SEND FEEDBACK

English
Bengali

স্বামীর ‘প্রথম প্রেমিকা’ সম্পর্কে সাক্ষী যা বললেন, তা একেবারেই তাঁর মনের কথা

নিজস্ব প্রতিবেদন | অক্টোবর ১৪, ২০১৬
Share it on
স্বামীর ‘প্রথম প্রেমিকা’ সম্পর্কে কী বলছেন স্ত্রী? স্বামীকে কি এর জন্য নিত্যিদিন গঞ্জনা সহ্য করতে হয়? নাকি এখন সব স্বাভাবিক? পুরনো ঘটনা কি বর্তমানকে এখনও প্রভাবিত করে?

মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ইতিমধ্যেই জনমানসের মন জিতে নিয়েছে। একের পর এক রেকর্ড করেছে ধোনির বায়োপিক। ভারতের সফলতম অধিনায়কের জীবন অবলম্বনে তৈরি ছবিতেই তুলে ধরা হয়েছে ধোনির জীবনের অজানা এক কাহিনি। ছবিটি দিনের আলো না-দেখলে, ‘পুরনো সেই দিনের কথা’ জানতেও পারা যেত না। 

ধোনি তখনও ধোনি হননি। সেই সময়ে প্রিয়ঙ্কা ঝা নামের একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন মাহি। প্রিয়ঙ্কার সঙ্গে ঘর করার স্বপ্ন দেখতেন ধোনি। মানুষ যা ভাবে, তা তো সব সময় হয় না। এক পথ দুর্ঘটনায় প্রিয়ঙ্কা মারা যান। ধোনির জীবন থেকেও হারিয়ে যান প্রিয়ঙ্কা। এর পরে গঙ্গা দিয়ে কত জলই না গড়িয়ে গিয়েছে। ধোনি বিয়ে করেন সাক্ষী সিংহ রাওয়াতকে।

দিশা পাটানি। বায়োপিকে প্রিয়ঙ্কার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

ছবিতে ধোনির প্রথম প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন দিশা পাটানি। কেমন করলেন তিনি? ধোনির কি পছন্দ হয়েছে তাঁর অভিনয়? প্রাক্তন প্রেমিকাকে ঠিকঠাক ফুটিয়ে তুলতে পেরেছেন তো দিশা? ধোনির স্ত্রী সাক্ষী ছবিটি দেখে কী বললেন?

আরও পড়ুন

• ধোনির এই প্রেমিকার খবর রাখেন?

• যে পাঁচটি কারণে ধোনির বায়োপিক আপনাকে হতাশ করবে

• ধোনির প্রথম প্রেমিকা প্রিয়ঙ্কা এখনও জীবিত! অভিনেত্রী দিশার কথায় বাড়ল ধোঁয়াশা

রহস্য উন্মোচন করে দিশা বলছেন, ‘ধোনি লাজুক প্রকৃতির। নিজেকে গুটিয়ে রাখতেই পছন্দ করে। ছবিটি দেখে বিশেষ কিছুই বলেনি ধোনি।  ধোনির স্ত্রী সাক্ষী কথাবার্তায় পটু। আমার সঙ্গে সাক্ষীর কথা হয়েছে। ও বলেছে, ছবিতে আমাকে ভাল লেগেছে। আমার অভিনয়ের তারিফ করেছে সাক্ষী। আমার মনে হয় ধোনিরও ভাল লেগেছে।’ ধোনির ভাল লেগেছে কিনা তা জানার উপায় নেই। রিল লাইফে প্রিয়ঙ্কার ভূমিকায় অভিনয় করা অভিনেত্রীর কথায়, সাক্ষী পছন্দ করেছেন দিশাকে। স্বামীর প্রথম প্রেমিকা ঠিক যেমনটি ছিলেন, দিশাও ঠিক তেমনটাই। অন্তত ছবিতে। রিয়েল লাইফে অবশ্য নন।  

Sakshi Singh Rawat Mahendra Singh Dhoni Disha Patani
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -