Whatsapp may stop working after June this year
জুন মাসের শেষেই বন্ধ হয়ে যেতে পারে হোয়াটসঅ্যাপ!
গত বছরই এই ঘোষণা করা হয়েছিল যে, ২০১৬ সালের শেষের দিকেই বন্ধ করে দেওয়া হবে হোয়াটসঅ্যাপ। কিন্তু, পরবর্তীকালে সময়সীমা বাড়িয়ে করা হয় ৩০ জুন, ২০১৭।
জুন মাসের শেষেই বন্ধ হয়ে যেতে পারে হোয়াটসঅ্যাপ!
গত বছরই এই ঘোষণা করা হয়েছিল যে, ২০১৬ সালের শেষের দিকেই বন্ধ করে দেওয়া হবে হোয়াটসঅ্যাপ। কিন্তু, পরবর্তীকালে সময়সীমা বাড়িয়ে করা হয় ৩০ জুন, ২০১৭।
মাত্র ২৫০ টাকা। এই সিলিং ফ্যান হাওয়া দেবে, ‘গলায় দড়ি’ দেওয়া যাবে না
আত্মহত্যাকামী ব্যক্তি দড়ি, শাড়ি, ওড়না— যা খুশি সিলিং পাখায় বেঁধে ঝুলে পড়ুন না কেন, শরদের ডিজাইন করা পাখায় তাঁর অভিষ্টসিদ্ধি ঘটবে না।
অবিলম্বে বদলে ফেলুন পাসওয়র্ড, হ্যাকারদের কবলে ১ কোটি ৭০ লক্ষ
সম্প্রতি মুক্তিপণ ভাইরাসের কবলে আক্রান্ত রাজ্যের একাধিক সরকারি দফতরের কম্পিউটার। এবার আক্রান্ত সাধারণ মানুষের সাইবার সিকিউরিটি।
কেবল রাস্তা খোঁজার অ্যাপ নয়, গুগল ম্যাপ থেকে পেতে পারেন আরও কী কী সহায়তা, জেনে নিন
শুধুমাত্র রাস্তা দেখানোই নয়, গুগল ম্যাপে রয়েছে বেশ কি‌ছু এমন ফিচার, যা সচরাচর কেউ ব্যবহার করে না। যদিও সেগুলো বেশ কাজের। এক ঝলকে দেখে নিন সেই ফিচারগুলো—
প্রতীক্ষার অবসান। হোয়াটস অ্যাপে আসছে নতুন ‘আনসেন্ড’ ফিচার
এই অ্যাপের ব্যবহারকারীরা বহু দিন ধরেই একটি অভিযোগ করে আসছিলেন যে, এক বার একটি মেসেজ কোনও ভাবে কাউকে পাঠিয়ে ফেললে সেই মেসেজ আর ডিলিট বা এডিট করার কোনও উপায় থাকে না। সে ক্ষেত্রে অনেক সময় ভুল বোঝাবুঝি তৈরি হওয়ার আশঙ্কাও থাকে।
ফেসবুকে নতুন পার্পল ইমোজি, মানে কী! জেনে নিন ৫টি তথ্য
নতুন একটি প্রতিক্রিয়া জানানোর ইমোজি এসেছে ফেসবুকে। জেনে নিন, পার্পল রঙের সেই ইমোজি সম্পর্কে কিছু অজানা তথ্য।
চোখে চোখ রেখে কথা বলা বেশিক্ষণ সম্ভব হয় না কেন, জানালেন বিজ্ঞানীরা
নিরীক্ষা থেকে বিজ্ঞানীরা সিদ্ধান্তে এসেছেন, কথা না বলে দু’জন মানুষ পরস্পরের চোখে চোখ রেখে অনেকক্ষণই থাকতে পারেন। কিন্তু কথা বলতে গেলেই তা অসম্ভব হয়ে দাঁড়ায়।
চাঁদের মাটিতে কৃত্রিম সুড়ঙ্গের অস্তিত্বের দাবি, ঘনিয়ে উঠছে রহস্য
টাইলার গ্লকনার একটি ওয়েবসাইটে দাবি করেছেন, মহাকাশযান অ্যাপোলো ১৫ থেকে তোলা একটি ছবি থেকে এই সুড়ঙ্গের সন্ধান তিনি পেয়েছেন।
শনি গ্রহের চাঁদে এলিয়েন! জেনে নিন কী বলছে নাসা
নাসা-র বেশ কিছু রিপোর্ট অনুযায়ী, ভিনগ্রহের এই প্রাণীরা থাকলেও থাকতে পারে। এবং পৃথিবী ছাড়া অন্য গ্রহে প্রাণ রয়েছে— এমন প্রমাণও হাতে পেয়েছে ওই সংস্থা।
আর হয়তো ব্যবহার করা যাবে না এই ৪ ধরনের মোবাইল। আসতে পারে নতুন নিয়ম
মোবাইল ফোনের গুণগত মান নির্ধারণ এবং পরীক্ষার বন্দোবস্ত না থাকলে, নিম্নমানের মোবাইলের সংখ্যা বাজারে ক্রমশ বাড়তেই থাকবে বলে মনে করছেন ম্যাথিউস। এ ক্ষেত্রে অবিলম্বে বিশেষ কয়েক ধরনের মোবাইল একেবারে নিষিদ্ধ করে দেওয়ার আবেদন রেখেছেন তিনি।