SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

নিম্নমানের খাবার নিয়ে অভিযোগ সেনা জওয়ানের, মুখ খুললেন সহবাগ

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
সম্প্রতি তেজ বাহাদুর নামে এক বিএসএফ-এর সেনা জওয়ান তাঁর ফেসবুক অ্যাকাউন্টে কয়েকটি পোস্ট করেন। সেই পোস্টে তিনি ছবি ও ভিডিও-সহ জানান, ভারত-পাক সীমান্তে নিয়ন্ত্রণরেখায় তিনি কর্মরত। কিন্তু রোজ তাঁদের যে খাদ্য পরিবেশন করা হয়, তা যথেষ্ট নিম্নমানের।

স্যোশাল মিডিয়ায় বীরেন্দ্র সহবাগ দারুণ জনপ্রিয়। ফেসবুক এবং টুইটারে রসালো পোস্টের জন্য জনপ্রিয় ভারতের এই প্রাক্তন ওপেনার। দেশের সাফল্য‌ে বা সুদিনে তাঁর মজা, শুভেচ্ছাবার্তা মন ছুঁয়ে যায় ভক্তদের। আবার দেশের দুর্দিনে স্যোশাল মিডিয়াকে হাতিয়ার করেই সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। অন্যায় দেখলে প্রতিবাদ জানায় তাঁর পোস্ট। সম্প্রতি একটি পোস্টের মাধ্যমে প্রতিবাদ জানালেন বীরু।

আরও পড়ুন

শুধু টুইট করে এক মাসে ৩০ লক্ষ টাকা উপার্জন করেছেন সহবাগ। জেনে নিয়ে লেগে পড়ুন আপনিও

কেন ছদ্মবেশ নিলেন সহবাগ? তোলপাড় স্যোশাল মিডিয়া ...

তেজ বাহাদুর নামে এক বিএসএফ-এর সেনা জওয়ান তাঁর ফেসবুক অ্যাকাউন্টে কয়েকটি পোস্ট করেন। সেই পোস্টে তিনি ছবি ও ভিডিও-সহ জানান, ভারত-পাক সীমান্তে নিয়ন্ত্রণরেখায় তিনি কর্মরত। কিন্তু রোজ তাঁদের যে খাদ্য পরিবেশন করা হয়, তা যথেষ্ট নিম্নমানের এবং ওই প্রতিকূলতায় টিকে থাকার জন্য একেবারেই অনুপযুক্ত। পোস্টে তিনি অভিযোগ করেন, সেনা প্রশাসনের জন্য উপরমহল থেকে যে অর্থ বরাদ্দ করা হয়েছে, তার একটা বড় অংশ দুর্নীতিগ্রস্ত আমলারা আত্মসাৎ করেন। ফলে তাঁদের ভাগ্যে জোটে পোড়া রুটি এবং ডাল। 

সেনা জওয়ানের এই পোস্টের প্রেক্ষিতেই স্যোশাল মিডিয়ায় আওয়াজ তোলেন সহবাগ। সেনা জওয়ানের পোস্ট করা ছবি আপলোড করে লেখেন, ‘এই পোস্টকে কেন্দ্র করে যা-ই বলা হয়ে থাকুক, সেনাবাহিনী এবং কৃষকদের প্রতি আমাদের আরও যত্নবান হওয়া উচিত।’ বীরুর এই পোস্ট ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। 

BSF Jawan Virender Sehwag
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -