SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

খোলা রাস্তায় ‘অশালীন’ নাচের পরে হাসপাতালে গেইল। পিছনের কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৯, ২০১৭
Share it on
চলতি মাসের চার তারিখ একটি ভিডিও আপলোড করে গোটা বিশ্বে আলোড়ন তৈরি করে দিয়েছেন গেইল। ভিডিওয় দেখা যাচ্ছে, খোলা রাস্তায় গেইল অর্ধনগ্না এক মহিলার সঙ্গে নাচছেন।

হঠা়ৎ কী হল ক্রিস গেইলের? টুইটারে ঘটা করে ছবি পোস্ট করেছেন ‘ক্যারিবিয়ান দৈত্য’। সেই ছবি দেখে স্পষ্ট, তিনি হাসপাতালে রয়েছেন। কিন্তু কেন? কী হল গেইলের? সেটাই তো অজানা। সেই ছবির নীচে গেইল পোস্ট করেছেন, ‘লং লিভ দ্য কিং।’

অর্থাৎ দীর্ঘজীবী হোন রাজা। গেইল নিজেই রাজা। তাঁর মেজাজই আসল রাজা। মাঠের ভিতরে যখন যা মনে হয়, তখন তা-ই করেন গেইল। তাঁর ব্যাট চলতে শুরু করলে বিপক্ষের বোলারদের রাতের ঘুম উড়ে যায়। এ হেন রাজা এখন শয্যাশায়ী হাসপাতালের বেডে! টুইটারে গেইলের এই ছবি দেখার পরেই বীরেন্দ্র সহবাগ টুইটারে তাঁকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন, ‘গেট ওয়েল সুন ইউনিভার্স বস।’

হাসপাতালের বেডে ক্রিস গেইল। 

অর্থাৎ দ্রুত সুস্থ হয়ে ওঠো গোটা বিশ্বের বস। বীরু আরও বলেন, ‘রাজা অবশ্যই দীর্ঘায়ু হবেন। কিন্তু কী হয়েছে তোমার?’ ‘নজফগড়ের নবাব’-এর জিজ্ঞাসা তা। গেইল সর্বসমক্ষে জবাব দেওয়ার বান্দাই নন। সহবাগের ছুড়ে দেওয়া প্রশ্নের জবাবে গেইল বলেছেন, ‘আমি তোমাকে পরে বলব। ধন্যবাদ।’ সেই জবাবের পরে স্মাইলি দিয়েছেন গেইল।

আরও পড়ুন— 

গোপনে নয়, প্রকাশ্যে যা করলেন গেইল, তাতে তোলপাড় নেট দুনিয়া। দেখুন ভিডিও

চলতি মাসের চার তারিখ একটি ভিডিও আপলোড করে গোটা বিশ্বে আলোড়ন তৈরি করে দিয়েছেন গেইল। ভিডিওয় দেখা যাচ্ছে, খোলা রাস্তায় গেইল অর্ধনগ্না এক মহিলার সঙ্গে নাচছেন। সেই নাচের ভঙ্গিও অনেকের কাছে অশালীন বলে বিবেচিত হয়েচে। গেইলের এই ভিডিও নিন্দিত হয়েছে বিশ্বের সর্বত্র। ভিতরের ঘটনা অবশ্য অন্য।

গত বছরের ৪ জানুযারি বিগ ব্যাশ খেলতে গিয়ে এক মহিলা সাংবাদিককে সর্বসমক্ষে ডেটিংয়ে যাওয়ার প্রস্তাব দিয়ে বসেছিলেন গেইল। তা নিয়ে কম জলঘোলা হয়নি। মারমুখী এই বাঁ হাতি ওপেনারকে বিশাল অঙ্কের জরিমানা করা হয়েছিল। সেটাও ঘটেছিল গত বছরের ৪ জানুয়ারি। অজি-মুলুকের সেই কুখ্যাত ঘটনার বর্ষপূর্তিতে গেইল বিতর্কিত ভিডিও পোস্ট করে নতুন বিতর্ক উস্কে দিয়েছেন। কিন্তু তাঁর অসুস্থতার পিছনের কারণ কী, সেটা অবশ্য পরিষ্কার নয়। গেইলও খোলসা করে জানাননি। কেউই জানেন না তা। এমনকী সহবাগও গেইলের কাছ থেকে জবাব পাননি। ফলে গেইলের হাসপাতালের বেডে শুয়ে থাকা নিয়ে কিন্তু রহস্য একটা থেকেই যাচ্ছে।

Chris Gayle Virender Sehwag
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -