SEND FEEDBACK

English
Bengali

অন্তঃসত্ত্বা হয়ে গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন সেরিনা!নিজেই ফাঁস করলেন

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ২১, ২০১৭
Share it on
স্ন্যাপচ্যাটে সেরিনার ‘২০ সপ্তাহ’ বিষয়ক পোস্টটি দেখার পরে তাঁকে অভিনন্দন জানিয়ে বিড়ম্বনায় পড়েছিল ‘উওম্যান টেনিস অ্যাসোসিয়েশন’। সেই অভিনন্দনের পরেই পোস্টটি সরিয়ে ফেলেন সেরিনা।

আর গুজব নয়। সেরিনা উইলিয়ামস মা হতে চলেছেন। বিশ্বখ্যাত টেনিস তারকার প্রতিনিধি তা নিশ্চিত করেছেন। 

স্ন্যাপচ্যাটে সেরিনার দেওয়া একটি ছবি আর ক্যাপশন ঝড় তোলে টেনিস দুনিয়ায়। ‘২০ সপ্তাহ’—এই ক্যাপশনটি দিয়ে তিনি কী বোঝাতে চেয়েছিলেন? তা নিয়ে ভক্তদের মনে প্রবল ঝড় উঠেছিল।  

পরে সেরিনা সেই ছবি আর ক্যাপশন স্ন্যাপচ্যাট থেকে সরিয়ে ফেলেন। ব্যাপারটা নিয়ে আর কেউ উচ্চবাচ্যও করেননি। জল্পনার অবসান ঘটিয়েছেন সেরিনার বিভিন্ন বিষয়ে প্রচারের দায়িত্বে থাকা কেলি নোভাক। তিনি বলেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, সেরিনা মা হতে চলেছেন। এই জন্য চলতি বছরে তাঁকে আর কোর্টে দেখা যাবে না।’ অর্থাৎ ২০১৮-য় আবার টেনিসে ফিরবেন সেরিনা। 

আরও পড়ুন

কোর্ট থেকে দূরে সরে মার্কিন মুলুকে এখন রাজকীয় বাড়ির প্রেমে জোকার

মা হওয়ার পরে এই অভিনব কৌশলেই ১২ কেজি ওজন কমিয়ে ফেলেছেন করিনা

স্ন্যাপচ্যাটে সেরিনার ‘২০ সপ্তাহ’ বিষয়ক পোস্টটি দেখার পরে তাঁকে অভিনন্দন জানিয়ে বিড়ম্বনায় পড়েছিল ‘উওম্যান  টেনিস অ্যাসোসিয়েশন’। সেই অভিনন্দনের পরেই পোস্টটি সরিয়ে ফেলেন সেরিনা। 

মা হওয়ার খবরটি সেরিনা নিশ্চিত করার পরে ভক্তদের মধ্যে জোর আলোচনা শুরু হয়। যদি সত্যিই সেরিনা ২০ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে থাকেন, সেক্ষেত্রে গত জানুয়ারিতে তিনি অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন গর্ভবতী অবস্থায়। হারিয়েছিলেন দিদি ভিনাসকে। 
এখন অবশ্য পরিস্থিতি বদলে গিয়েছে। এ বারের ফরাসি ওপেন, উইম্বলডন এবং যুক্তরাষ্ট্র ওপেন-এ দেখা যাবে না সেরিনাকে।

Serena Williams Tennis Pregnancy
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -