SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

মূক ও বধিরকে ধাক্কা মেরে বাস থেকে নামালেন কন্ডাক্টর

নিজস্ব প্রতিবেদন | মে ২০, ২০১৭
Share it on
কৌশিক ভট্টাচার্য নামে ওই যুবক জানিয়েছেন, তিনি সল্টলেকের পূর্ত ভবন থেকে এদিন সকাল পৌনে ৯টা নাগাদ ২০১ রুটের একটি বাসে ওঠেন। তাঁর গন্তব্যস্থল ছিল হাডকো মোড়।

ভাড়া নিয়ে বচসার জেরে এক মূক এবং বধির যুবককে চলন্ত বাস থেকে ধাক্কা মেরে নামিয়ে দেওয়ার অভিযোগ উঠল। শুক্রবার সকালে সল্টলেকের বৈশাখী আইল্যান্ডের কাছে ঘটনাটি ঘটেছে। বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের হলেও এদিন রাত পর্যন্ত বাসটির হদিস পায়নি পুলিশ। 

কৌশিক ভট্টাচার্য নামে ওই যুবক জানিয়েছেন, তিনি সল্টলেকের পূর্ত ভবন থেকে এদিন সকাল পৌনে ৯টা নাগাদ ২০১ রুটের একটি বাসে ওঠেন। তাঁর গন্তব্যস্থল ছিল হাডকো মোড়। বৈশাখী পেরনোর পরেই কন্ডাক্টর কৌশিকের কাছে টিকিটের টাকা চাইলে তিনি রাজ্য সরকারের দেওয়া প্রতিবন্ধীদের কার্ড দেখান। অভিযোগ, কন্ডাক্টর তার পরেও ভাড়া চান। কৌশিকের অভিযোগ, কেন ভাড়া দিতে হবে জানতে চাওয়া মাত্র কন্ডাক্টর তাঁর জামা ধরে আসন থেকে তুলে দেন। এর পর তাঁকে ধাক্কা মেরে সিএপি ক্যাম্পের কাছে নামিয়ে দেওয়া হয়। সহযাত্রীরা ঘটনাটি দেখেও প্রতিবাদ করেননি বলে জানিয়েছেন কৌশিক।

অন্য একটি বাসে কৌশিক বাগমারিতে নিজের বাড়িতে পৌঁছে আত্মীয়দের বিষয়টি জানান। থানায় গিয়ে অভিযোগও দায়ের করেন। পুলিশ তাঁকে ২০১ বাসরুটের স্ট্যান্ডে নিয়ে যায়। পুলিশ সূত্রের খবর, কৌশিক ওই বাসের যে রেজিস্ট্রেশন নম্বরের উল্লেখ করেছেন সেটি সঠিক নয়। সেই কারণেই বাসটির হদিস পাওয়া যায়নি। এদিন সকাল ৮টা থেকে ৯টার মধ্যে কোন কোন বাস সংশ্লিষ্ট স্ট্যান্ড থেকে ছেড়েছে তার তালিকা চেয়েছে পুলিশ। 

Assaultaion Bus Physically Challenged
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -