SEND FEEDBACK

English
Bengali

প্রেমিকার সঙ্গে ব্রেক-আপ! রাগ মেটাতে ফেসবুকে কী করল প্রেমিক, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন, বিধাননগর, এবেলা.ইন | এপ্রিল ২১, ২০১৭
Share it on
গত ১৮ ফেব্রুয়ারি বিধাননগর সাইবার ক্রাইম শাখায় একটি অভিযোগ দায়ের করেন এক তরুণী। নিজের প্রাক্তন প্রেমিক সুশান্তকুমার দত্তের বিরুদ্ধেই চাঞ্চল্যকর অভিযোগ করেন তিনি।

প্রেমিকার সঙ্গে ব্রেক আপ। সেই রাগ মেটাতে সোশ্যাল মিডিয়াকেই হাতিয়ার করল প্রেমিক। ফেসবুকে প্রেমিকার পরিচয়-সহ ফোন নম্বর দিয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল নামী তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মীকে।
 
গত ১৮ ফেব্রুয়ারি বিধাননগর সাইবার ক্রাইম শাখায় একটি অভিযোগ দায়ের করেন এক তরুণী। নিজের প্রাক্তন প্রেমিক সন্দীপ দত্তের বিরুদ্ধেই চাঞ্চল্যকর অভিযোগ করেন তিনি। পুলিশকে তিনি জানান, গত জানুয়ারি মাসে তাঁর নাম, ছবি এবং ফোন নম্বর ফেসবুকের দু’টি অ্যাকাউন্টে পোস্ট করে সন্দীপ। ওই তরুণীকে যে কেউ ফোন করতে পারবে বলেও ফেসবুকে লিখে দেয় সন্দীপ। ওই অ্যাকাউন্টে অশ্লীল ভিডিও পোস্ট করার কথাও জানায় সে। 

ফেসবুকে ওই তরুণীর নম্বর পেয়ে অনেকেই তাঁকে ফোন করে উত্যক্ত করতে শুরু করে। আপত্তিকর প্রস্তাবও দেওয়া হয়। শেষ পর্যন্ত বিধাননগর সাইবার ক্রাইম থানায় সন্দীপের বিরুদ্ধে অভিযোগ জানান ওই তরুণী। 

তদন্তে নেমে অভিযোগের সত্যতা যাচাইয়ের পরে বৃহস্পতিবার সন্ধ্যায় মুচিপাড়া থানা এলাকা থেকে সন্দীপ দত্ত নামে পঁচিশ বছর বয়সি ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। বারাসতের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে বি টেক পাশ করেছে সে। এ দিনই ওই যুবককে বিধাননগর আদালতে পেশ করা হয়।

দেখুন ভিডিও

 

Facebook Cyber Crime Lover Break UP
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -