SEND FEEDBACK

English
Bengali

প্রচণ্ড চাপে ছিল কেকেআর, আবার ঘটবে না তো সেই ঘটনা! আশঙ্কায় গম্ভীর

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মে ১৯, ২০১৭
Share it on
বৃষ্টি নয়, দারুণ এক ফ্যাসাদে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল নাইট রাইডার্স শিবির। গম্ভীর নিজেই খোলসা করলেন সেই ঘটনা।

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে দু’দিন আগেই সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে দ্বিতীয় এলিমিনেটর খেলা নিশ্চিত করেছে কেকেআর। তবে বৃষ্টি চলাকালীন ড্রেসিংরুমে কেকেআর অধিনায়কের জীবন কিন্তু দুর্বিষহ করে দিয়েছিল সম্প্রচারকারী চ্যানেল। কারণ, চিন্নাস্বামী স্টেডিয়ামে বৃষ্টি হওয়ার সময় সম্প্রচারকারী চ্যানেলের তরফে দু’টো ম্যাচ পুনঃসম্প্রচার করা হচ্ছিল। যে দুটো ম্যাচেই হার হজম করতে হয়েছিল কেকেআর-কে। যা মানসিকভাবে কিছুটা ছন্নছাড়া করে দিয়েছিল নাইট ব্রিগেডকে। এমনটাই কবুল করেছেন কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীর।

প্রথম ম্যাচটি ছিল গ্রুপ পর্বে সানরাইজার্সের বিরুদ্ধে কেকেআর ম্যাচ, যে ম্যাচে দুরন্ত শরতান করেছিলেন ডেভিড ওয়ার্নার। ওয়ার্নারের দাপটেই হারতে হয়েছিল কেকেআর-কে। দ্বিতীয় যে ম্যাচটা পুনরায় টিভিতে দেখানো হচ্ছিল সেটা হল গ্রুপ পর্বে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কেকেআর-এর ম্যাচ। যে ম্যাচে হেরে প্লে-অফের প্রথম দুই স্থান হাতছাড়া হয়েছিল গম্ভীর অ্যান্ড কোংয়ের।

সর্বভারতীয় এক ইংরেজি দৈনিকে নিজের কলামে গম্ভীর লিখেছেন, ‘সবসময়ে বৃষ্টিকে অপছন্দ করতাম আমি। বুধবার আমরা অধীর আগ্রহে বৃষ্টি থামার অপেক্ষায় ছিলাম। আর বৃষ্টিতে পণ্ড হলে আমাদের প্লে-অফ থেকে ছিটকে যাওয়ার আশঙ্কা কুরে কুরে খাচ্ছিল। দলের অনেকেই ফ্রেঞ্চ ক্রিকেট খেলছিল। আমি বিরক্ত হয়ে বসে ছিলাম।’

এরপরেই গম্ভীর সম্প্রচারকারী চ্যানেলকে কিছুটা দুষে বলেন, ‘চ্যানেল কর্তৃপক্ষ এই সময় পরিস্থিতি আরও জটিল করে তুলেছিল। যে-ই বৃষ্টি বিঘ্নিত সময়ে পুরনো ম্যাচ সম্প্রচারের দায়িত্বে ছিল, সে মোটেই কেকেআর সমর্থক যে ছিল না, তা হলফ করে বলা যায়। বাইরে মিসাইল-এর মত বৃষ্টির ফোঁটা পড়ছিল। আর আমরা ড্রেসিংরুমে বসে চ্যানেলের দিকে তাকিয়ে বসেছিলাম। যেখানে সানরাইজার্স ও মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আমাদের হেরে যাওয়া ম্যাচ সম্প্রচার করছিল। আমি বুঝতে পারছিলাম না কোন দিকে চিন্তাভাবনা করব!’

এরপর বৃষ্টি থামলে কেকেআর-এর জয়ের কাণ্ডারি হয়েছিলেন স্বয়ং দলনেতা গৌতম গম্ভীরই। ১৯ বলে ৩২ রান করে ডার্ক ওয়ার্থ লুইস নিয়মে গম্ভীরই দলকে ফাইনালের দিকে এক পা এগিয়ে রাখেন।

Sony Network Gautam Gambhir KKR IPL 10 IPL IPL 2017
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -