SEND FEEDBACK

English
Bengali

ফেসবুকে আক্রান্ত মমতা! ফেসবুকেই জবাব, কড়া আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ১৯, ২০১৭
Share it on
অতীতে ফেসবুকে তাঁকে নিয়ে কার্টুন পোস্ট করে বিপাকে পড়েছেন অম্বিকেশ মহাপাত্র। এ বার কোনও ব্যক্তি নয়, কেন্দ্রের শাসক দলকেই নিশানা করলেন মুখ্যমন্ত্রী।

ফেসবুকে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বিজেপি তথা সংঘ পরিবারের প্রচারের পাল্টা দিলেন মুখ্যমন্ত্রী। ফেসবুকে তাঁর বিরুদ্ধে হওয়া প্রচারের জবাব দিতে ফেসবুককেই বেছে নিলেন মমতা।

পুরীর মন্দিরে পুজো দেওয়াকে কেন্দ্র করে নতুন বিতর্ক তৈরি হয়েছে। জগন্নাথ মন্দিরের এক সেবায়েতের তোলা প্রশ্নকে হাতিয়ার করে মুখ্যমন্ত্রীর ধর্ম-পরিচয় নিয়ে মঙ্গলবার থেকেই বিতর্ক চলছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। তার জবাব দিয়ে বুধবার ফেসবুকে দীর্ঘ পোস্ট করেন মমতা। ইংরেজিতে লেখা সেই পোস্টে তিনি অভিযোগ করেছেন, কেন্দ্রের শাসক দলের কিছু শাখা সংগঠন ‘আসল নামে ও বেনামে’ তাঁর বক্তব্য, বিশ্বাসকে বিকৃত করে প্রচার করছে।

আরও পড়ুন

‘আমি হিন্দু!’ কেমন হিন্দু, পুরীতে দাঁড়িয়েই তার ব্যাখ্যা দিলেন মমতা

মন্দিরে ঢুকতে নিজেকে ‘হিন্দু’ প্রমাণ করুন মমতা, দাবি বিশ্ব হিন্দু পরিষদের

হিন্দুত্ব নিয়ে তাঁর সম্পর্কে ওঠা সাম্প্রতিক প্রশ্ন নিয়েও নিজের বক্তব্য খোলাখুলি জানিয়েছেন মমতা। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘তথাকথিত হিন্দুত্ববাদীদের এই কুৎসা প্রচারের আমি নিন্দা করছি। এই ধরনের সাম্প্রদায়িক শক্তি রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে মানুষকে বিভ্রান্ত করছে।’

হিন্দুত্ব সম্পর্কে নিজের ধারণাও স্পষ্ট করেছেন মমতা। মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘ওদের কাছ থেকে আমাদের হিন্দুত্বের শিক্ষা নিতে হবে না। হিন্দুত্ব সর্বজনীন, এবং তা ধর্মীয় উদারতা শেখায়।’

মমতার সমর্থনে রাজ্যসভায় সরব জয়া বচ্চন, দেখুন ভিডিও

Mamata Banerjee Facebook BJP
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -