SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

মেটিয়াবুরুজের নিখোঁজ যুবকের দেহ উদ্ধার, ধৃত ১

নিজস্ব সংবাদদাতা | মার্চ ২১, ২০১৭
Share it on
মেটিয়াবুরুজের লালপুল থেকে নিখোঁজ যুবক আমিনুর আলি পুরকাইতের মৃতদেহ উদ্ধার হয়েছে। সোমবার বিকালে নাদিয়াল থানা এলাকার কেচড়াপট্টির কাছে একটি জঞ্জালের ভ্যাটের পাশ থেকে আমিনুরের বস্তাবন্দি দেহ পাওয়া যায়।

মেটিয়াবুরুজের লালপুল থেকে নিখোঁজ যুবক আমিনুর আলি পুরকাইতের মৃতদেহ উদ্ধার হয়েছে। সোমবার বিকালে নাদিয়াল থানা এলাকার কেচড়াপট্টির কাছে একটি জঞ্জালের ভ্যাটের পাশ থেকে আমিনুরের বস্তাবন্দি দেহ পাওয়া যায়। পুলিশের ধারণা, আমিনুরকে খুন করেই সেখানে ফেলে দেওয়া হয়। 
আমিনুরের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনায় সফিউদ্দিন মোল্লা নামে এক যুবককে এদিন পুলিশ গ্রেফতার করেছে। তাকে জেরা করেই মৃতদেহটি উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, আরও দুই অভিযুক্তের খোঁজ চলছে।
আমিনুরের পরিবার পুলিশের কাছে রবিবার অভিযোগ করেছিল, মাস ছ’য়েক ধরে আমিনুর স্থানীয় প্রোমোটার মঞ্জুর ইসলাম মোল্লার হয়ে ঠিকাদারির কাজ করছিলেন। প্রায় তিনমাস ধরে মঞ্জুর আমিনুরের টাকা মেটাচ্ছিলেন না। পুলিশের একটি সূত্র জানাচ্ছে, বকেয়া প্রায় দু’লক্ষ টাকা চাইতে গেলে আমিনুরকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন মঞ্জুর। শনিবার বেলা সাড়ে ১২টা নাগাদ মঞ্জুরের অফিসে টাকা চাইতে গিয়েছিলেন আমিনুর। তারপর থেকেই তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। 
আমিনুরের দাদা মহম্মদ আলি রবিবার মঞ্জুরের অফিসে গিয়ে মিস্ত্রির সাহায্যে তালা ভেঙে ভিতরে ঢুকে দেখেন, মেঝেতে রক্তের দাগ রয়েছে। সেখানে রক্তমাখা একটি পলিথিন ব্যাগ এবং দু’টি মদের বোতল পাওয়া গিয়েছিল।

Aminur Ali Purkait
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -