনি যখন পর-পুরুষের হাতে অচৈতন্য অবস্থায় ধর্ষিত হচ্ছিলেন তখন নাকি স্বামী সেই দৃশ্য ভিডিও করছিল। 

গোটা ঘটনায় মহিলা এতটাই ধাক্কা পেয়েছিলেন যে স্বামীর কীর্তিতে বাকরুদ্ধ হয়ে যান। তবু, প্রকাশ্যে সম্মানহানির ভয়ে তিনি এতদিন থানায় অভিযোগ করেননি। কিন্তু, সম্প্রতি মুসলিম মহিলা সুরক্ষা অভিযানের সাহায্যে স্বামী এবং তাঁর বন্ধুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা গৃহবধূ। আপাতত পলাতক অভিযুক্ত স্বামী এবং তার বন্ধু।

আরও পড়ুন... 

বেঙ্গালুরুতে চলন্ত হন্ডাসিটিতে দুই মহিলার চুম্বন! তারপর যা ঘটল..

ডনের উপরেই বাটপাড়ি! দাউদের ৪০ কোটি টাকা নিয়ে হাওয়া তারই লোক

Jaipur Husband Wife Rape Incident Horrible Incident
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -