SEND FEEDBACK

English
Bengali

মুখ্যমন্ত্রীর উদ্দেশে অশ্লীল পোস্ট ফেসবুকে! অপরাধীকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদন, উত্তর দিনাজপুর, এবেলা.ইন | মে ১৯, ২০১৭
Share it on
অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি আইনের ৬৬-এ ধারায় জামিন অযোগ্য মামলা রুজু করা হয়েছে। ওই ফেসবুক প্রোফাইলের মালিকের খোঁজও শুরু করেছে পুলিশ।

কয়েকদিন আগেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং দলের নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে জড়িয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেন বাঁকুড়ার এক তৃণমূল নেতা। তারই পাল্টা হিসেবে ফেসবুকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির সঙ্গে তাঁকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য করার অভিযোগ উঠল উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। তৃণমূলের এক শ্রমিক নেতা কৌশিককুমার দে-র দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

অভিযোগ, গত ১৬ মে ফেসবুকে বিবেক নাথ নামে এক ব্যক্তির ফেসবুক পেজ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল পোস্ট করা হয়। এর পাশাপাশি, ফেসবুকে মুখ্যমন্ত্রীর একটি ছবি বিকৃত করে লাগানো হয়েছে। এই ঘটনা চোখে পড়ার পরেই রায়গঞ্জ থানায় মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল ও অপমানজনক কথা বলার অভিযোগ এনে অভিযোগ দায়ের করেন কৌশিকবাবু। 

সেই বিতর্কিত ফেসবুক পোস্ট। নিজস্ব চিত্র

এই বিষয়ে কৌশিককুমার দে বলেন, ‘গত ১৬ মে রাজ্যের মুখ্যমন্ত্রীর একটি ছবি পোস্ট করে অশ্লীল কিছু কথা লিখেছেন বিবেক নাথ নামে জনৈক এক ব্যক্তি। ওই প্রোফাইল থেকে মুখ্যমন্ত্রীর একটি বিকৃত ছবিও পোস্ট করা হয়েছে। এই ঘটনা চোখে পড়তেই প্রমাণ হিসেবে ওই পোস্টের ছবি সহযোগে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।’

রায়গঞ্জ থানা সূত্রে খবর, অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি আইনের ৬৬-এ ধারায় জামিন অযোগ্য মামলা রুজু করা হয়েছে। ওই ফেসবুক প্রোফাইলের মালিকের খোঁজও শুরু করেছে পুলিশ।

Mamata Banerjee Chief Minister Facebook Raiganj BJP TMC
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -