SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

মায়ের চোখের জল মোছাতে এগিয়ে এলেন সুরেশ রায়না

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মে ১৫, ২০১৭
Share it on
সুরেশ রায়না এখন আর জাতীয় দলে নিয়মিত নন। তাঁর ফিটনেস কমে গিয়েছে বলেও অভিযোগ।

গুজরাত লায়ন্স-এর অধিনায়ক সুরেশ রায়না নতুন পদক্ষেপ করলেন। দেশের এই অলরাউন্ডার মেয়ের জন্মদিনে যা করলেন, তার জন্য ক্রিকেটভক্তরা তো বটেই, সেই সঙ্গে দেশের সাধারণ মানুষ তাঁকে কুর্নিশ না জানিয়ে পারবেন না। দেশের দুঃস্থ ও বিপন্ন মায়েদের পাশে এসে দাঁড়ালেন বাঁ হাতি রায়না। মায়েদের সাহায্য করার জন্য একটি ফাউন্ডেশন গড়েছেন তিনি। মেয়ে গ্রেসিয়ার জন্মদিনে এই ঘোষণা করলেন রায়না ও তাঁর স্ত্রী প্রিয়ঙ্কা।

রায়না বলেছেন, ‘মেয়ের জন্মদিন আমার ও আমার স্ত্রীর কাছে খুব স্পেশাল। সেই দিনে এই ফাউন্ডেশনের কথা ঘোষণা করতে খুব ভাল লাগছে। আমার স্ত্রী এই ফাউন্ডেশনের জন্য প্রচুর পরিশ্রম করছে। আমি ওকে পূর্ণ সমর্থন করছি।’ এই ফাউন্ডেশনের মাধ্যমে শুধু দুঃস্থ মায়েদেরই নয়, তাঁদের সন্তানদেরও পাশে থাকতে চাইছেন রায়না। 

গুজরাত লায়ন্স অধিনায়ক দুঃস্থ মায়েদের পাশে এসে দাঁড়িয়েছেন। কলকাতা নাইটরাইডার্স অধিনায়ক গৌতম গম্ভীরও দেশের বীর জওয়ানদের পাশে এসে দাঁড়িয়েছেন। মাওবাদী আক্রমণ প্রাণ কেড়ে নিয়েছে দেশের জওয়ানদের। প্রয়াত সেনানীদের পরিবারকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছিলেন কেকেআর-নেতা। জওয়ানদের শিশুদের পড়াশোনার যাবতীয় খরচা দেবেন গম্ভীর। এর জন্য নাইট-নেতাকে সবাই প্রশংসা করেছেন। রায়নার এমন ঘোষণার পরে সবাই ধন্য ধন্য করছেন। 

Suresh Raina Mother
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -