SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

ধোনিকে নিয়ে বিরাটের টুইট, কী বললেন সীমিত ওভারে জাতীয় দলের ভাবী অধিনায়ক?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৬, ২০১৭
Share it on
ধোনির অবসর ঘোষণার পর ৪৮ ঘণ্টাও কাটেনি। রোহিত শর্মা, রাহানে, ধওয়ান, হার্দিকের পর এবার বিরাট কোহলিও। ধোনি সম্পর্কে কী বললেন কোহলি?

টেস্ট ক্রিকেটের অধিনায়কের মুকুট তুলে দিয়েছিলেন অনেক আগেই। এবার সীমিত ওভারের ক্রিকেটের অধিনায়ক পদেও বিদায় ঘোষণা করেছেন। নতুন বছরের শুরুতেই মহেন্দ্র সিংহ ধোনির এই সিদ্ধান্তে বাকরুদ্ধ গোটা দেশ। ড্রেসিং রুমের সতীর্থ থেকে দেশের আমজনতা— সকলের মুখে একই কথা হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন ধোনি?

ধোনির অবসর ঘোষণার পর ৪৮ ঘণ্টাও কাটেনি। রোহিত শর্মা রাহানে, ধাওয়ান, হার্দিকের পর এবার ধোনিকে নিয়ে টুইট করলেন বিরাট কোহলিও। শুক্রবার সকালে বিরাট টুইটারে ধোনির প্রশংসা করেন লেখেন, ‘নেতৃত্ব দেওয়ার জন্য ধন্যবাদ। একজন ইয়ংস্টার সবসময়ই ধোনির মতো একজন নেতার সঙ্গে থাকতে পছন্দ করবে। আমার কাছে সর্বদা তুমিই ক্যাপ্টেন থাকবে ভাই।’

ইংল্যান্ডের সঙ্গে একদিনের ক্রিকেট সিরিজের আগেই ধোনির এই সিদ্ধান্ত তাঁকে যে অবাক করেছে, তাও বুঝিয়ে দিয়েছেন বিরাট। এভাবেই কাউকে কিছু বুঝতে না দিয়েই ২০১৪-র ৩০ ডিসেম্বর মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ বাঁচিয়ে ড্রেসিংরুমে ফিরে টেস্ট ক্রিকেট থেকেও অবসর ঘোষণা করেছিলেন ধোনি। এবার সীমিত ওভারের ক্রিকেটেও একপ্রকার নিশব্দেই দলের নেতৃত্বের ব্যটন ছাড়লেন তিনি।

আরও পড়ুন

জীবনের প্রথম অধিনায়কের কাছে কৃতজ্ঞ রাহানে, মুগ্ধ ধাওয়ানরাও

১৮৩ রান করলেই কি ভারতের অধিনায়ক হওয়া যায়? অবিশ্বাস্য তথ্য। পুরোটা জানলে চমকে যাবেন

বিরাট কোহলি যেভাবে তাঁর প্রাক্তন অধিনায়কে আবেগময় টুইটে ভরিয়ে দিয়েছেন তাতে রীতিমতো আবেগাপ্লুত ক্রিকেটপ্রেমীরা।

Virat Kohli Tweet M.S. Dhoni Main in Blue India
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -