SEND FEEDBACK

English
Bengali

কাল মোহালিতে তৃতীয় ওয়ানডে ম্যাচে নামছে ভারত। ধোনির দল থেকে ছিটকে গেলেন এই ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন | অক্টোবর ২২, ২০১৬
Share it on
মহেন্দ্র সিংহ ধোনির পছন্দের ক্রিকেটার তিনি। মোহালিতে গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে পাবেন না ভারত অধিনায়ক। কে তিনি?

রবিবার ভারতীয় দল মোহালিতে নামবে সিরিজে এগিয়ে যাওয়ার জন্য। দিল্লিতে নিউজিল্যান্ডের কাছে হারের পরে সিরিজের ফল দাঁড়িয়েছে ১-১। মোহালিতে কে জিতবে, তার উত্তর দেবে সময়। কিন্তু মোহালিতে রবিবার যখন ভারতীয় দল খেলতে নামবে, তখন দেখা যাবে না এক ক্রিকেটারকে। তিনি ছিটকে গিয়েছেন তৃতীয় ওয়ানডে থেকে। কে এই ক্রিকেটার? তিনি সুরেশ রায়না। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছিল রায়নাকে। প্রথম ওয়ানডেতে নামতে পারেননি তিনি। ভাইরাল জ্বরই ছিল মাঠে না-নামার পিছনের কারণ। দ্বিতীয় ওয়ানডেতেও পুরোদস্তুর ফিট না-হওয়ায় খেলেননি। মোহালিতেও নেই রায়না। এদিন সাংবাদিক বৈঠকে এসে ভারতীয় দলের মিডিয়া ম্যানেজার জানিয়ে দেন দলের সঙ্গেই নেই সুরেশ রায়না। ১৪ সদস্যের ভারতীয় দল এসে পৌঁছেছে মোহালিতে। 

টেস্ট সিরিজ জিতে নিয়েছে ভারতীয় দল। ওয়ানডে সিরিজও শুরু করেছিল ধোনির ভারত দুদ্দাড়িয়ে। দ্বিতীয় ওকদিনের ম্যাচে তাল কেটে যায় ভারতের। তৃতীয় ওয়ানডে জেতার জন্য ঝাঁপাবে ভারত, এ তো দিনের আলোর মতোই পরিষ্কার। কিন্তু খেলাটার নাম যে ক্রিকেট। মহান অিশ্চয়তার খেলা। যে কোনও সময়ে ম্যাচের গতিপ্রকৃতি বদলে যেতে পারে। তাই আগাম কিছু বলা সম্ভব নয়। 

তবে সুরেশ রায়নার ভাগ্য খারাপ। দল থেকে ছিটকে যাওয়ার পরে প্রায় বছরখানেক বাদে সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু সেই সুযোগের সদ্ব্যবহার করতে পারলেন না এই বাঁ হাতি। ভাগ্য রায়নার সহায় নেই বলাই যায়।

Suresh Raina India cricket team
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -