SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

বিএমডব্লিউ ফেরৎ দিয়ে যে টাকা পেয়েছেন, তা দিয়ে শেষমেষ এই কাজ করবেন দীপা!

নিজস্ব প্রতিবেদন | অক্টোবর ১৮, ২০১৬
Share it on
অলিম্পিক্সে ভালো পারফরম্যান্স করার জন্য BMW গাড়ি উপহার দেওয়া হয় দীপা কর্মকারকে। তবে ক’দিন আগেই সে গাড়ি ফিরিয়ে দেন তিনি। তার পরিবর্তে পাওয়া অর্থ দিয়ে কী করবেন, জানালেন তিনি।

অল্পের জন্য ইনি পদক হাতছাড়া করেছিলেন রিও-তে। কিন্তু যে দেশবাসী সারা জীবন ক্রিকেট ও ফুটবল নিয়েই চর্চা করে গিয়েছে, তাদেরকেও মাঝরাতে টিভির সামনে বসে জিমনাস্টিক দেখতে বাধ্য করেছিলেন; এমনই তাঁর ক্ষমতা। তিনি দীপা কর্মকার। সুদূর ব্রাজিলের মাটিতে দাঁড়িয়ে দেশের নাম উজ্জ্বল করেছিলেন যে ক’জন, তাঁদের মধ্যে অন্যতম।

অলিম্পিক্সে ভালো পারফরম্যান্স করার জন্য তাঁকে BMW গাড়ি উপহার দেওয়া হয়। দেশের কিংবদন্তি ক্রিকেটার সেই গাড়ির চাবি দীপার হাতে তুলে দিয়েছিলেন। তবে তিনি সেই গাড়ি ফেরৎ দেওয়ার সিদ্ধান্ত নেন ক’দিন আগে। পরিবর্তে গাড়ির সমমূল্য অর্থ চান। তারপর থেকেই বিতর্কের ঝড় বয়ে যায়  বিভিন্ন মহলে। কেউ বলেছেন, দীপা ওই গাড়ি পাওয়ায় যোগ্যই নন। কেউ আবার একথাও বলেছেন, পুরস্কারের মূল্য কখনও আর্থিক দিক থেকে বিচার করা উচিৎ নয়। গাড়ি ফেরৎ দিলেও টাকা চাওয়া কখনই উচিৎ হয়নি দীপার।

তবে যে যাই বলুক, আসল কারণ জানা গিয়েছে খোদ দীপার কাছ থেকেই। অর্থটা নাকি সত্যিই প্রয়োজন তাঁর। কারণ আগামী কয়েকমাসের মধ্যেই জার্মানিতে আয়োজিত চ্যালেঞ্জার্স কাপে যোগদান করতে চলেছেন তিনি। এই টাকা দিয়ে ২৩ বছর বয়সি অ্যাথলিট নিজের খেলাধূলার খরচ জোগাড় করবেন বলে জানিয়েছেন। 

আরও পড়ুন— 


দীপার এক কথাতেই নড়েচড়ে বসল ত্রিপুরা সরকার!


অল্পের জন্য রক্ষা পেয়েছেন অভিষেক, কীভাবে দুর্ঘটনা? দেখুন ভিডিও

গাছে স্বামীর ঝুলন্ত দেহ, নয়ানজুলিতে স্ত্রী। চাঞ্চল্য বর্ধমানে! দেখুন ভিডিও

ভুল ঘোষণার জের! রেল অবরোধে শিয়ালদহ মেন শাখায় চরম হয়রানি, দেখুন ভিডিও
 

Dipa Karmakar BMW Money
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -