SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

দাম্পত্য জীবনের শুরুতেই যা ঘটল এই ক্রিকেটারের সঙ্গে, একেবারে অভাবনীয়। হনিমুন পর্যন্ত বাতিল করলেন

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
পঞ্জাবের এই বিখ্যাত ক্রিকেটার সদ্য দাম্পত্য জীবনে পা রেখেছিলেন। কিন্তু বিয়ের পর পরই যে এমনটা ঘটবে, তা তিনি ভাবতে পারেননি।

ভারতীয় ক্রিকেটার মনদীপ সিংহ গত মাসের ২৫ তারিখ ব্রিটেনের বাসিন্দা জগদীপ জয়সওয়ালকে বিয়ে করেন। পঞ্জাবের জলন্ধর-এর কাছে খুব ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। বিয়েতে উপস্থিত ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি এবং হরভজন সিংহ। ২০১২ আইপিএলের পর থেকেই দেশের ক্রিকেট মহলে বেশ জনপ্রিয় মুখ মনদীপ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বহু ম্যাচে নায়কের ভূমিকা নিয়েছেন তিনি। সেই মনদীপ সিংহ ভাবেননি বিয়ের পর পরই এমন কাণ্ড ঘটবে, যার জেরে হনিমুনটাই বাতিল করতে হবে।

কী এম ঘটল মনদীপের সঙ্গে? আসলে সামনের ১৫ তারিখ থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজ খেলতে নামছে ভারত। এই সিরিজের আগে দলে একগাদা পরিবর্তন হয়েছে। অধিনায়কের মুকুট উঠেছে বিরাট কোহলির মাথায়, আশিস নেহরা-যুবরাজ সিংহ’র মতো খেলোয়াড়রা দীর্ঘদিন দলের বাইরে থাকার পরে আবার ফিরেছেন। একই সঙ্গে ডাক পেয়েছে অনেক তরুণ ক্রিকেটার, যাঁরা ‘মেন ইন ব্লু’ জার্সিতে এখনও জনপ্রিয় নন। আর এদের মধ্যে অন্যতম হলেন মনদীপ সিংহ।

মনদীপ সিংহ  ও জগদীপ জয়সওয়াল

হ্যাঁ, বিয়ের ঠিক পরেই জাতীয় দল থেকে ডাক পেয়েছেন এই ক্রিকেটার। যেহেতু সামনেই আসন্ন সিরিজ, তাই ডাক পাওয়ার পরেই তড়িঘড়ি যোগ দিতে হয়েছে দলে। হনিমুনের পরিকল্পনা করেও বাতিল করতে বাধ্য হয়েছেন তিনি। বলা বাহুল্য, এমন সুযোগ কেউই ছাড়তে চাইবেন না। আন্তর্জাতিক ময়দানে নিজের প্রতিভা দেখানোর সুযোগ তো আর রোজ রোজ আসে না। তাই আপাতত দাম্পত্য জীবনের থেকে নিজের খেলাটাকেই গুরুত্ব দিয়েছেন পঞ্জাবের এই তরুণ ক্রিকেটার।

Mandeep Singh Jagdeep Jaiswal
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -