SEND FEEDBACK

English
Bengali

রায়নার ছক্কায় আহত রায়নাই! অবাক কাণ্ড। আসল সত্যটা কী?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ২, ২০১৭
Share it on
অবিশ্বাস্য ব্যাপার। এমনটাও যে হতে পারে তা তা ভেবেই অবাক ক্রিকেটের দুনিয়া। পুরো কাহিনি জানলে আপনি যে চমকাবেন তা হলফ করেই বলা যায়।

চিন্নাস্বামী স্টেডিয়ামে বুধবারই পুরনো বিধ্বংসী মেজাজে পাওয়া গিয়েছে সুরেশ রায়নাকে। ৪৫ বলে ৬৩ রান করে কার্যত একাই দলকে দুশোর গণ্ডি পার করতে সাহায্য করেছেন।

ব্যাট হাতে অতিমানবিক হয়ে ওঠার পাশাপাশি আরও একটা অবিশ্বাস্য কাণ্ড করে ফেলেছেন গাজিয়াবাদের তারকা ক্রিকেটার। তাঁরই ছক্কা আহত করেছে গ্যালারিতে হাজির হওয়া এক কিশোরকে। বিস্ময়কর ব্যাপার এটাই যে আহত হওয়া ক্রিকেটারের নামও রায়না। পুরো নাম সতীশ রায়না।

ম্যাচ দেখার সময়েই সতীশের বাঁ-পায়ে আঘাত হানে রায়নার ছক্কা। সতীশ পরে বলছিলেন, প্রথমে বেশি ব্যথা না হলেও, সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ব্যথা বাড়ে।

তারপরেই স্টেডিয়ামের মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয় সতীশকে। চিকিৎসক ম্যাথিউ চাণ্ডি পরে সংবাদমাধ্যমকে বলেন, ‘আঘাত এতটাই গুরুতর যে এই ধরনের আঘাত মাথা কিংবা অনান্য সংবেদনশীল জায়গায় লাগলে ব্যাপারটা মারাত্মক হতে পারত।’

চিকিৎসার পরে সতীশ নিজেই ডাক্তারকে বলেন, চোট পেলেও ম্যাচের শেষ অংশ দেখতে প্রস্তুত তিনি। আহত অবস্থাতেই জাতীয় দলের জয় উপভোগ করেন জুনিয়র রায়না। ক্রিকেট মাঠে খেলা উপভোগ করতে গিয়ে আহত হওয়ার ঘটনা আগেও ঘটেছে। পাঁচ বছর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম পুনে ওয়ারিয়ার্স ম্যাচে ১০ বছরের এক খুদে মহিলা ভক্ত আহত হয়েছিল।

জয়ের পর টিম ইন্ডিয়া কী করে সেলিব্রেশনে মাতল দেখুন...

Suresh Raina Satish Raina Indian Cricket Chinnaswamy Stadium
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -