SEND FEEDBACK

English
Bengali

একদিন অনুষ্কার পাশে ছিলেন রায়না। আজ বিরাট। জেনে নিন ভিতরের গল্প।

নিজস্ব প্রতিবেদন | অগস্ট ২, ২০১৬
Share it on
বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার প্রেম নিয়ে গোটা ভারতের এখন প্রবল কৌতূহল। কবে তাঁরা বিয়ে করছেন, তা নিয়ে হচ্ছে জল্পনাও। সব যদি ঠিকঠাক থাকত, তা হলে আজ কি বিরাট কোহলির সঙ্গে দেখা যেত অনুষ্কাকে?

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার প্রেম নিয়ে গোটা ভারতের এখন প্রবল কৌতূহল। কবে তাঁরা বিয়ে করছেন, তা নিয়ে হচ্ছে জল্পনাও। সব যদি ঠিকঠাক থাকত, তা হলে আজ কি বিরাট কোহলির সঙ্গে দেখা যেত অনুষ্কাকে?  অনুষ্কা তো সেক্ষেত্রে কবেই হয়ে যেতেন অন্যের ঘরণী! কিন্তু মানুষ যা ভাবেন, তা সবসময় হয় না। ভাগ্য মানুষকে নিয়ে যায় অন্য কক্ষপথে। ঠিক যেমন অনুষ্কার ক্ষেত্রে হয়েছিল। একটা সময় ছিল যখন অনুষ্কার বয়ফ্রেন্ড হিসেবে গোটা ভারত ধরে নিয়েছিল সুরেশ রায়নাকেই। লন্ডনে প্রথম দেখা হয়েছিল দু’ জনের। সেই সময়ে ইংল্যান্ড সফরে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। আর অনুষ্কা শ্যুটিং করতে বিলেতে ছিলেন। দু’ জনের দেখা হয় সেখানেই। প্রথমে দেখা, পরে গাঢ় হয় দু’ জনের বন্ধুত্ব। এমনটাই ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে কান পাতলে শোনা যায়। 

যদিও রায়না অনুষ্কার সঙ্গে সম্পর্কের কথা কোনওদিনই স্বীকার করেননি। বরং অনুষ্কা প্রসঙ্গে বিভিন্ন সময়ে বিভিন্ন কথা বলেছেন। কখনও রায়নাকে বলতে শোনা গিয়েছে, তিনি নাকি অনুষ্কাকে চেনেনই না। আবার কখনও বলেছেন, ‘‘আমার সঙ্গে অনুষ্কার দু’ বার দেখা হয়েছে। পার্টিতে একবার সাক্ষাৎ হয়েছিল অনুষ্কার সঙ্গে। তার পরে অনুষ্কাকে নিয়ে ডিনারে গিয়েছিলাম। আমাদের সঙ্গে বন্ধুরাও ছিল। আমি কোনও বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেটিং করিনি। আমাদের মধ্যবিত্ত পরিবার। একজন অভিনেত্রীর পক্ষে আমাদের পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়াটা কঠিন।’’ 
রায়না যা-ই বলুন না কেন, যা রটে তার তো কিছুটা সত্যি বটে! রায়নার বিয়েতে অনেক রথী-মহারথী হাজির ছিলেন। কিন্তু দেখা যায়নি বিরাট কোহলিকে। অনুষ্কা শর্মাকেও দেখা যায়নি রায়নার বিয়েতে। সেই সময়ে শিরডিতে গিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। ভারতের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা হাজির ছিলেন রায়নার বিয়েতে অথচ নির্দিষ্ট দিনে বিরাট ও অনুষ্কাকে দেখা গেল না কেন? সেটাই রহস্য অনেকের কাছে। 

আরও পড়ুন

সুরেশ রায়না আজকাল মেয়ের সঙ্গে কী করছেন জানেন?

ভারতীয় দলে সুরেশ রায়নাকে কি আর দেখা যাবে?

virat kohli anushka sharma suresh raina
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -