SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

ফের খারাপ খবর মোহনবাগান সমর্থকদের জন্য। তবে একটা খুশির খবরও রয়েছে

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১১, ২০১৭
Share it on
মাঠে ভাল শুরু করলেও কেন যে বারবার এরকম হচ্ছে মোহনবাগানের! এই অবস্থায় ব্লাটার কি বললেন শুনুন। বুকে বল বাড়বে।

শহর পেরিয়ে বারাসতে খেলতে হবে নাকি রবীন্দ্র সরোবর স্টেডিয়ামেই শিলং লাজংয়ের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ খেলবে তা এখনও ঠিক হয়নি। পরিবেশ আদালতে বৃহস্পতিবার মাঠের ভাগ্য নির্ধারণ হবে। তবে তার আগে ফের বেকায়দায় মোহনবাগান। শিলংয়ের বিরুদ্ধে কোচ সঞ্জয় সেন পাচ্ছেন না তার দলের ব্রাজিলিয়ান স্টপার এডুয়ার্ডো ফেরেইরাকে। জ্বর থাকায় বুধবার সকালে অনুশীলনে হাজির ছিলেন না তিনি। আগামীকালও মাঠে আসবেন কিনা তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। এই অবস্থায় কোচ সঞ্জয় সেন এদিনই নিশ্চিত করে বলে দেন শিলংয়ের বিরুদ্ধে নামছেন না এডুয়ার্ডো।

 

এডুয়ার্ডোর অসুস্থতায় চিন্তা বাড়ল বাগান কোচের?

প্রথম ম্যাচেও অবশ্য এডুয়ার্ডোকে মাঠে নামাননি কোচ সঞ্জয়। চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে সেন্ট্রাল ব্যাক পজিশনে কিংশুক দেবনাথের সঙ্গে জুটি বেঁধেছিলেন আনাস এডাথোডিকা। দলের সঙ্গে মানিয়ে নেওয়ার পর এডুয়ার্ডোকে দ্বিতীয় ম্যাচ থেকেই নামানোর পরিকল্পনা ছিল বাগান কোচের। সেই পরিকল্পনায় অবশ্য জল ঢেলে দিল আইএসএলে পুনে সিটি এফসির হয়ে খেলা এডুয়ার্ডোর শারীরিক অসুস্থতা।

নির্ভরযোগ্য ডিফেন্ডারের অসুস্থতার দিনেই অবশ্য খুশির হিল্লোল সবুজ-মেরুন শিবিরে। কারণটা আর কিছুই নয়, অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এদিন রাত পৌনে দুটো নাগাদ শহরে পা রাখছেন বাগানের হার্ট থ্রব সনি নর্ডি। কয়েকদিনের মধ্যেই মাঠে নেমে পড়বেন বলে আশা রাখছেন বাগান সমর্থকরা।

গত বছর আইলিগ চ্যাম্পিয়ন মোহনবাগানকে ব্লাটার কী বলেছিলেন শুনুন

 

Mohun Bagan Eduardo Ferreira Anas Edathodika I League
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -