SEND FEEDBACK

English
Bengali

সিরিজে এগিয়ে ধোনির ভারত। বাকি দু’টি ম্যাচের জন্য বাদ পড়লেন কে?

নিজস্ব প্রতিবেদন | অক্টোবর ২৪, ২০১৬
Share it on
কেমন হল মহেন্দ্র সিংহ ধোনির ভারত? বাকি কেবল দু’টি ম্যাচ। একটি ধোনির ঘরের মাঠ রাঁচিতে। অন্যটি বিশাখাপত্তনমে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ চলছে ভারতের। তিনটি একদিনের ম্যাচ এখনও পর্যন্ত হয়েছে। ভারত সিরিজে এগিয়ে ২-১। চলতি মাসের ২৬ তারিখ চতুর্থ ওয়ানডে হবে রাঁচিতে। সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ হবে ২৯ তারিখ। খেলাটি হবে বিশাখাপত্তনমে।

বাকি দু’টি ওয়ানডে-র জন্য ভারতীয় দল কী হতে চলেছে? কোনও পরিবর্তন কি হবে? ধর্মশালা, দিল্লি ও মোহালিতে ভারতের হয়ে যাঁরা খেলেছেন, সেই দলই রাখা হয়েছে। দল থেকে ছিটকে গিয়েছেন কেবল সুরেশ রায়না। প্রায় বছরখানেক বাদে জাতীয় দলে ফিরেছিলেন বাঁ হাতি রায়না। কিন্তু একটি ম্যাচেও নামতে পারেননি রায়না। কারণ ভাইরাল জ্বরের জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটি বলও খেলতে পারেননি এই বাঁ হাতি অলরাউন্ডার।

আরও পড়ুন— 

দেখে নিন ধোনির বাইকের অসাধারণ সম্ভার

একটা সময়ে রায়না ছিলেন ধোনি-ঘনিষ্ঠ। অন্তত গোটা ভারত তাঁকে এভাবেই চিনত। সেই রায়না ভারতীয় দল থেকে বাদ পড়েছেন ধোনি-জমানাতেই। পারফরম্যান্স করতে না-পারলে কীভাবেই বা আর দলে জায়গা পাবেন? এবার তাঁকে ফেরানো হয়েছিল। কিন্তু ভাগ্য খারাপ বলতে হবে রায়নার। তাই একটি ম্যাচেও মাঠে নামতে দেখা যায়নি তাঁকে। 

বাকি দু’টি ওয়ানডে-র জন্য ঘোষিত ভারতীয় দল— 
মহেন্দ্র সিংহ ধোনি (অধিনায়ক), রোহিত শর্মা, অজিঙ্কে রাহানে, বিরাট কোহলি, মণীশ পাণ্ডে, হার্দিক পাণ্ড্য, অক্ষর পটেল, জয়ন্ত যাদব, অমিত মিশ্র, যশপ্রীত বুমরাহ, ধবল কুলকার্নি, উমেশ যাদব, মণদীপ সিংহ, কেদার যাদব 

India Team Suresh Raina India Vs Newzealand
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -